🌹আমার বাংলা ব্লগ 🏙️আমার আদরের ছোট ভাগ্নের জন্য কেনাকাটা করলাম🧍 // [১০% লাজুক খ্যাঁকের জন্য]🥝

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যালো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমার ছোট একটি আদরের ভাগ্ননা আছে। তার নাম রাহাত করিম। তার বয়স ৪ বছর। আমি খুবই ভালোবাসে। আমার বড় আপুর একমাত্র ছেলে। আমি যখন আপুর বাড়িতে যাই। তখন আমার এই ছোট ভাগ্না আমাকে মামা মামা বলে ডাকে। আমার খুবই ভালো লাগে। তাই আমি একদিন ঠিক করলাম। আমার এই ছোট মামাকে নিয়ে আমি সিরাজগঞ্জের মার্কেটে যাবো এবং মামাকে আমি জুতা এবং প্যান্ট কিনে দেবো। মামা আমার সাথে ঘুরতে খুব আগ্রহী। সে অনেক কান্না করে আমি যখন চলে আসি। আমার সাথে আসবে বলে। তাই আজকে আমি ছোট মামাকে নিয়ে সিরাজগঞ্জের মার্কেটে আসলাম। এই মার্কেটে সুন্দর পরিবেশের দেখে আমার মামা খুবই খুশি। আমার সাথে অনেক আনন্দের সাথে সময়টা পার করলো। সত্যিই ছোটমামার এই খুশি দেখে আমার খুবই ভাল লাগল। তাই আজকে আমি আমার এই ছোট মামাকে নিয়ে কেনাকাটা গল্পটা আপনাদের মাঝে শেয়ার করছি।

IMG_20220226_190333.jpg

মামাকে যখন আমি সিরাজগঞ্জের সবচাইতে বড় মার্কেট থেকে একটি প্যান্ট কিনে দিয়ে নিচে এসে, তখন একটি ছবি তুললাম। তখন আমার মামাকে খুবই হাসি খুশি দেখতে খুবি ভালো লাগল। এই ছবিটা তুলতে পেরে আমার খুবই ভালো লাগলো। আসলে মামার এই হাসিটা আমার খুবই ভালো লেগেছে। অপরূপ সৌন্দর্যময় এই হাসিটার আমার মন কেড়ে নিয়েছে, সত্যিই আমার খুবই ভালো লেগেছে।

IMG_20220226_190426.jpgIMG_20220226_190413.jpg

তাই আমরা প্রথমে সিরাজগঞ্জের সবচাইতে বড় দুটি শপিংমলে আসলাম। একটি নাম হল রিচম্যান এবং অপরটি হলো দর্জিবাড়ি। এই দুটি সিরাজগঞ্জ এর মধ্যে সবচাইতে বড় শপিংমল। এখানে আমি এসে সুন্দর সুন্দর জামা কাপড় দেখতে লাগলাম।সত্যিই আমার খুবই ভালো লেগেছে।

IMG_20220226_194844.jpg

IMG_20220226_194822.jpgIMG_20220226_194703.jpg
শপিং মলের ভিতরে ছোটদের জন্য আলাদা মার্কেটের ব্যবস্থা রয়েছে। এই মার্কেটের ভিতরে ছোটদের সুন্দর সুন্দর জামা কাপড় দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল। এই সুন্দর সুন্দর জামা কাপড় গুলো সত্যিই খুবই সুন্দর। বিশেষ করে বড়দের চাইতে ছোটদের জামা কাপড় গুলো বেশি সৌন্দর্যময়। আর এই জামা কাপড়গুলো দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল। তাই আমি সেখানকার সকল জামা কাপড় গুলো ভালভাবে দেখতে ছিলাম এবং সেখান থেকে আমার ছোট মামাকে একটি আমি প্যান্ট কিনে দিলাম।

IMG_20220226_190905.jpg

IMG_20220226_190827.jpgIMG_20220226_190445.jpg

তারপরে আমি সেখান থেকে সিরাজগঞ্জ এর সবচাইতে বড় জুতার মার্কেট এ আসলাম। এই জুতার মার্কেট এর নাম এপেক্স। এখানে সবচাইতে ভালো মানের জুতা বিক্রি করা হয় সেখান থেকে আমি আমার ছোট মামার জন্য একটি জুতা কেনার জন্য আসলাম। আমার ছোট মামা এই মার্কেটে এসে খুবই খুশি। তাকে সব সময় হাসি মুখে দেখতে আমার খুবই ভালো লাগতেছিল। আসলে আমরা অনেক মজা করতেছিলাম। কেনাকাটার পাশাপাশি ছোট মামাকে নিয়ে সুন্দর এই সময়টা পার করতে পেরে আমার অনেক ভাল লাগছিল।

IMG_20220226_190712.jpg

কেনাকাটা করতে আমার খুবই ভালো লাগে কিন্তু কেনাকাটা করতে বেশি সময় ব্যয় করতে ভালো লাগে না।আমি কেনাকাটা করতে পছন্দ করি। তবে খুব বেশি দোকান ঘোরাঘুরি ভালো লাগে না। ভালো মানের দোকানে এসে সেই দোকান থেকেই কেনাকাটা বেশি পছন্দ করি। যাই হোক ছোট মামাকে নিয়ে এই সময় পার করতে পেরে সত্যি ভালো লাগলো।

