পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


নিজের শক্তি বৃদ্ধি করার জন্য আজকেও পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমি আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ করে থাকি ।আমার নিজের শক্তি বৃদ্ধি আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো। স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ।পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট নিয়ে এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240518_115326.jpg

ধাপ-২👇

IMG_20240518_115345.jpg

ধাপ-৩👇

IMG_20240518_115411.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৬,৬৮৫.২৪০স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৬,৬৯৫.২৪১স্টিম


আমার শক্তি বৃদ্ধি করতে ঙ প্রতি সপ্তাহে মতো আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি বৃদ্ধি করে যাবো ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনাদের দেখে আমিও পাওয়ার আপ করার জন্য ভীষণ অনুপ্রাণিত পাচ্ছি। আমি চেষ্টা করে যাচ্ছি পাওয়ার আপ করে একাউন্টটাকে শক্তিশালী করার জন্য। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যত পাওয়ার আপ করব তত সক্ষমতা বৃদ্ধি পাবে।

 2 months ago 

পাওয়ার আপ সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়িয়েছেন দেখে খুবই ভালো লাগলো এগিয়ে যান এভাবেই আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 months ago 

4x ডলফিনের টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত যা সত্যিই প্রশংসনীয়। আপনি আপনার লক্ষ্যে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো। এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি দশ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে এভাবে এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

তৃতীয় ডলফিন অর্জন করার পরেও নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, যা দেখে ভীষণ অনুপ্রাণিত হই। এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ১৬,৬৯৫+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য চতুর্থ ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 months ago 

বর্তমানে আমার বাংলা ব্লগে পাওয়ার অপের ছড়াছড়ি। আসলে সবাই বুঝতে পেরেছে পাওয়ার আপ করে ভালো কিছু করা সম্ভব, সেজন্যই সবাই পাওয়ার আপ করে যাচ্ছে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন সবাইকে নিয়ে ভাই।

 last month 

যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি পায়। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.029
BTC 57087.02
ETH 3064.71
USDT 1.00
SBD 2.19