801 স্টিম পাওয়ার বৃদ্ধি করে ২এক্স ডলফিনে পদার্পণ//(2x Dolphin Achieved)

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি অর্জন করছি। আর আমি আমার শক্তি অর্জন করতে পেরে খুবি খুশি।পাওয়ার আপ এর আমি শক্তিশালী হচ্ছি। স্টিমেট প্লাটফর্মে আমি নিয়মিত পাওয়ার আপ করি। আজকে আমার ডাবল ডলফিন স্বপ্ন পূরণ করতে পেরেছি। সত্যিই তাই আমার খুবই ভালো লাগছে। আমি পাওয়ার আপ এর মাধ্যমে ডাবল ডলফিন হতে পেরেছি। আজকে আমি ৮০১ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমার ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করলাম।আমি নিজেকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাব এবং আমার স্বপ্ন এখন ট্রিপল ডলফিন হওয়া।তাই আমি ট্রিপল ডলফিন হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।🙏🐬🙏


IMG_20230324_121628.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230324_121205.jpg

ধাপ-২👇

IMG_20230324_121229.jpg

ধাপ-৩👇

IMG_20230324_121258.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল৯৩৫৫.১১৮স্টিম
আজকে পাওয়ার আপ করলাম৮০১স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১১৫৬.১১৯স্টিম
আমার প্রথম টার্গেটডাফিন হওয়া (৫০০০ স্টিম)টার্গেট পূরণ হয়েছে
আমার দ্বিতীয় টার্গেটডাবল ডলফিন হওয়া (১০,০০০ স্টিম)টার্গেট পূরণ হয়েছে।
আমার তৃতীয় টার্গেটট্রিপল ডলফিন হওয়া (১৫,০০০ স্টিম)টার্গেট পূরণে লক্ষে (চলমান)


আজকে ৮০১ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমি ডাবল ডলফিন এর সপ্ন পূরণ করলাম। আর এই ডাবল ডলফিন এর স্বপ্ন পূরণ হওয়াতে আমার খুবই ভাল লাগবে। এখন আমার স্বপ্ন ট্রিপল ডলফিন হবার। তাই পাওয়ার আপ ধারাবাহিকতা আমি বজায় রাখব ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করতে পারি।💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

অনেক বড় মাপের একটা পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে। তার চেয়ে আরো অনেক ভালো লেগেছে আপনি ২ক্স অর্জন করেছেন অর্থাৎ ডাবল ডলফিন হয়েছেন। আপনি তো অনেক পাওয়ারের মালিক হয়ে গেছেন দেখে তো অনেক ভালো লাগলো। এভাবে এগিয়ে যান আশা করি আপনি অনেক ভাল কিছু করতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

নিজের সক্ষম থেকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আর এই ব্যাপারটা আপনি খুব ভালোভাবে উপলব্ধি করতে পেরেছেন। যার জন্য আপনি আজকে এত বড় অংকের একটি পাওয়ার আপ করেছেন। আপনি খুব শীঘ্রই ট্রিপল ডলফিনের লক্ষ্যে পৌঁছে যাবেন।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। নিজের এমন ক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুব জরুরী। সিজন থ্রিতে আপনার টার্গেট ১৫০০০ এসপি পাওয়ার আপ করা। আশা করি যেভাবে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

আপনার ডাবল ডলফিন সপ্ন পূরণ হয়েছে যেনে খুবি ভালো লাগলো।এভাবেই আপনার সপ্ন পূরণ হবে দোয়া রইলো। আশা করছি খুব তাড়াতাড়ি আপনার লক্ষে পৌঁছাতে পারবেন।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

বাহ্ আপনি আপনার স্বপ্নগুলো খুব সহজেই পূরণ করে যাচ্ছেন দেখছি। ডাবল ডলফিনে গিয়েছেন যেন অনেক খুশি হলাম। আশা করি ত্রিপল ডলফিনও হতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

দ্বিতীয় ডলফিন হবার জন্য প্রথমে আমি আপনাকে অভিনন্দন জানাতে চাই ভাইয়া। ৮০১ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার দ্বিতীয় লক্ষ্যে পৌঁছে গেলেন। দোয়া করি যেন আপনি খুব তাড়াতাড়ি পরবর্তী লক্ষেও পৌঁছে যান।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

অবশেষে ৮০১ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ডাবল ডলফিনে পদার্পণ করেছেন যিনি খুবই ভালো লাগলো। প্রতিনিয়ত আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন বিধায় খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে দিয়েছেন। নিজের লক্ষ্য স্থির রেখে স্বপ্ন পূরণ করে যাবেন এভাবেই আশা করি।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 last year 

আপনি অনেক বড় একটি এমাউন্ট আজকে পাওয়ার আপ করেছেন। সত্যি আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার সিজন থ্রিতে পাওয়ার আপ টার্গেট ১৫০০০ এসপি। আশা করি আপনি যেভাবে পাওয়ার আপ করে যাচ্ছে আপনার টার্গেটে আপনি পৌঁছে যেতে পারবেন।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 last year 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন ভাই। দেখে খুব ভালো লাগলো। আপনি ৮০১ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ট্রিপল ডলফিন অর্জনের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি এভাবেই এগিয়ে যাবেন এবং আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Well done! That was a lot of STEEM you powered up!
I can now only wish you the best for the next 5,000 and the next dolphin.
Keep on posting and powering up!
Good luck!

 last year 

Thanks for the nice feedback on my post.

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63607.88
ETH 2506.13
USDT 1.00
SBD 2.59