পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আবারও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।তাই স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করি। স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে তাই ১০ স্টিম পাওয়ার আপ করলাম।এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ।পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করবো।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে আমরা সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে ট্রিপল ডলফিন হবো।তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240127_220923.jpg

ধাপ-২👇

IMG_20240127_220941.jpg

ধাপ-৩👇

IMG_20240127_221012.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৩,৮৫৯.৩০২স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৩,৮৬৯.৩০৩স্টিম


প্রতি সপ্তাহে মতো পাওয়ার আপ সিজন-৪, ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমার খুবি ভালো লাগছে।তাই আমি অনেক আনন্দিত। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।আশা করছি আমার লক্ষ্য নিয়ে আমি সিজন-৪ এর মাধ্যমে ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধীরে ধীরে নিজ লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 5 months ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 5 months ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই বেশ পছন্দ করি। আর সবাই তাদের লক্ষ্য স্থির করে এগিয়ে যাচ্ছে। আপনিও আপনার লক্ষ্য স্থির করে সেই দিয়ে এগিয়ে যাচ্ছেন। আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্য পূরনের দিকে এক ধাপ এগিয়ে গেলেন। আশাকরি খুব শীগ্রই আপনার লক্ষ্য পুরন করবেন।

 5 months ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে ক্ষমতা অর্জন করে যাচ্ছেন দেখি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 5 months ago 

তৃতীয় ডলফিন হওয়ার উদ্দেশ্যে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তাইতো আজকে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপনি যত বেশি পাওয়ার আপ করবেন আপনার একাউন্টের ক্ষমতা তত বৃদ্ধি পাবে। তাছাড়া নিজেকে এই প্লাটফর্মে সুপ্রতিষ্ঠিত করার জন্য পাওয়ার আপ এর দ্বিতীয় কোন বিকল্প নেই । আশা করছি, আপনার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে সম্পন্ন হবে। দশ স্টিম পাওয়ার আপ আপাতদৃষ্টিতে কম মনে হলেও, আস্তে আস্তে এটা একটা বড় অ্যামাউন্টে পরিণত হবে। অনেক অনেক শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 5 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 5 months ago 

ভাই আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৩,৮৬৯+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ট্রিপল ডলফিন খুব শীঘ্রই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 5 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 5 months ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36