🎖টার্গেট ডিসেম্বর সিজন -৩ পাওয়ার আপ 💪আমার অংশগ্রহণ//[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি করা।তাই আজকে আমি পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন-৩ তে অংশগ্রহণ করলাম। আজকে ৫ম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। আমার শক্তি বৃদ্ধির লক্ষ্যে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।এই পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজন করার জন্য এডমিন,, মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্নের ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করবো।এই লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন আমার সপ্ন পূরণ করতে পারি।🙏🐬🙏


IMG_20230204_210052.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সবজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230204_195334.jpg

ধাপ-২👇

IMG_20230204_205653.jpg

ধাপ-৩👇

IMG_20230204_205721.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল৮৭৩১.৩৯২স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো৮৭৪১.৩৯৩ স্টিম


৫ম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে খুবি ভালো লেগছে। এভাবে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করছি। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তি অর্জন করছি। স্টিমেট প্লাটফর্মে পাওয়ার আপ এর মাধ্যমে নিজের ক্ষমতাকে শক্তিশালী করছি। তাই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করতে পেরে আমি আনন্দিত।এভাবে আমি আমার লক্ষ্যে পৌঁছে যাবো ইনশাআল্লাহ।

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ সিজন থ্রি তে আপনার অংশগ্রহণ দেখে খুবই ভালো লাগলো। আশা করছি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আশা করছি এভাবেই নিজেকে প্রতিনিয়ত এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

আপনি আপনার শক্তি বৃদ্ধির লক্ষ্যে এবং নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। নতুন বছরের নতুন পদক্ষেপ নিয়ে সবাই একটু একটু করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে। আপনিও আপনার লক্ষে এগিয়ে যাচ্ছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

পূর্বের নাই আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে আমাদের দেখেছেন। আশা করি এর মধ্য দিয়ে আপনার সক্রিয়তা বৃদ্ধি পেয়েছে। যা দ্বারা আপনি অন্যান্য কর্মে অংশগ্রহণ করার জন্য এক ধাপ এগিয়ে গেলেন। তাই আশা করব এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করবেন।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি অনেক বড় একটা টার্গেট নিয়েছেন, আশা করি আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন, ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই টার্গেট পূরণ হয়ে যাবে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ বেশ ভালো একটি টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন ৷ আপনার জন্য শুভ কামনা রইলো ৷

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 2 years ago 

ডলফিন হওয়া নিয়ে আপনার যে পরিকল্পনা আশা করি পাওয়ার আপের মাধ্যমে আপনি সফল হতে পারবেন।আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেছেন দেখে আমার অনেক ভাল লেগেছে।আপনি এভাবে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শিগগিরি থ্রি ডলফিন হতে পারবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প কিছুই নেই। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ সিজন থ্রিতে আপনার পঞ্চম সপ্তাহের পাওয়ার আপ ১০ স্টিম দেখলাম। আসলে পাওয়ার আপ আমাদের প্রত্যেকের জন্য অনেক গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি আমাদের এমন শক্ত হবে। আপনার সিজন থ্রিতে টার্গেট ১৫০০০ এসপি। কোন কিছুর লক্ষ্য থাকলে নির্দিষ্ট সময়ে ঠিকমতো কাজ করলে সেই লক্ষ্যে পৌঁছা অনেক ইজি হয়ে যায়। আপনার দশ স্টিম পাওয়ার দেখে অনেক ভালই লাগলো। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালই লাগলো। সিজন থ্রি তে আপনি প্রতি পাওয়ার আপ করতেছেন। আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। আশা করি বছর শেষে আপনার টার্গেট পূরণ করতে পারবেন। অনেক সুন্দর করে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63062.73
ETH 2687.13
USDT 1.00
SBD 2.54