🌙আমার বাংলা ব্লগ 💗||🏙️ঈদের শপিং করার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি📸||🌃[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আর দুইদিন পর ঈদুল ফিতর, মুসলমানদের সবচেয়ে বড় আনন্দের দিন। এই দিনটিকে কেন্দ্র করেই মুসলমানরা সারা বছর অপেক্ষা করে থাকে। ঈদুল ফিতরের আনন্দেন দিন। আসলে পুরো রমজান মাস রোজা রাখার পরে যখন ঈদুল ফিতরের নামাজ পড়তে মাঠে যাওয়া হয়। নামাজ পড়ে বাড়ি আসার পথে মহান আল্লাহতালা বান্দর সকল গুনাহ মাফ করে দেন।তাই দিনটি খুবি খুশি দিন।ঈদ আমাদের প্রত্যেকের জন্য অনেক আনন্দময়। তাই ঈদ উপলক্ষে আমরা সকলেই নতুন জামা কাপড় কেনাকাটা করি। আমিও নতুন জামা কেনাকাটা করেছি এবং পরিবারের সকলকেও কিনে দিয়েছি। আসলে এবার খুবই গরম পড়েছে যার কারণে একদিনে শপিং করে শেষ করতে পারেনি, তাই ধাপে ধাপে কয়েকদিন লেগে গেছে আমার শপিং করতে।তাই আজকে আমি আপনাদের মাঝে আমার শপিং করার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি শেয়ার করছি।আশা করছি আপনাদের কাছে আমার ফটোগ্রাফি এবং শপিং করার মুহূর্তগুলো অনেক ভালো লাগবে।


ঈদের শপিং করার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি📸


GridArt_20220429_102443095.jpg

তো বন্ধুরা আপনাদের সাথে এখন আমি ঈদের শপিং করার মুহূর্ত এবং ফটোগ্রাফি গুলো শেয়ার করছি।

ফটোগ্রাফি-১👇

IMG_20220429_101452.jpg

মার্কেট করতে আমি তিন দিন এসেছিলাম।তে প্রথমদিন আমি মার্কেট করতে এসেছিলাম দুপুর দুইটার দিকে। কারণ এই সময় মার্কেটে মানুষ কম থাকে। আর রাতের বেলা খুবই ভিড় হয়। তবে দুপুরবেলা রোজা থেকে গরমের মধ্যে মার্কেট করাটাও অনেক কষ্টকর। তারপরও আমি বেশি সময় নেইনি, শুধু আমার ছোট ভাগ্নি জন্য একটা জামা কেনার জন্য এসেছিলাম।প্রথম দিন আমি সিরাজগঞ্জের বড়বাজার মার্কেট এর ভিতরে জামা কিনতে এসেছিলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20220429_101353.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220429_101639.jpg

তারপর আমি আমার ভাগ্নির জন্য জামা কেনার জন্য একটি দোকানের ভিতর আসলাম। এই দোকানে মেয়েদের ভালো কালেকশন এসেছে। জামা গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এখানে আমি বেশি সময় নেবো না। এই দোকান থেকেই কিনব, কারণ আমার এই গরমের ভিতর দোকান ঘুরতে ভাল লাগছিল না।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220429_101530.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220429_101421.jpg

তারপরে আমার ভাগ্নির জন্য ৩৫০০ টাকা দিয়ে একটি জামা কিনলাম।জামাটি দেখতে খুবই সুন্দর। আমার কাছে অনেক ভালো লেগেছে এবং আমার ছোট ভাগ্নে জামাটি খুবই পছন্দ করেছে। তার পছন্দের জামাটা কিনে দেওয়া হয়েছে।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220429_101435.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220429_101512.jpg

তারপরে সিরাজের পরিচিত একটি শপিংমল আছে। সেই শপিংমলে নাম মেলা। এখানে অনেক ভালো ভালো মেয়েদের কালেকশন রয়েছে। এখান থেকে আমি আমার আপুর জন্য সুন্দর জামা এবং আমার আম্মার জন্য শাড়ি কেনার জন্য আসলাম। এখান খুব একটা সময় নেইনি। এখান থেকে শাড়ি এবং জামা কিনলাম।প্রথমদিনে শপিং করতে আমার তিন ঘন্টা এভাবেই চলে গেল।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220429_101620.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220429_101240.jpg

