পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকেও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।দেখতে দেখতে সিজন-৩ শেষ হয়ে গেলো ২০২৩ আজকে শেষ দিন আর শেষ দিনে আমার এই বছরের শেষ পাওয়া আপ করা। স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করেছি।পাওয়ার আপ এর মাধ্যমে সপ্নের পথে এগিয়ে যাবো ইনশাআল্লাহ । স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো । পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করেছি।আশা করছি আমার টার্গেট নতুন বছরে পূরণ করবো ইনশাআল্লাহ। তাই আজকে আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। 🙏🐬🙏


IMG_20231021_103634.jpg

আমি পাওয়ার আপ টার্গেট নতুন বছরে আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20231231_183421.jpg

ধাপ-২👇

IMG_20231231_183459.jpg

ধাপ-৩👇

IMG_20231231_183442.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৩,৫৬৭.৮১১স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৩,৫৭৭.৮১১স্টিম


প্রতি সপ্তাহে মতো আজকে আবারো ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। তাই আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।২০২৩ সমাপ্ত ঘটল। আশা করছি আমার লক্ষ্য নিয়ে আমি সামনের নতুন বছরে আরো এগিয়ে যাব ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডির ততই সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এই ভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

পাওয়ার আপ করেছেন মানে আপনি এক ধাপ এগিয়েছেন। এভাবে সামনে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা জানাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে এভাবে অল্প অল্প করে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করলেও এক সময় অনেক বেশি স্টিম পাওয়ারের মালিক হওয়া সম্ভব হয়। আমি আশা করি আপনার এই স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা আগামী দিনেও বজায় রাখতে সক্ষম হবেন।

 6 months ago 

ভাইয়া আপনি প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে অল্প অল্প পাওয়ার করেই একদিন আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে এখন সকলেই অনেক বেশি সচেতন। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো ধারাবাহিকতা অব্যাহত রাখবেন, শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘস্থায় কাজ করার লক্ষ্যে আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা প্রয়োজন৷ আজকে আপনি পাওয়ার আপ করার মাধ্যমে একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি করে ফেলেছেন৷ একই সাথে এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুবই সহজে পৌঁছে যেতে পারবেন৷ আপনার জন্য শুভকামনা রইল৷

 6 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে সমৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো।পাওয়ার আপ অত্যন্ত জরুরি আমাদের সকলের জন্যই।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 6 months ago 

নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে পারবেন। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44