পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ করা মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। আর স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ।তাই প্রতি সপ্তাহে মতো আবারো আজতে আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ করে আমি আমার শক্তি বৃদ্ধি করছি। আজকে ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছি।আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ পোস্ট করি । তাই এই সপ্তাহে আমি পাওয়ার আপ করলাম।আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমার ট্রিপল ডলফিন এর লক্ষে একধাপ এগিয়ে গেলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।আজকে আপনাদের মাঝে আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা শেয়ার করলাম।🙏🐬🙏


IMG_20230716_111346.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230716_114912.jpg

ধাপ-২👇

IMG_20230716_114932.jpg

ধাপ-৩👇

IMG_20230716_114953.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১১,৬৬০.১২৯স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১১,৬৭০.১২৯স্টিম


আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।পাওয়ার আপ করতে পেরে খুবি ভালো লেগছে। । সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাবো। আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার আরো শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছাতে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আপনি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন ।যে কাজটি আমিও চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার। আমাদের এই অগ্রযাত্রা চলতে থাকুক এক সময় আমরা অনেক বড় সক্ষমতা অর্জন করব।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

বাহ! ভাইয়া আপনি তো ত্রিপল ডলফিন এর দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন সত্যি দেখে খুব ভালো লাগলো। তাছাড়া আপনি এই ধীরে ধীরে পাওয়ার আপ এর মাধ্যমে স্টিমিট প্ল্যাটফর্মে নিজের সক্ষমতাকে অনেক দূর এগিয়ে নিয়ে এসেছেন এটা আপনার ভবিষ্যতের জন্য ভালো একটি দিক বলে আমি মনে করি। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 last year 

স্টিমেট পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে অনেকটাই এগিয়ে নিয়ে গিয়েছেন।স্টিমেট এ দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ এর সুন্দর একটি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপনি যদি ধারাবাহিকতা বজায় রেখে এভাবে পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি ১৫০০০ এসপি পূরণ করতে পারবেন, নিজের এই লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। দোয়া করি যেন নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।আপনার বর্তমান এসপি১১,৬৭০+।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 last year 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ =invalid entry

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক বেশি উৎসাহিত হলাম ভাই। আপনি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ করেন, এটা জেনে অনেক বেশি ভালো লেগেছে। আমরা যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করি, তাহলে নিজের লক্ষ্যে খুব দ্রুত পৌছাতে পারবো। আপনি যেন আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই দোয়া করি।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১১,৬৭০+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই খুব ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56690.25
ETH 2380.35
USDT 1.00
SBD 2.33