"আমার বাংলা ব্লগ"// কবিতা // হারিয়ে যাবো 💖

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

আজকে সারাটা দিন খুবই ব্যস্ততার মধ্যে ছিলাম। আমার বন্ধু নতুন একটি বিজনেস শুরু করেছে, যার কারণে ওর সাথে সেই মুহূর্তগুলো কাটানো হয়েছে। যখন বাসায় আসলাম তখন খুব একটা ভালো লাগতেছিল না। যার কারণে গোসল দিয়ে খাওয়া-দাওয়া শেষে কবিতা লেখার ট্রাই করতে ছিলাম। আর এই কবিতাটি লিখতেছিলাম প্রিয় মানুষকে কেন্দ্র করে। কারণ প্রিয় মানুষের সাথে হারিয়ে যাওয়ার ইচ্ছা আমাদের প্রত্যেকেরই রয়েছে। আসলে তাকে নিয়ে অজানা কোন এক গন্তব্যে ভালোবাসার ছোট্ট একটি শহরে হারিয়ে যাওয়ার ইচ্ছা যেন আমাদের মনের ভিতর তৈরি হয়। আসলে প্রিয় মানুষের সাথে নিরিবিলি কোথাও যাওয়া এবং নিরিবিলি কোথায় বসবাস করার ইচ্ছা যেন প্রত্যেকের রয়েছে। সেই অনুভূতি নিয়ে আজকের এই কবিতাটি লিখেছি।


হারিয়ে যাবো
মোঃরায়হান রেজা

হারিয়ে যাবো আমি তোমারি সাথে,
কোন এক অজানা গন্তব্যে।
যেখানেই থাকব তুমি আর আমি,
ভালোবাসার স্বপ্ন ছড়িয়ে।


ভালোবাসার হাজারও স্বপ্ন,
তোমায় নিয়ে দেখি আমি স্বয়নে।
এই স্বপ্নগুলো পূরণ হবে, যদি থাকো,
তুমি আমার সাথে আজীবন ধরে।

হারিয়ে যেতে চাই আমি স্বপ্নের কোন এক রাজ্যে।
যেখানে থাকবো তুমি আর আমি।
ভালোবাসায় ভরে উঠবে,
আমাদের সেই জীবনখানি।

আমার জীবনের চাওয়া পাওয়া,
শুধু তোমায় নিয়ে।
তাইতো তোমার সাথে হারিয়ে যেতে চাই,
আমি স্বপ্নের সাগরে।

স্বপ্নের সাগরে তোমার সাথে,
ভেসে বেড়াতে চাই আমি ভালোবাসার নৌকাতে।
এই ভালোবাসা আর কোথাও খুঁজে পাবো না আমি,
হারিয়ে গেছি যে আমি শুধু তোমার মাঝে।

তাইতো তোমার ভালোবাসার টানে,
হারিয়ে যাব আমি তোমারই সাথে।
সকল বাঁধা পেরিয়ে আজীবন থাকবো,
আমি তোমার ভালোবাসার পরশে।

ভালোবাসার টানে সকল বাঁধা পেরিয়ে,
ছুটে এসেছি আমি তোমারই কাছে।
তাইতো হারিয়ে যাব আমি তোমাকে নিয়ে,
ভালবাসার সেই স্বপ্নের রাজ্যে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষকে সাথে নিয়ে ভালোবাসার অপরূপ সৌন্দর্যময় কোন এক রাজ্যে হারিয়ে যাওয়ার ইচ্ছা আমাদের প্রত্যেকেরই রয়েছে। সেই অনুভূতি নিয়ে আজকের এই কবিতাটি লিখেছি।তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।আশা করি আমার কবিতা পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই পরবর্তীতে আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হবো সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো। 💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আপনার লেখা হারিয়ে যাব শিরোনামের কবিতাটি বলে আমার অনেক ভালো লেগেছে। আপনার এই কবিতার মাঝে ভালোবাসার প্রিয় মানুষের প্রতি এক অকৃত্রিম ভালোবাসার দারুন এক অনুভূতি ফুটে উঠেছে। অনেক সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভালোবাসায় প্রিয় মানুষটিকে নিয়ে হারিয়ে যাওয়ার যে অনুভূতি আপনার কবিতায় ব্যক্ত করেছেন তা নিঃসন্দেহে প্রশংসনীয় আমার কাছে দারুণ লেগেছে।

 6 months ago 

ভালোবাসার মানুষটিকে নিয়ে হারিয়ে যেতে সবারই ইচ্ছে করে।নীরবে নিভৃতে মানুষটির সাথে সময় কাটাতে আমরা সবাই খুব পছন্দ করি।সেই অনুভূতি নিয়ে চমৎকার একটি কবিতা আজ শেয়ার করলেন। কবিতাটি আবৃত্তি করে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার স্বরচিত কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো ভাই। সত্যি বলেছেন আমরা এভাবেই একদিন হারিয়ে যাবো মহাকালের অতলে। আপনার কবিতার লাইনগুলো অনবদ্য হয়েছে ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চমৎকার সব প্রেম অনুভূতিমূলক কবিতা রচনা করে আপনি আমাদের মাঝে শেয়ার করে থাকেন ভাইজান। আপনার এই সমস্ত কবিতাগুলো আবৃত্তি করতে আমার খুবই ভালো লাগে। অনেকদিন আগে থেকে লক্ষ্য করছি আপনি সুন্দর সুন্দর প্রেম অনুভূতিমূলক কবিতা লিখে থাকেন। আজকের কবিতাটাও জাস্ট অসাধারণ হয়েছে।

 6 months ago 

আপনার কবিতা বেশ অসাধারণ হইছে। আসলে এ ধরনের কবিতা পড়ার অনুভূতি দারুন। প্রিয়জনকে হারিয়ে ফেলার অনুভূতি কবিতার ছন্দে প্রকাশ করেছেন। কবিতার এই ছন্দ গুলো খুবই ভালো লেগেছে আমার কাছে।

ভালোবাসার হাজারও স্বপ্ন,
তোমায় নিয়ে দেখি আমি স্বয়নে।
এই স্বপ্নগুলো পূরণ হবে, যদি থাকো,
তুমি আমার সাথে আজীবন ধরে।

এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 6 months ago 

ভাইয়া আপনি প্রিয় মানুষকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। ঠিক বলেছেন আমাদের সবারই ইচ্ছে করে প্রিয় মানুষকে নিয়ে কোনো এক অজানা পথে হারিয়ে যেতে। আপনার এই সুন্দর কবিতা পড়ে অনেক ভালো লাগলো। প্রতিটা লাইন খুব সুন্দর ভাবে মিলিয়ে লিখেছেন। ধন্যবাদ এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65