মনসুর আলী মেডিকেল কলেজের ক্যাম্পাসের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240124_205031.jpg

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হসপিটাল সিরাজগঞ্জের মানুষের জন্য যেন আশীর্বাদস্বরূপ।এই হাসপাতাল হওয়াতে প্রত্যেকটা মানুষই যেন অনেক আনন্দিত। এই সিরাজগঞ্জে মেডিকেল কলেজ ক্যাম্পাসে চিকিৎসা ব্যবস্থা অনেক উন্নত।তাইরসিরাজগঞ্জবাসী যেমন আনন্দিত হয়েছে তেমনি চিকিৎসা ব্যবস্থা অনেক উন্নত হয়েছে। আসলে সিরাজগঞ্জে এত বড় মেডিকেল কলেজ ক্যাম্পাস ছিল না যার কারণে বিনা চিকিৎসায় হাজার হাজার মানুষ মারা যেত। আসলে আমাদের মৌলিক অধিকারের মধ্যে চিকিৎসা অন্যতম। আমরা যখন অসুস্থ হয়ে যাই তখনই চিকিৎসার ব্যবস্থাটা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আসলে গরীব দুঃখী মানুষের কথা না বললেই নয়। তারা বিনা চিকিৎসায় যেন বেশি মারা যাচ্ছে। কারণ তাদের টাকা পয়সার অভাবে উন্নত চিকিৎসা পাচ্ছে না। আর এই সিরাজগঞ্জের মনসুর আলী মেডিকেল কলেজ হওয়াতে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। যার কারণে গরিব-দুঃখীরা এখন বিনা টাকায় চিকিৎসা পাচ্ছে। তাই সিরাজগঞ্জবাসী মেডিকেল কলেজ পেয়ে অনেক আনন্দিত।


IMG_20240124_205048.jpg

আমাদের সিরাজগঞ্জ জেলার সকল মানুষ এই মেডিকেল কলেজ ক্যাম্পাসে এসে সেবা নিচ্ছে।তারা এখন চিকিৎসা নিচ্ছে প্রতিনিয়ত কারণ মেডিকেল কলেজ হাসপাতালের রোগী সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে সেবার মান ভালো হওয়ার জন্য।এখানকার ডাক্তাররা বিশেষ অভিজ্ঞতা সম্পন্ন এবং তারা রোগীদের সাথে খুবই ভালো ব্যবহার করে। যার কারণে এই ডাক্তারদের ব্যবহার ও চিকিৎসা যারা গ্রহণ করছে তারাই যেন আরও রোগী নিয়ে আসছে।তাই এই কলেজ এই হসপিটালে সুনাম বয়ে নিয়ে আসছে। আসলে ভালো কিছু পেলেই সকলেই সুনাম করে থাকে। তাই মেডিকেল কলেজ যেন আরো দিন দিন ভালো মানের হয়ে যাচ্ছে।


IMG_20240124_205058.jpg

এই মুনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসে আমি অনেকবার গিয়েছি এবং এখানকার চিকিৎসা ব্যবস্থা অনেক উন্নত। সিটি স্ক্যান এমআরআই থেকে শুরু করে সকল ধরনের পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। এই মেডিকেল কলেজ ক্যাম্পাসের দৃশ্যগুলো এর আগে আমি উপভোগ করেছি এবং এই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আমি মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসের ভিডিওগ্রাফি নিয়ে আসলাম। আর এই ভিডিওগ্রাফি দেখে আশা করছি আপনাদের আর ভালো লাগবে। আসলে মেডিকেল কলেজ ক্যাম্পাস বিশাল বড় আর এই ক্যাম্পাসের কিছু মুহূর্ত আজকে আপনাদের সাথে শেয়ার করার জন্যই আমি ভিডিও করেছি। তো বন্ধুরা আশা করছি আমার আজকের এই ভিডিও দেখে মুন্সির আলী মেডিকেল কলেজ ক্যাম্পাস সম্পর্কে আপনাদের ধারণা আসবে।
ভিডিওগ্রাফি👇

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

আজকে আপনাদের সাথে শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসের কিছু মুহূর্ত ভিডিও করে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি। আসলে পুরো ক্যাম্পাসটি ভালোভাবে ভিডিও করতে পারিনি। কারণ পুরো ক্যাম্পাস ভিডিও করলে অনেক বড় হয়ে যায়। আমি যতটুকু সম্ভব খুব অল্প সময়ের মধ্যে মেডিকেল কলেজ ক্যাম্পাসটি আপনাদের মাঝে তুলে ধরার জন্য এই ভিডিওটি করছি।তাই আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আপনাদের এই ভিডিওটি দেখে ভালো লাগবে, পরবর্তীতে আবারো আপনাদের মাঝে আরো ভালো কোন ভিডিওগ্রাফি নিয়ে আসবো। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন এই দোয়া রইল।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণভিডিও গ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

প্রথমে আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ। কারণ আমার মনসুর আলী মেডিকেল কলেজটি দেখার খুব ইচ্ছা ছিল যেটি আপনার ভিডিওর মাধ্যমে দেখতে পেলাম।এত সুন্দর একটি মেডিকেল কলেজ আমাদের দেখার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

কয়েকদিন আগেই এই মেডিকেল কলেজের সামনে দিয়ে আসলাম আমি। সময় ছিল না বলে ভেতরে ঢুকতে পারিনি। তবে আপনার ভিডিওর মাধ্যমে বাকি কাজটুকু হয়ে গেল আমার। হিহিহিহি। খুব সুন্দর একটা ব্লগ বানিয়েছেন ভাইয়া। আর এখানকার চিকিৎসা সেবার মান সম্পর্কে আমি এর আগেও শুনেছি। সব কিছু মিলিয়ে সিরাজগঞ্জ বাসীর জন্য অনেক বড় একটা পাওয়া এই মেডিকেল কলেজ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58169.95
ETH 3145.36
USDT 1.00
SBD 2.38