পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজকে আবারও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে আমি পাওয়ার আপ করি।এভাবেই আমার শক্তি বৃদ্ধি করে যাচ্ছি ।পাওয়ার আপ এর মাধ্যমে সপ্নের পথে এভাবেই এগিয়ে যাবো। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করি। তাই আজকে আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।🙏🐬🙏


IMG_20230923_204717.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230923_204455.jpg

ধাপ-২👇

IMG_20230923_204514.jpg

ধাপ-৩👇

IMG_20230923_204539.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১২,৪০৬.১৪৪স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১২,৪১৬.১৪৪স্টিম


প্রতি সপ্তাহে মতো আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার সপ্ন পূরণের লক্ষ্যে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন নিয়মিত পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। এভাবে এগিয়ে যান সামনে দিকে। ধন্যবাদ আপনাকে

 11 months ago 

নিজের শক্তিকে বৃদ্ধি করার লক্ষ্যে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে ভাই। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই আপনি অতি দ্রুত তৃতীয় ডলফিন হতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। শুভকামনা রইল পাওয়ার আপ করে অনেক দূর পর্যন্ত যান।

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 11 months ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধির জন্য আপনি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করেন জেনে ভালো লাগলো ভাই। সেই মতোই আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।এইভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন বলে আশা রাখছি। শুভ কামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আপনি প্রতিসপ্তাহের মতো আজও পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

এভাবে প্রতিনিয়ত যদি আপনি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি আপনার ১৫,০০০ এসপি এর টার্গেটে খুবই সহজে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপনার টার্গেট পূরণ করার লক্ষ্য সামনে রেখে এভাবে পাওয়ার আপ করে যাওয়ার জন্য৷

 11 months ago 

যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে খুব সহজেই ১০ হাজার স্টিম পাওয়ারের পৌঁছে যেতে পারবেন।১০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ১২৪১৬ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 11 months ago 

স্টিমিট প্লাটফর্মের দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি প্রতি নিয়ত ১০ সিস্টেম করে পাওয়ার অফ করছেন। যা একসময় আপনার একাউন্টে বড় এমাউন্ট হিসাবে জমা হবে। দোয়া করি আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখাতে পারেন।

 11 months ago 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন। আমরা এই প্লাটফর্মের যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ নিজে করা এবং অন্যকে উৎসাহিত করা। আপনি সিজন থ্রিতে ১৫ হাজার এসপি পাওয়ার আপ করা টার্গেট নিয়েছেন। যদিও আপনি অলরেডি ১২৪১৬+স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আশা করি ডিসেম্বরের আগে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45