"আমার বাংলা ব্লগ"// কবিতা // স্বপ্ন তোমায় নিয়ে 💖

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

আজকে সারাটা দিন রোদের কোন দেখা পায়নি। এত শীত পড়েছে এবং ঠান্ডা বাতাস ছিল মযার কারণে খুবই খারাপ লেগেছে এবং সারাদিন মোটরসাইকেল চালিয়ে আজকে শহরে এসেছি। যার কারণে আরো যেন বেশি খারাপ লেগেছে। ঠান্ডায় যেন জমে যাচ্ছিলাম আর এই ঠান্ডার সময় প্রিয় মানুষের কথা বারবার মনে করতে ছিলাম। কারণ ঠান্ডা সময় প্রিয় মানুষের সাথে সময় পার করতে খুবই ভালো লাগে। তাই আজকে আমি প্রিয় মানুষের কথা কল্পনা করতে করতে একটি কবিতা লিখেছি। এই কবিতাটি তাই আপনাদের সাথে শেয়ার করতে আসলামম আসলে ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে কবিতা লিখতে খুবই ভালো লাগে। তাই আজকে আমার প্রিয় মানুষকে কেন্দ্র করে আপনাদের মাঝে একটি কবিতা শেয়ার করলাম। এই কবিতাটি পড়ে আশা করছি আপনাদের ভালো লাগবে।


স্বপ্ন তোমায় নিয়ে
মোঃরায়হান রেজা

মনের যত স্বপ্ন আমার শুধু তোমায় ঘিরে।
তোমায় ছাড়া অন্য কিছু দেখি না এ দুনিয়াতে।
তুমি আমার জীবন সাথী, তুমি আমার আশা।
তোমায় নিয়ে মনের ভিতর স্বপ্নগুলো আমার যে আঁকা।


মনের কল্পনাতে তোমায় নিয়ে,
হাজারো স্বপ্ন আমি দেখেছি।
এই স্বপ্নগুলো পূরণ হবে,
যদি তুমি ভালোবাসো আমায় হৃদয় দিয়ে।

আমার হৃদয়ের ঘরে,
তোমায় নিয়ে স্বপ্নের বাসর আমি সাজিয়েছি।
এই বাসরেন রাণী করে রাখবো,
তোমাকে সারা জীবন ভরে।

আমার বুকের মাঝে,
হাজারো কল্পনা তোমায় নিয়ে ঘেরা।
এই কল্পনাগুলো পূরণ হবে,
যদি তুমি ভালোবাসো দুহাত ভরে শধুই আমাকে।

কল্পনার রাজ্যে তোমায় নিয়ে,
ভেসে বেড়াবো আমি।
হাজারো বাঁধা পার করে তোমায় নিয়ে,
যাব স্বপ্নের সাগরে ভালবাসাই ভাসবো দুজন মিলে।

হাতে হাত রেখে পথ চলব,
আমরা দুজন মিলে।
যত বাঁধাই আসুক না কেন,
দূর করে দেবো ভালোবাসার শক্তি দিয়ে।

সকল শক্তি দিয়ে ভালোবাসার কল্পনা,
জয় করে নেব তোমার হাতটি ধরে।
তাই ভালোবাসার এই কল্পনার রাজ্যে,
ভেসে বেড়াবো আমরা সারা জীবন ধরে।

fox-ga73d03b37_1920.png

source

আজকে আমি আপনাদের মাঝে ভালোবাসার একটি কবিতা শেয়ার করলাম। এই কবিতা নাম হল স্বপ্ন তোমায় নিয়ে। আসলে প্রিয় মানুষকে নিয়ে অনেক স্বপ্ন আমাদের মনের ভিতর তৈরি হয়। সেই স্বপ্ন নিয়ে আজকে এই কবিতাটি লেখা। আসলে ভালোবাসার প্রিয় মানুষটির কেন্দ্র করে কবিতাটি লিখতে পেরে আমার খুবই ভালো লেগেছে। তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37