পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজকে আবারও পাওয়া আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ করা মানেই নিজের শক্তিকে বৃদ্ধি করা। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে থাকি। পাওয়ার আপ করে আমি আমার শক্তি বৃদ্ধি করছি। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। আমার লক্ষ্যের দিকে এগিয়ে যেতে তাই পাওয়ার আপ করে যাচ্ছি।আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ পোস্ট করি। তাই এই সপ্তাহে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।🙏🐬🙏


IMG_20230806_125524.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230806_123858.jpg

ধাপ-২👇

IMG_20230806_123911.jpg

ধাপ-৩👇

IMG_20230806_123932.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১১,৮৮২.৮৫৪স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১১,৮৯২.৮৫৪স্টিম


সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।পাওয়ার আপ ১০ স্টিম করতে পেরে আমি খুবি আনন্দিত। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার আরো শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছাতে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে ভাইয়া। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। আমরা যদি নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য এভাবে ক্ষুদ্র ক্ষুদ্রভাবে এগিয়ে যাই তাহলে ভবিষ্যতে যেমন ভালোকিছু পাবো তেমনি সফলতা অর্জন করতে পারবো। আপনার এই পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

বাঃ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখেছেন এটা খুবই দারুন উদ্যোগ আশা করি আরো এগিয়ে যাবেন শুভ কামনা রইলো আপনার জন্য।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি খুব সুন্দরভাবে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপের করে অনেক ভালো লাগে দেখলে। অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন, যার মাধ্যমে আপনার একাউন্ট অনেকটা সমৃদ্ধি হলো।ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনার ধারাবাহিকভাবে পাওয়ার আপের মাধ্যমে ট্রিপল ডলফিন অতি দ্রুত অর্জন করতে পারবেন। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে এগিয়ে যান । আপনার জন্য রইল শুভকামনা।

 last year 

দোয়া করছি আপনি দ্রুতই ডাবল ডলফিন এর মালিক হন। বেশ ভালোভাবেই সামনে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ করা মানে শক্তি সঞ্চয় করা। অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন আপনার জন্য।

 last year 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক বেশি শুভকামনা রইল ভাইয়া।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্ল্যাটফর্মে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি টার্গেট নিয়েছেন ডিসেম্বর মাসের মধ্যেই ১৫,০০০ স্টিম পাওয়ার পূর্ণ করা। আপনার জন্য আমার পক্ষ শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। এমনিতেই পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখলে নিজের মধ্যে উৎসাহ জাগে। তাই আমিও চেষ্টা করে থাকি পাওয়ার বৃদ্ধি করার জন্য। খুবই খুশি হলাম আপনার এই সুন্দর পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখতে পেরে।

 last year 

সবসময় একটা কথা বলি। এই প্ল্যাটফর্মকে গিয়ে নিয়ে যেতে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে আমাদের ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করা যেটা খুবই জরুরী। আপনি সেই কাজটি ধারাবাহিকভাবে করে চলেছেন। আপনার সকল স্বপ্ন পূরণ হোক সেটাই প্রত্যাশা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47