IMG_20220226_191408.jpgIMG_20220226_190905.jpg

যখন কেনাকাটা শেষে মার্কেট থেকে সিঁড়ি দিয়ে নিচের দিকে নামতে ছিলাম।তখন মামা আমার হাত ধরে নিজের দিকে আগে আগে নামতে ছিল। সত্যিই এই দৃশ্যটা আমার খুবই ভালো লেগেছে। আমার ছোট মামা আজ অনেক খুশি। সে জামা এবং জুতা পেরে অনেক খুশি।

IMG_20220226_190358.jpg

IMG_20220226_194502.jpgIMG_20220226_194453.jpg

মার্কেট থেকে মামার জন্য জুতা এবং প্যান্ট কিনে দিতে পেরে আমার খুবই ভালো লাগছে তাই আমরা এখন বাসার দিকে রওনা দিবো সেজন্য আমরা মার্কেটের নিচে আসলাম। তারপর আমি একটি রিক্সা ঠিক করলাম।

তাই আমাদের প্রত্যেকেরই উচিত ছোট বাচ্চাদের নিয়ে বাইরে সৌন্দর্যময় পরিবেশের মধ্যে ভ্রমণ করা। তাহলে তারা অনেক খুশি হবে যদি আমরা বাচ্চাদের নিয়ে এভাবে বাইরে দিয়ে ভ্রমন করি এবং আনন্দময় কিছু সময় পার করি। তাহলে তাদের বিকাশের ক্ষেত্রে এটা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাই ছোটদের নিয়ে সুন্দরময় কিছু সময় পার করা আমাদের প্রত্যেকেরই উচিত।

new.gif

আসলে আমার ছোট মামাকে নিয়ে সিরাজগঞ্জ মার্কেটের ভিতর দিয়ে কেনাকাটা করা এবং সুন্দরময় কিছু সময় পার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। মামার মুখে হাসি দেখে আমার সবচাইতে বেশি ভালো লেগেছে। আসলেই ছোট বাচ্চাদের নিয়ে সুন্দরময় কিছু সময় পার করা আমাদের প্রত্যেকের জন্য গুরুত্বপূর্ণ। তাহলে শিশুরা অনেক খুশি হয়। আর শিশুদের হাসিখুশি রাখাটা খুবই গুরুত্বপূর্ণ। আমার মামাকে আমি জুতা এবং প্যান্ট কিনে দিতে পেরে আমার খুবই ভালো লাগছে। আপনাদের কাছে দোয়া চাচ্ছি, আমার ছোট মামার জন্য,মামার ছোট মামা যেন সুস্থ থাকে, ভালো থাকে।🙏🌺🌹🙏

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণআমার আদরের ছোট ভাগ্নের জন্য কেনাকাটা করলাম।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

ভাগিনার জন্য কেনাকাটা করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমি আগে জানলে তো ভাগিনার জন্য কিছু টাকা পাঠিয়ে দিতাম? ভাগিনাকে দেখতে খুবই কিউট লাগতেছে। ইচ্ছে করতেছে ভাগিনাকে বাগিনা বাগ্নি করছে আমিও কিছু গিফট করি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

প্রিয় মানুষটিকে কিছু কিনে দিতে পারলে অনেক ভালো লাগে। ছোট্ট মিষ্টি ভাগ্নেকে দেখে খুবই ভালো লাগলো। আপনার দেওয়া উপহার গুলো পেয়ে সেও নিশ্চয় অনেক খুশি হয়েছে। আপনার ভাগ্নের হাসিমাখা মুখ দেখেই বুঝা যাচ্ছে তার মামার উপহার পেয়ে সে অনেক খুশি হয়েছে এবং অনেক সুন্দর সময় কাটিয়েছে। আপনাদের দুজনের জন্যই অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার আদরের ছোট ভাগ্নি এটি দেখতে অনেক কিউট । তার জন্য আপনি অনেক সুন্দর সুন্দর মার্কেট করেছেন । সেই সময়টুকু আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
তাছাড়া আপনার ভাগ্নির জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 
ভাই, আমি মনে করি ছোট বাচ্চাদের শপিং করতে তেমন সময় লাগে না কারণ তাদের সব জিনিসই মোটামুটি সুন্দর থাকে। দেখতে ভালো লাগে, তাই যে কোন একটা নিয়ে নিলেই হয়। তবে ভাই আপনার ভাগ্নে অনেক কিউট দেখতে।
 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ভাগ্নে কেনাকাটা করার পরে শপিং ব্যাগ হাতে নিয়ে খুব খুশি মনে হচ্ছে। আসলে ছোটদের এভাবে শপিং করতে নিয়ে গেলে, বা কিছু কেনাকাটা করে দিলে তারা অনেক আনন্দ পায়। অনেক ধন্যবাদ একটি শপিং এর অভিজ্ঞতা আপনি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি আপনার ভাগিনাকে অনেক বেশি ভালোবাসেন।ছোট ভাগিনাকে নিয়ে কেনাকাটা করেছেন আপনাদের সিরাজগঞ্জ এলাকার সবথেকে বড় মার্কেটে।আর আপনার মামার মুখের হাসিটাও অনেক সুন্দর।দোয়া করি যাতে ভালো মানুষ হয়।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74