তারপরই দ্বিতীয় দিন আমি এসেছিলাম মাগরিবের নামাজ পর অর্থাৎ ইফতার করে নামাজ পড়ে মার্কেট এসছিলাম। আমার মামার সাথে। সেদিন আমি আমার নিজের জন্য একটি পাঞ্জাবি কিনতে এসেছিলাম। তো সেদিন আমি বেশি দেরি করিনি। শুধু একটা পাঞ্জাবী কিনবো, সে জন্য এসেছি। আমার মামা ভালো পাঞ্জাবির পছন্দ করতে পারে। তাই মামাকে সাথে নিয়ে এসেছি এবং একটি ব্র্যান্ডের দোকান থেকে পাঞ্জাবি ২৫০০ টাকা দিয়ে কিনলাম।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220429_101220.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220429_101727.jpg

তৃতীয়দিন মার্কেট করতে এসেছিলাম রাত ৯ টার সময়।সিরাজগঞ্জের নিউ মার্কেটে। নিউ মার্কেটে খুবই সুন্দরভাবে সাজানো দেখে ভালো লাগলো। এই মার্কেটের ২য় তলায় খুবই বড় একটি শপিংমল করা হয়েছে। তাই প্রথমেই এই মার্কেটে আসলাম।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220429_101714.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220429_101742.jpg

মার্কেটের ভিতরে বড় একটি জুতার দোকান রয়েছে। আমরা সেখানে আসলাম। সেখান থেকে আমি আমার আম্মা এবং আপুর জন্য জুতা কিনব। সেজন্য আমি এই এই শপিংমলয়ের জুতার দোকানে জুতা দেখতে লাগলাম।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220429_101335.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৫👇

IMG_20220429_101801.jpg

তারপরে আমি আমার নিজের জুতা কেনার জন্য একটি দোকানে আসলাম। এই দোকানে অনেক সুন্দর সুন্দর জুতা রয়েছে। যা দেখে আমার খুবই ভালো লাগলো। সবগুলো ব্র্যান্ডের জুতা। তাই আমি এখান থেকে আমার নিজের জন্য জুতা কিনলাম এবং মেয়েদের জুতার গুলো আমার কাছে খু্বি সুন্দর লাগছিল, তাই আমার ছোট ভাগ্নের জন্য এক জোড়া জুতা কিনলাম
ফটোগ্রাফি-১৬👇

IMG_20220429_101834.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৭👇

IMG_20220429_144450.jpg

তৃতীয় দিনে অনেকের জন্য কেনাকাটা করলাম। মোটকথা বাড়ির সবার জন্য কমবেশি মার্কেট করেছি, কারণ এই ঈদ সকলেই আনন্দের সাথে উদযাপন করব। আর সকলেই নতুন জামা কাপড় পড়ে মাঠে গিয়ে আনন্দ উল্লাস করবো। তাই সবার জন্য নতুন জামা কেনা হয়েছে। আসলে সবাইকে নতুন জামা কিনে দিতে পেরে আমার খুবই ভালো লাগছে। সকল টাকা আমার না,বাবাও কেনাকাটা করার জন্য টাকা দিয়েছিল।যাইহোক আমি নিজেই শপিং করেছি সবার জন্য। আমার এই ঈদে সবাইকে কিছু না কিছু কিনে দিতে পেরে খুবই ভালো লাগছে।
ফটোগ্রাফি-১৮👇

IMG_20220429_144506.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

মুসলমানদের ধর্মীয় সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর আর এই ঈদের ফিতর কিছুদিন পরেই অনুষ্ঠিত হবে।তাই সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই এবং পরিবারের সবাইকে নিয়ে আনন্দময় ঈদ সকলকেই পালন করবেন এই দোয়া রইল। ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে পরিবারকে খুশি রাখা। তাই সবার পরিবার হাসি-খুশি থাকুক,এই দোয়া করি🌙🙏🌙।


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণঈদের শপিং করার মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি🌙🌃
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

