পাওয়ার আপ সিজন-৪// ২০০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ8 days ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকেও নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে পেরে খুবি ভালো লাগেছে আমার।তাই স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাবো ইনশাআল্লাহ । নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবোই ইনশাআল্লাহ। তাই প্রতি সপ্তাহে মতো আজকেও স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে ২০০ স্টিম পাওয়ার আপ করলাম। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করতে পেরে খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240824_120726.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240831_122353.jpg

ধাপ-২👇

IMG_20240831_122409.jpg

ধাপ-৩👇

IMG_20240831_122426.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৮,৪২৮.৪৮৮স্টিম
আজকে পাওয়ার আপ করলাম২০০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৮,৬২৮.৪৯০স্টিম


আজকে নিজের শক্তি বৃদ্ধি করতে ২০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার সপ্ন পূরণের জন্য আমি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য আজতে ২০০ স্টিম পাওয়ার আপ করলাম । আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 8 days ago 

আজকে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন ভাই। এভাবে প্রত্যেক সপ্তাহে বেশি বেশি পাওয়ার করতে পারলে নিজের জন্যই অনেক ভালো। আপনার জন্য শুভকামনা রইল দোয়া করি যেন আপনি আপনার পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখতে পারেন।

 7 days ago 

আপনি তো দেখছি বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাই। যা দেখে ভীষণ ভালো লাগলো। আপনি ২০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৮,৬২৮+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এই সিজনে চতুর্থ ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।

 6 days ago 

এই স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই ।আজ আপনার ২০০ স্টিম পাওয়ার আপ দেখে বেশ ভাল লাগল এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ =1.0853%

 8 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট প্ল্যাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন। আশা করি আপনি নির্ধারিত সময়ের মধ্যে ৪x ডলফিন হতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 8 days ago 

আপনি আজকে টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে ২০০ স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 8 days ago 

বাপরে বাপ আপনি তো দেখছি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ মানেই কিন্তু নিজের একাউন্টের সক্ষমতা আরও একধাপ বাড়িয়ে দেওয়া। যাই হোক আশা করি আপনার এমন পাওয়ার আপ গুলো আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 8 days ago 

ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখছি। পাওয়ার আপ আমাদের সবার জন্যই অনেক গুরুত্বপূর্ণ। নিজের লক্ষ্য পূরণের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন। 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 7 days ago 

ভাই আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগছে। তাছাড়া আপনি আজকে আমাদের মাঝে অনেক বড় আকারে পাওয়ার আপ করেছেন। আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। নিশ্চয়ই আপনার কাজের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। সেই সাথে আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54274.36
ETH 2279.16
USDT 1.00
SBD 2.33