পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আমার শক্তি বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহে মতো আজকেও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করে যাচ্ছি ।পাওয়ার আপ এর মাধ্যমে সপ্নের পথে এগিয়ে যাবো। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করি। তাই আজকে আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। 🙏🐬🙏


IMG_20230910_120056.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20231014_183851.jpg

ধাপ-২👇

IMG_20231014_183917.jpg

ধাপ-৩👇

IMG_20231014_183949.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১২,৫৯৫.৫৪৪স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১২,৬০৫.৫৪৫স্টিম


আজকে আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার সপ্ন পূরণের লক্ষ্যে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন নিয়মিত পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

অনেক সুন্দর একটি পাওয়ার আপ করলেন আপনি ভালো লাগলো দেখে। কারণ পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি নিজেদের লাভ। আপনার জন্য শুভকামনা রইল এভাবে এগিয়ে যান।

 9 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 9 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমরা যত বেশি পাওয়ার আপ করবো ততই আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। আমাদের সবার উচিত পাওয়ার আপ করার। আপনি পাওয়ার আপের ধাপ গুলো সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 9 months ago 

পাওয়ার আপ পোস্টগুলো আমার কাছে দেখতে খুবই ভালো লাগে। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের বিকল্প অপরিসীম। ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরো এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করলে খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 9 months ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 9 months ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 9 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।ধীরে ধীরে অনেকটা ই এগিয়ে গেলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 9 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 9 months ago 

জানিনা কেন জানি পাওয়ার আপ পোস্ট দেখলে হাত শুধু নিসফিস নিসফিস করে। বেশ দারুন করেছেন। এভাবে ছোট ছোট পাওয়ার আপ করতে করতে এক সময়ে বড় একটি এমাউন্টে পৌঁছে যাবেন যা নাকি আপনার একাউন্ট কে বেশ শক্তিশালী করবে। শুভ কামনা রইল আপনার প্রতি।

 9 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 9 months ago 

প্রথমেই পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই।
আপনি ট্রিপল ডলফিন হবার জন্য নিয়মিত পাওয়ার আপ করে চলেছেন, সত্যিই প্রশংসনীয় উদ্যোগ এটা। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন, দোয়া রইল। ইনশাআল্লাহ ভালো কিছু হবে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

এই প্লাটফর্মে সফলতার সাথে কাজ করতে হলে এবং দীর্ঘমেয়াদী থাকতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে।
আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো অনেক অনেক শুভেচ্ছা রইল ভাইয়া।

 9 months ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 9 months ago 

ভাই আপনার ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে স্টিম পাওয়ার বৃদ্ধি করে আমাদের একাউন্টকে শক্তিশালী করার কোন বিকল্প নেই।

 9 months ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 9 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১২,৬০৫+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ অনুপ্রাণিত হলাম। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য তৃতীয় ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66847.77
ETH 3497.61
USDT 1.00
SBD 2.89