📸সবুজ প্রকৃতির মধ্যে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি🖼️||🌿[১০% @shy-fox ]🌹steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


গ্রামের অপরূপ সৌন্দর্যময় সবুজ প্রকৃতির দৃশ্য আমার খুবই ভালো লাগে। তাই গ্রামে এসেছি সবুজ প্রকৃতির দৃশ্য উপভোগ করার জন্য, শরতের আকাশ যেন অপরূপ সৌন্দর্যময় রূপে সাজিয়েছে। এই সাদা মেঘের সুন্দর দৃশ্য আমার খুবই ভালো লেগেছে। আসলে শরৎকালের প্রকৃতি অপরূপ সৌন্দর্যময় রূপে সাজে, আর সবুজ প্রকৃতির রূপ দেখতে খুবই ভালো লাগে। তাই শরতের প্রকৃতির সৌন্দর্যময় নীল আকাশের দৃশ্য এবং ফসলের মাঠের সবুজ প্রকৃতির দৃশ্য ও নদীর পাড়ে গিয়ে অপরূপ মুহূর্ত উপভোগ করতে খুবি ভালো লাগছে। এই সুন্দর সময়ের কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করতে এসেছি, আশা করছি এই প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন ফটোগ্রাফি গুলো দেখা শুরু করা যাক,,,।


সবুজ প্রকৃতির মধ্যে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি📸👇


GridArt_20221014_142755190.jpg

তো বন্ধুরা চলুন সবুজ প্রকৃতির মধ্যে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20221014_095628.jpg

শরতের অপরূপ সৌন্দর্যময় নীল আকাশ। সাদা মেঘ গুলো যেন ভেসে বেড়াচ্ছে, কি অপরূপ সৌন্দর্যময় আকাশের প্রকৃতি। এই সৌন্দর্য দেখার জন্য আমি গ্রামে এসেছি। গ্রাম থেকে শরতের অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত ভালোভাবে উপভোগ করা যায়। তাই গ্রামে আসার পথে গ্রামের পাশ দিয়ে নদীর বয়ে চলেছে এই নদীর সুন্দর দৃশ্য উপভোগ করলাম। সত্যি দেখে খুবই ভালো লাগলো এবং নদীর উপর ব্রীজের রয়েছে। এই ব্রিজ পাড় হতে গিয়ে নদীর সৌন্দর্য উপভোগ করতে লাগলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20221014_095547.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20221014_095530.jpg

আমাদের গ্রামের পাশ দিয়েই ফুলজোর নদী বয়ে গেছে, আর এই ফুলজোর নদীর শান্ত প্রকৃতির দৃশ্য গুলো উপভোগ করতে পেরে খুবই ভালো লাগলো। সত্যিই অপরূপ সৌন্দর্যময় নদীর প্রকৃতি আসলে শরৎকালের প্রকৃতি যেন অন্য রূপে সাজে। আর এই প্রকৃতির নতুন গ্রুপ দেখতে খুবই ভালো লাগে।তাই নদীর উপর থেকে প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখতে লাগলাম এবং নদীর পাড়ের অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করলাম।
ফটোগ্রাফি-৪👇

IMG_20221014_095459.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20221014_095445.jpg

নীল আকাশের অপরূপ সৌন্দর্যময় দৃশ্য আমার মন কেড়ে নিয়েছে। সত্যিই অপরূপ সৌন্দর্যময় নীল আকাশ এবং সাদা মেঘগুলো ভেসে বেড়াচ্ছে। সাদা মেঘের অপরূপ সৌন্দর্যময় দৃশ্য এর আগে আমি দেখতে পাইনি। আজকে এই প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল এবং ফসলের মাঠের সবুজ প্রকৃতির দৃশ্য উপভোগ করতে লাগলাম।
ফটোগ্রাফি-৬👇

IMG_20221014_095310.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20221014_095428.jpg

শরতের এই প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করতে করতে গ্রামের মেঠোপথে আসলাম। সত্যিই গ্রামের মেঠোপথ দিয়ে যেতে খুবই ভালো লাগছে। সবুজ প্রকৃতির দৃশ্য উপভোগ করতে লাগলাম এবং মেঠো পথে রাস্তা দিয়ে হেঁটে যেতে লাগলাম। আসলে সবুজ শরতের প্রকৃতি যেন আমাকে মুগ্ধ করেছে।
ফটোগ্রাফি-৮👇

IMG_20221014_095411.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20221014_095355.jpg

নীল আকাশের অপরূপ সৌন্দর্য মুহূর্ত উপভোগ করতে লাগলাম এবং গ্রামের বিস্তৃত ফসলের মাঠের দৃশ্য দেখতে পেয়ে আরো বেশী ভাল লাগল। এই ধানের ফসলের মাঠের চির সবুজে রূপ নিয়েছে। গ্রাম বাংলার প্রকৃতির মাঝে মাঝে সবুজ প্রকৃতির ফসলের মাঠের মধ্যে বাড়ির ঘরের দৃশ্য দেখা যাচ্ছে। সত্যিই এই চোখ জুড়িয়ে গেল সবুজ প্রকৃতির দৃশ্য দেখতে পেয়ে।
ফটোগ্রাফি-১০👇

