"আমার বাংলা ব্লগ"// কবিতা // স্বপ্ন আমার তোমায় নিয়ে 💖

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে স্বপ্ন দেখতে খুবই ভালো লাগে। আসলে স্বপ্ন দেখার অধিকার প্রত্যেকের রয়েছে। তবে ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে স্বপ্ন যেন আমরা সব সময় দেখে থাকি। আসলে আমরা চোখ বুজলেই যেন এই প্রিয় মানুষকে নিয়ে অনেক স্বপ্ন দেখি, মনে হয় তাকে নিয়ে সুখের সংসার করবো এবং তাকে নিয়ে অচেনা কোন এক রাজ্যে বাসর সাজাবো, ছোট্ট একটি ঘর হবে সেই ঘরেতে দুজন মিলে সংসার সাজাবো। ছোট ছোট এই আশা গুলো এবং ছোট ছোট এই স্বপ্নগুলো যেন আমরা দিবারাত্রি চোখ বন্ধ করে দেখতে পায়। আসলে ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে মনের ভিতরে যে কল্পনাগুলো থাকে, এই কল্পনাগুলো যেন আমরা চোখ বন্ধ করলেই দেখি।সেটাই স্বপ্ন হিসেবে দেখতে পায়। তাই ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে এত স্বপ্ন এত কল্পনা আমাদের মনের ভিতর তৈরি হয়। সেই স্বপ্ন ও কল্পনা থেকেই আজকের এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম।


স্বপ্ন আমার তোমায় নিয়ে
মোঃরায়হান রেজা

আমার জীবনের সকল স্বপ্ন,
শুধু তোমায় নিয়ে।
এই স্বপ্নগুলো পূরণ হবে,
যদি ভালোবাসো হাতটি ধরে আমার শক্ত করে।


আমার হৃদয়ের ঘরে তোমার নামে,
স্বপ্নের বাসর তৈরি করেছি।
এই বাসরের রাণী সেজে,
আসবে তুমি স্বপ্নের মানুষ হয়ে।

তোমার আশাতেই পথ চেয়ে থাকি,
আমি দিবারাত্রি।
তুমি আসবে বলে আজও আমার স্বপ্নের ঘর,
তাই রেখেছি আমি খালি।

তুমি আসবে বলে স্বপ্ন দেখি,
আমি দিবা রাত্রি।
এই স্বপ্নগুলো পূরণ হবে,
যখন আসবে তুমি স্বপ্নের রাণী সেজে মনের এই ছোট ঘরে।

স্বপ্ন আমার তোমায় নিয়ে,
বাঁধবো সুখের ঘর।
সেই ঘরেতে থাকবো মোরা,
জনম জনম ভর।

যুগের পর যুগ পার করতে চাই,
তোমার হাতটি ধরে।
স্বপ্নের রাজ্যের রাণী সেজে,
রাখবো তোমাকে আমার বুকের মাঝে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে মনের স্বপ্ন এবং মনের কল্পনার যেন শেষ নেই। এই কল্পনাগুলো যেন নিত্য নতুন ভাবে তৈরি হয়, তাকে নিয়ে যতই কল্পনা করা হয় ততই যেন আরো কল্পনার বৃদ্ধি পায় আমাদের মনে। তাই স্বপ্ন আমার তোমায় নিয়ে, এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার আজকের ভালবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভাল লাগবে। তো বন্ধুরা আজকে পর্যন্তই, পরবর্তীতে আবারো আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

আসলেই ভাই আপনিও মানুষটাকে নিয়ে যতই ভাবি ততই ভালো লাগে। আমার সাথে অনেকটি কবিতা লিখেছেন। কবিতার মাধ্যমে আপনার আবেগকে ভালই প্রকাশ করেছেন দেখছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভালোবাসার মানুষকে নিয়ে এক নিমিষেই অনেক কথাই বলা যায়, যদি মনে ভালোবাসা থাকে। আপনি ভালোবাসার মানুষকে নিয়ে মাঝেমধ্যেই দেখি বেশ ধারণ কবিতা লেখেন। অনেক সুন্দর লাইন ছিল তাকে নিয়ে স্বপ্নের কবিতা।

Posted using SteemPro Mobile

 4 months ago 

প্রতিটা মানুষ মনের মধ্যে স্বপ্ন লালন করে। আর এই স্বপ্নটা অবশ্যই আপন মানুষকে নিয়েই। স্বপ্নের মধ্যে দিয়ে মানুষের জীবনযাত্রা শুরু হয় আর সেখান থেকেই শেষ হয়। আপনি আজকের স্বপ্ন আমার তোমায় নিয়ে নিয়ে খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি পড়ে বেশ ভালো লেগেছে আপনাকে অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া।আসলেই মানুষের চোখ বন্ধ করে ভাবনা থেকেই কল্পনার সৃষ্টি হয় আর কল্পনা থেকেই স্বপ্নের উৎপত্তি।ভালোবাসার মানুষকে নিয়ে আমরা কত কিছুই না ভাবি,কবিতার লাইনগুলো দারুণ ছিল।ধন্যবাদ ভাইয়া।

 4 months ago 

এই জাতীয় রোমান্টিক প্রেম অনুভূতিমূলক কবিতাগুলো আমার খুবই ভালো লাগে। খুব সুন্দর কবিতা লিখে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আর আমি একটা জিনিস বেশি লক্ষ্য করে থাকি আপনি সুন্দর সুন্দর প্রেম অনুভূতিমূলক কবিতা লিখে থাকেন মাঝে মধ্যে আসলে এই জাতীয় কবিতা আমাদের মনকে প্রফুল্ল রাখে। চেষ্টা করবেন এভাবে কবিতা লেখার ধারা অব্যাহত রাখতে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43