"আমার বাংলা ব্লগ"// এক গুচ্ছ অনু কবিতা 💖

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240326_111538.jpg

আজকের সকালবেলা বৃষ্টি হয়েছে। আর এই বৃষ্টির কারণে পরিবেশটা যেন একদম শীতল হয়েছে। বিশেষ করে বৃষ্টির কারণে পরিবেশটা অনেক ঠান্ডা এবং শীতল বাতাস বইতে ছিল। এই বাতাসের মধ্যে বসে থাকতে পেরে আমার খুবই ভালো লেগেছে। যার কারণে আম গাছের নিচে বসে ছিলাম। আর কিছু মুহূর্ত উপভোগ করলাম, আর এই মুহূর্তগুলো উপভোগ করতে পেরে অনেক বেশি ভালো লেগেছে। যার কারণে এরকম পরিবেশের মধ্যে প্রিয় মানুষের কথা খুব মনে পড়ছিলো। তাই প্রিয় মানুষকে কেন্দ্র করে কিছু অনু কবিতা লিখলাম। আর মনের অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করলাম। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে মনের অনুভূতি থেকে এই অনু কবিতা গুলো লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।


একগুচ্ছ অনু কবিতা
মোঃরায়হান রেজা

অনু কবিতা-১

মনের যত আশা ছিল,
শুধু তোমায় নিয়ে।
থাকবো আমি তোমার সাথে জনম জনম ধরে।
ভালোবাসায় ভরিয়ে দেবো,
তোমার জীবন জুড়ে।
থাকব আমরা প্রেমের বাঁধনে আজীবন ধরে।

অনু কবিতা-২

আমার স্বপ্ন জুড়ে শুধুই তুমি,
তাইতো তোমায় ছাড়া ভাবতে,
পারিনা অন্য কিছু আমি।
তোমায় নিয়ে সকল স্বপ্ন,
আমার জীবনে জুড়ে।
তাইতো তোমায় নিয়ে স্বপ্ন দেখেছি,
থাকব আমরা একই বাঁধনে।

অনু কবিতা-৩

তোমায় ভালোবেসে হাতটি ধরেছি,
আমি শক্ত করে।
ছাড়বো না আমি সকল বাঁধার মুখে,
রাখবো তোমাকে আমার বুকে,
বধু সেজে থাকবে তুমি আমার ঘরে চিরকাল ধরে।

অনু কবিতা-৪

তোমার মুখে হাসি দেখলেই,
মন হয়ে যায় ভালো।
অন্ধকার দূর হয়ে যায়,
নিভে গেলেও আলো।

তাইতো চেয়ে থাকি আমি,
তোমার মুখের দিকে।
ভালোবাসায় ভরিয়ে দিও,
আমার এই জীবনটাকে।

fox-ga73d03b37_1920.png

source

মনের অনুভূতি ও কল্পনার অনুভূতি থেকে আজকে আপনাদের মাঝে আমি কিছু ভালোবাসার অনু কবিতা শেয়ার করলাম। এই অনুকবিতাগুলো লিখতে পেরে আমার খুবই ভালো লেগেছে। তাই ভালোবাসার চারটি কবিতা আপনাদের মাঝে শেয়ার করতে পেরে অনেক আনন্দিত। আশা করছি এই কবিতা গুলো পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব, সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 2 days ago 

এরকম সুন্দর ওয়েদারে যেকোনো গাছের নিচে বসে থাকতে ভালো লাগে। আম গাছের নিচে বসে নিশ্চয়ই প্রিয়জনের কথা খুব বেশি মনে পড়ছিল। সে জন্যই তো এত সুন্দর সুন্দর অনু কবিতা গুলো লিখতে পেরেছেন। সবগুলো অনুকবিতা খুব সুন্দর হয়েছে। শেষের অনু কবিতাটি বেশি ভালো লেগেছে আমার কাছেম ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 days ago 

আমি নিশ্চিত আপনার পার্টনার এর সাথে আপনার লাইফ টা বেশ ভালো কাটছে। না হলে এমন রোমান্টিক কবিতা কখনও আসে না হা হা। ভালোবাসার মানুষকে নিয়ে আমাদের মনে এইরকম চিন্তা সবসময়ই আসে। তাদের সাথে সারা টা জীবন অতিবাহিত করতে চাই। সবমিলিয়ে দারুণ ছিল আপনার অনুকবিতা গুলো ভাই। ধন্যবাদ আমাদের সাথে অনুকবিতা গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 days ago 

আপনি বরাবরই অনেক সুন্দর সুন্দর অনু কবিতা আমাদের মাঝে শেয়ার করেন। এক গুচ্ছ অনু কবিতাগুলো পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার আজকের অনু কবিতাটি অনেক সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া পোস্টটি শেয়ার করার জন্য।

 21 hours ago 

মনের অনুভূতি দিয়ে খুব সুন্দর অনু কবিতা লিখেছেন। অনু কবিতাগুলো ছোট হলেও পড়তে বেশ ভালই লাগে। ভালোবাসার মানুষকে স্মরণ করে খুব সুন্দর অনু কবিতা লিখে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। মনমুগ্ধকর অনু কবিতা লেখে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64252.58
ETH 3495.24
USDT 1.00
SBD 2.50