"আমার বাংলা ব্লগ"// কবিতা // মনের মাঝে 💖

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

প্রথমে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা জানাই। আসলেই নতুন বছরের প্রথম দিন আশা করছি সবাই অনেক আনন্দের সাথে উপভোগ করেছেন। আমিও অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। আর এই নতুন বছর সবার জন্য নতুন এক দিগন্ত নিয়ে আসুক এবং সকলের মনের আশা পূরণ করুক, সবাই যেন পরিবারকে নিয়ে অনেক আনন্দের সাথে কাটাতে পারে এই দোয়া রইল। প্রিয় বন্ধুরা আজকে আমি নতুন বছর উপলক্ষে আপনাদের মাঝে ভালোবাসার একটি কবিতা নিয়ে আসলাম। ভালোবাসার প্রিয় মানুষটিকে নিয়ে এই কবিতাটি লেখা। আসলে মনের মাঝে অনেক স্বপ্ন নিয়ে আমাদের দিন শুরু হয়। তাই নতুন বছর প্রিয় মানুষটিকে কেন্দ্র করে ভালবাসার এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার কবিতাটি ভালো লাগবে।


মনের মাঝে
মোঃরায়হান রেজা

মনের মাঝে রেখেছি তোমায়,
ভালোবাসার আদর দিয়ে।
হারাতে চায় না তোমাকে কখনো,
মনের এই ভালোবাসার ঘরটি থেকে।


মনের এই ছোট্ট ঘরে,
রাখবো তোমাকে ভালোবাসার শিকলে বেঁধে।
হারাতে দেবনা তোমাকে কখনো।
রাখবো তাই ভালোবাসার আদর দিয়ে।

আমার মনে আছো তুমি,
ভালোবাসার রাণী হয়ে।
রাণী সেজেই থাকবে তুমি।
আমার মনের এই রাজমহলে।

মনের রাজমহলটি আলোকিত হবে,
তোমার আগমনে।
তুমি যে আমার মনের রাণী,
শাসন করবে তাই ভালোবাসা দিয়ে।

মনের এই ছোট্ট ঘরে,
রাখবো তোমাকে জনম জনম ধরে।
আমার মনে থাকবে তুমি,
ভালোবাসার রঙিন স্বপ্নে নিয়ে।

মনের মানুষ তুমি আমার,
থাকবে তাই মনের ঘরে।
সকল কিছুর বিনিময়ে,
ছুটে এসো প্রিয় আমার মনের মাঝে।

fox-ga73d03b37_1920.png

source

আমাদের মনের মাঝে অনেক অনুভূতি তৈরি হয়।ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে আজকের এই কবিতা লেখা। নতুন বছরে নতুন দিগন্ত যেন আমাদের প্রত্যেকটা মানুষের স্বপ্ন পূরণ হয়,এই দোয়া রইল। আর ভালবাসার প্রিয় মানুষটিকে নিয়ে প্রত্যেকটা মানুষ যেন সুখী হতে পারে এই দোয়া রইল। আর ভালবাসার এই প্রিয় মানুষকে কেন্দ্র করে আজকে আমার এই কবিতাটি। আশা করছি ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদেরও ভালো লাগবে। তো বন্ধুরা আবারো নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো। আশা করছি আমার এই কবিতাটি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবার আপনাদের মাঝে নতুন কবিতা নিয়ে হাজির হবো, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইলো। 💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা ভাইয়া।আপনি চমৎকার একটি কবিতা লিখেছেন ভালোবাসার মানুষকে নিয়ে।ভালোবাসার মানুষকে নিয়ে অনেক স্বপ্ন থাকে আর তাকে সবসময় রাজকুমার বা রানীর স্থানেই ভাবা হয়।ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 6 months ago 

ভাইয়া আপনি বরাবর আমাদের মাঝে দারুন সব কবিতা উপহার দিয়ে থাকেন।আপনার কবিতার লাইনগুলো জাস্ট চমৎকার ছিল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36