IMG_20221014_095340.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20221014_095140.jpg

সবুজ প্রকৃতির এই দৃশ্য দেখতে পেয়ে আমার খুবই ভাল লাগল। গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্যময় সবুজ ফসলের মাঠ যেন চির সবুজে রূপ নিয়েছে। সত্যি গ্রাম অঞ্চলের এই ফসলের মাঠের দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। যতদূর চোখ যায় শুধু সবুজ আর সবুজ দেখতে পাওয়া যায়। সন্ধ্যা নেমে আসলো সূর্য অস্ত যাচ্ছে এর মধ্যে সবুজ ফসলের মাঠের ধানের পাতাতে শিশিরের বিন্দু গুলো দেখতে পেয়ে খুবি ভালো লাগলো।
ফটোগ্রাফি-১২👇

IMG_20221014_095153.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20221014_095250.jpg

সবুজ প্রকৃতির ফসলের মাঠের এই সৌন্দর্যময় দৃশ্য দেখতে দেখতে সন্ধ্যা নেমে আসলো। সূর্য পশ্চিম আকাশে অস্ত গেল। ফসলের মাঠের এই সৌন্দর্যময় রাস্তা দিয়ে হেঁটে আমার বন্ধুর বাড়িতে আসলাম। আসলে বন্ধুর বাড়ি সবুজ প্রকৃতির ফসলের মাঠের মাঝখানে। সুন্দর একটি রাস্তার দু'পাশে ধানের সুন্দর দৃশ্য। তার মধ্যে দিয়ে হেঁটে হেঁটে বন্ধুর বাড়িতে আসলাম। সত্যিই এই সুন্দর সবুজ প্রকৃতির দৃশ্য উপভোগ করতে পেরে খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20221014_095213.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

শরতের অপরূপ সৌন্দর্যময় নীল আকাশের দৃশ্য এবং গ্রাম অঞ্চলের সবুজ প্রকৃতির ফসলের মাঠের দৃশ্য, আজকের উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। এই সবুজ প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্যের ফটোগ্রাফি করে তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি গুলো দেখার জন্য। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আবার আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌿🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণসবুজ প্রকৃতির মধ্যে অপরূপ সৌন্দর্যময় মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

সবুজ পরিবেশের মাঝে একটা গভীর প্রশান্তি অনুভব করা যায়। আপনার সবুজ বিস্তির্ন ধান ক্ষেত আর মেঠোপথ আমার দারুন লেগেছে। বিশেষ করে ধানক্ষেতে সবুজ ফসল মনে একটা দারুন অনুভুতি তৈরি করে। ভালো ছিল ছবিগুলো।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 
 2 years ago 

আপনি এত ভালো ফটোগ্রাফি করতে পারেন আপনার ফটোগ্রাফি গুলো না দেখলে বুঝতে পারতাম না। আসলেই ভাইয়া শরতের নীল আকাশ অন্যরকম রূপ ধারণ করে। সিরাজগঞ্জ এত চমৎকার ফুল ঝুড়ি নদী বয়ে গেছে তা জানতাম না। ধানের ক্ষেত গ্রাম বাংলার অপরূপ সৌন্দর্য আপনার ফটোগ্রাফিতে যেন অঙ্কিত ছবির মত ভেসে বেড়াচ্ছে।
তাইতো বলতে ইচ্ছে করে এমন দৃষ্টিকো কোথাও খুঁজে পাবে না তো তুমি সকল দেশের রানী সে যে আমার জন্মভূমি।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

সবুজ প্রাকৃতিক দৃশ্য এবং আকাশের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লাগে। সবুজের প্রাকৃতিক দৃশ্যের এবং নদীর পাড়ের কাটানো মুহূর্ত খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন। আর ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার ছিল। সবগুলো ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গ্রাম বাংলার সব ফটোগ্রাফি দেখলে আসলে মন ভরে যায়। গ্রামের প্রকৃতি যেন কাছে টেনে নেয়। আপনার ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে, প্রত্যেকটি ফটোগ্রাফির সাথে ভালো উপস্থাপনা করেছেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো এতটাই ভাল লেগেছে আমার যা বলার বাহিরে। প্রত্যেকটি ফটোগ্রাফি এতটা নিখুঁতভাবে আপনি ছবিগুলো তুলেছেন আসলে একটি দক্ষ হাতছাড়া এত সুন্দর করে ছবি উঠানো সম্ভব নয। আর প্রকৃতির ভিতরে ঢুকে আপনি প্রকৃতির বাস্তব রূপ তুলে ধরেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেছি। ধন্যবাদ ভাই সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

অসাধারণ ছবি ক্যাপচার করেছেন ।যে সবুজের গালিচা বিছানো চারিদিকে ,আর আকাশ নিয়ে বলার কিছু নাই ,ভাষা হারিয়ে ফেলেছি ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65