পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আবারও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করে আমার শক্তি বৃদ্ধি করে যাচ্ছি ।পাওয়ার আপ এর মাধ্যমে সপ্নের পথে এগিয়ে যাবো। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করি। তাই আজকে আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।🙏🐬🙏


IMG_20230917_144951.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230917_144320.jpg

ধাপ-২👇

IMG_20230917_144336.jpg

ধাপ-৩👇

IMG_20230917_144356.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১২,৩২৯.৮৩২স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১২,৩৯.৮৩৮স্টিম


আবারও ১০ স্টিম পাওয়ার আপ আজকে সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার সপ্ন পূরণের লক্ষ্যে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন নিয়মিত পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  

PLEASE ONLY POST IN #clubdolphin WHEN YOU HAVE REACHED A DOLPHIN MULTIPLE - 15,000 SP WILL BE YOUR NEXT TIME TO POST ON THIS TAG.

 last year 

নিজের শক্তিকে বৃদ্ধি করার জন্য আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে আরো এক ধাপ এগিয়ে গেলেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই । নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যেভাবে শক্ত করছেন এভাবে যদি আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে থাকেন তাহলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আর নিজের লক্ষ্য স্থির রেখে যদি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে লক্ষ্যে পৌঁছে যেতে বেশি সময় লাগবে না। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

আজকে আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি কাজ করে দেখিয়েছেন। আর এই কাজটা হচ্ছে পাওয়ার বৃদ্ধি। যেহেতু এই প্লাটফর্মে আমাদের কাজ করতে হবে তাই পাওয়ার বৃদ্ধি করা একান্ত প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে খুশি হলাম এবং উৎসাহিত হলাম পাওয়ার বৃদ্ধির ক্ষেত্রে।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

পাওয়ার আপ সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো। এগিয়ে যান ভাই।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে এগিয়ে যান তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি ১০ স্টিম পাওয়ার অপ করেছেন দেখে বেশ ভাল লাগল। এভাবে পাওয়ার আপ করে যান অবশ্যই আপনার নির্দিষ্ট স্থানে পৌঁছাতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

পাওয়ার অফ সিজন ৩ এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে। নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অনেক বেশি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১২,৩৩৯+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ অনুপ্রাণিত হলাম। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য তৃতীয় ডলফিনে পদার্পণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল ১২,৩২৯.৮৩২ স্টিম
আজকে পাওয়ার আপ করলাম ১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো ১২,৩৯.৮৩৮ স্টিম

এখানে একটু ভুল রয়েছে ভাই। আশা করি ঠিক করে নিবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65551.56
ETH 2659.92
USDT 1.00
SBD 2.89