"আমার বাংলা ব্লগ"// কবিতা // মনের মাঝে তুমি 💖

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-560783_1280 (2).jpg

source

আজকে আমি আপনাদের মাঝে ভালোবাসার একটি কবিতা নিয়ে হাজির হলাম। আর আমার কবিতার নাম হলো মনের মাঝে তুমি, আসলে ভালোবাসার প্রিয় মানুষকে মনের মাঝে রাখতে খুব ইচ্ছা করে। তাকে যেন মনের এই ছোট্ট ঘরে ভালোবাসার আদরে জড়িয়ে রাখতে ইচ্ছা করে সারা জীবন ধরে। ভালোবাসার এই প্রিয় মানুষটির জন্য হৃদয়ের ভালোবাসার অনুভূতি যেন প্রতিদিনই বের হতে থাকে। কারণ ভালোবাসার অনুভূতিগুলো কখনোই শেষ হয়ে যায় না। তাই ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে মনের ভিতর অনেক কল্পনা থেকে এই ভালোবাসার জন্ম হয়। তাই আজকে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লিখেছি। আশা করছি ভালবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন ভালবাসার এই কবিতাটি পড়া শুরু করা যাক।


মনের মাঝে তুমি
মোঃরায়হান রেজা

আমার মনের মাঝে রেখেছি তোমায়,
খুব যত্ন করে,
ভালবাসার আদর সোহাগে রাখিব,
এই মনের মধ্যে আজীবন ধরে।


মনের মাঝে খুব যত্ন করে,
আগলে রাখবো আমি জীবন সাথী করে।
আমার মনের মানুষ হয়ে,
থাকবে তুমি জীবন সঙ্গী হয়ে।

তোমার ভালোবাসা পেতে,
আমার মন যে বারে বারে চায়।
তাই তো আমি ছুটে যাই,
তোমার ভালোবাসার আঙিনায়।

আমার মনের মানুষ হয়ে,
থাকবে তুমি আজীবন ধরে।
রেখেছি তোমাকে তাই আমার মনের এই মধ্যখানে,
ভালোবাসার গভীর মায়া জালে।

আমার মনের মানুষ শুধুই যে তুমি,
থাকো তাই মনের এই ছোট্ট ঘরে।
রাখবো তোমাকে সেই ঘরেতে,
ভালোবাসার আদরে বুকের এই মনের ঘরে।

মনের মাঝে রেখেছি তোমায়,
রাখবো আমি আজীবন ধরে।
ভালোবাসার সকল বাঁধা দূর করে দেবো,
আমার ভালোবাসার শক্তি দিয়ে।

fox-ga73d03b37_1920.png

source

আজকে আমি ভালোবাসার একটি কবিতা আপনাদের মাঝে শেয়ার করতে পেরে অনেক আনন্দিত। কারণ ভালোবাসার এই অনুভূতিগুলো হৃদয় থেকে বের হয়। আর হৃদয়ের এই অনুভূতিগুলোই আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার অনেক বেশি ভালো লাগছে। প্রিয় মানুষকে কেন্দ্র করে এই কবিতাটি লেখা। আশা করছি ভালবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। ভালোবাসার অনুভূতিগুলো যেন আমাদের মনের ভিতর জমা হয়ে আছে। আর সেই অনুভূতিগুলো প্রকাশ করতে পেরেও যেন অনেক ভালো লাগে। তাই এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার অনেক ভালো লাগছে। আশা করছি আমার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এ পর্যন্তই পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হবো।সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এই দোয়া রইলো।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আপনার স্বরচিত কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। চমৎকার একটি কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন। মনের মাঝে তুমি পুরো কবিতা জুড়ে ভালোবাসা আবেগ জড়িয়ে ছিল।
সত্যিই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাই সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 7 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 7 months ago 

আপনার কবিতা গুলো পড়তে অনেক ভালো লাগে। আপনার প্রতিটা কবিতায় ভালোবাসার ছোঁয়া লেগে থাকে। ভালোবাসা নির্ভর এই ধরনের কবিতা পড়তে অনেক ভালো লাগে। ভালোবাসার আবেগ জড়িয়ে লেখা মনের মাঝে তুমি কবিতা পড়ে খুব ভালো লাগলো। প্রতিটা লাইন খুব সুন্দর লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য।

 7 months ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 7 months ago 

আপনার কবিতা পড়ে খুবই ভালো লাগলো।এইরকম স্বরচিত কবিতা গুলো পড়তে সবার কাছে ভীষণ ভালো লাগে। আমার কাছেও অনেক ভালো লেগেছে।

তোমার ভালোবাসা পেতে,
আমার মন যে বারে বারে চায়।
তাই তো আমি ছুটে যাই,
তোমার ভালোবাসার আঙিনায়।

এই লাইন গুলো আমাকে মুগ্ধ করে দিয়েছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর ভাবে কবিতা টি শেয়ার করার জন্য।

 7 months ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37