ঈদ শপিং মানে একটি অন্যরকম আনন্দ।
তবে মধ্যবিত্তদের জন্য একটু কঠিন কিছু।
যাক সবমিলিয়ে আপনি অনেক ঈদ শপিং করেছিলেন দেখলাম। আর সবথেকে যেটা ভালো লাগলো তা হলো মানুষের ভিড় বেশ কম মনে হলো। যাক অগ্রিম ঈদের শুভেচ্ছা রইল ভাই ♥️

 2 years ago 

জি ভাই যখন কম ভিড় ছিল তখনই শপিংমল গিয়েছিলাম।

 2 years ago 

আসলে মার্কেট বলতে এখন নিজের জন্য তেমন কিছুই কেনাকাটার ইচ্ছে করে না।তবে আমিও আমার ভাগ্নির জন্য একটা জামা নিয়েছি। আসলে মজা আছে এটাতে😍

 2 years ago 

ঠিক বলেছেন ভাই। এখুন নিজের চায়তে পরিবারের জন্য কিনতে ভালো লাগছে।

 2 years ago 

ঈদের দিন কাল যত ঘনিয়ে আসছে ঠিক ততটাই কেনাকাটার ইমেজ বেড়েই চলছে। আপনার এই ঈদের কেনাকাটা থেকে কিছুটা অভিজ্ঞতা আমাদের মাঝে শেয়ার করেছেন এবং কিছুটা ফটোগ্রাফি শেয়ার করেছেন। আশা করি আপনার এই মুহূর্তটা ছিল খুবই আনন্দময়।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ঈদের শপিং করা এবং সেই সাথে কিছু সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যদিও এখন পর্যন্ত ঈদের শপিং করা হয়নি তবে আজকে সন্ধ্যায় ঈদের শপিং করতে যাবো ভাবছি। শপিং করার পাশাপাশি আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মুহুর্ত শেয়ার করার জন্য।

 2 years ago 

ঈদতো খুব নিকটে চলে আসলো।শপিং করে নেন ভাই।

 2 years ago 

বাপরে আপনি তো অনেক কেনাকাটা করেছেন। ঈদ উপলক্ষে আপনার পরিবারের সবার জন্য কেনাকাটা দেখে খুব ভালো লাগলো পরিবারের সবার জন্য যখন কোনো কিছু কেনা যায় তখন সত্যি অনেক প্রশান্তি লাগে। আপনি খুব সুন্দর ভাবে মার্কেট করার ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন সেই সাথে আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ঈদের অগ্রিম শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু পরিবারের সকালের জন্য কিনতে পারলে প্রশান্তি লাগে।আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 
 2 years ago 

ঈদের শপিং এ গিয়ে অনেক কিছু কেনাকাটা করেছেন দেখছি। খুবই মজা হয়েছে মনে হচ্ছে ঈদের শপিং করতে গিয়ে। অনেক সুন্দর এবং অনেক মজার সময় কাটিয়েছেন শপিংয়ে গিয়ে। খুবই ভালো লাগলো আপনার কেনাকাটা দেখে। আমাদের মাঝে খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মজা হয়েছে, কিন্তুু খুব গরম ছিলো।তবে ভালোই লাগেছে।

 2 years ago 

ঈদ কেনাকাটা বিষয়গুলো সুন্দরভাবে তুলে ধরেছেন বিশেষ করে ঈদ উপলক্ষে আপনি যে পোশাকগুলো কিনেছেন সেটার ছবি শেয়ার করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ওরে বাবা তিন দিন ধরে মার্কেট করলেন। মনে হতো হচ্ছে মার্কেটের সব কিছু নিয়ে চলে এসেছেন। একটা কথা ঠিক বলেছেন দুপুরের দিকে একটু মানুষজন কম থাকে মার্কেটে। ভাগ্নির জন্য আপুর জন্য সবার জন্য জামা-কাপড় কিনে ছেন দেখছি। আপনাদের ওইখানকার মার্কেট টা অনেক বড় দেখছি। মনে হচ্ছে জমিয়ে শপিং করা হয়েছে ‌। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ আপু তিনদিন মার্কেট করতে গিয়েছিলাম তবে দুপুরবেলা মানুষের ভিড় কম থাকে কিন্তু অনেক গরম মার্কেট করে মজা নেই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32