🌹আমার বাংলা ব্লগ🌺 //💷বৈধ উপায়ে ব্যাংকের মাধ্যমে টাকা উত্তোলন💵[১০% লাজুক খ্যাঁকের জন্য]💸

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

বর্তমানে আমরা সকলেই কমবেশি অনলাইন থেকে অর্থ( টাকা) উপার্জন করছি। আর অনলাইনের থেকে অর্থ উপার্জনের পরিমাণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বিশ্ব দিন দিন অনেক এগিয়ে যাচ্ছে।যার কারণে এখন সকলেই অনলাইনের প্রতি নিজের কাজের আগ্রহ বৃদ্ধি করছে। অনলাইনে নানা রকমের কাজ রয়েছে। যার মাধ্যমে আমরা প্রতিনিয়ত বৈদেশিক মুদ্রা অর্জন করছি। আর এই বৈদেশিক মুদ্রা অর্জন করে আমরা বেশির ভাগ অর্থাৎ অবৈধ ভাবে টান্সফার করে থাকি। এটি একটি অপরাধ। আর আমরা যেহেতু কষ্ট করে আমাদের অর্থ উপার্জন করছি।আর অবৈধভাবে অর্থ উর্পাজন মোটেও ঠিক না।এটি অনেক বড় অন্যায়।তাই আমাদের সকলের উচিত অবৈধভাবে টাকা উপার্জন না করে। বৈধ ভাবে সরকারকে ট্যাক্স দিয়ে ব্যাংকের মাধ্যমে টাকা উপার্জন করার মধ্যে রয়েছে শান্তি এবং মনের মধ্যে খুবই ভালো লাগে। তাই আমি সকলকে বলবো বৈধভাবে টাকা উপার্জন করলে নিজের যেমন ভাল লাগবে তেমনি আত্মবিশ্বাস এবং কাজ করতেও ভাল লাগবে।তাই আজকে আমি বৈধভাবে আমার উর্পাজনের অর্থ ব্যাংকের মাধ্যমে হাতে পাওয়ার জন্য ব্যাংকের একটি অ্যাকাউন্ট করলাম।



আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন শুভ ভাই, একটি কথা বলেছিল, সেই কথাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। কথাটি একদম সত্য, শুভ ভাই বলেছিল আপনি মদ বিক্রি করে অর্থ উপার্জন করছেন,এবং মধু বিক্রি করেও অর্থ উপার্জন করছেন। তো আপনার কাছে কোনটি উপার্জন করে ভালো লাগবে এবং কোনটি বৈধ উপার্জন। দুটি অর্থ উপার্জন কিন্তু তার মধ্যে একটি এবং অপরটির সাথে অনেক বড় পার্থক্য রয়েছে। আসলেই আমি মদ বিক্রি করে যে অর্থ উপার্জন করি এটি অবৈধ অর্থ এবং মধু বিক্রি করে যে অর্থ উপার্জন করি বৈধ। আর মদ বিক্রির অর্থ উপার্জনের মধ্যে রয়েছে ভয় ভীতি এবং অন্যায়। আর বৈধ ও সৎ ভাবে উপার্জনের মধ্যে আমরা কোন ভয় বা অন্যায় করি না।বৈধ ভাবে উর্পাজনের মধ্যে রয়েছে শান্তি।

ecommerce-g097679dec_1920.jpg

তাই আমি সর্বদাই সততার সাথে আমার সকল কাজ করবো। আমি অবৈধ ভাবে কোন অর্থ উর্পারজন করতে চায় না।তাই আমি সততার সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে যে অর্থ উপার্জন করবো, সেই অর্থ বৈধতার মাধ্যমে আমি উপার্জন করবো। সেজন্য আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকলের সকল এডমিনদের পরামর্শ শুনে আজকে আমার একটি ব্যাংকের অ্যাকাউন্ট করলাম। আমি সর্বদাই সততার সাথে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করবো।

ফটোগ্রাফি -১

IMG_20220205_143900.jpg

  • তাই আজকে আমি আমার ব্যাংকের একটি অ্যাকাউন্ট করার জন্য সকল ডকুমেন্ট নিয়ে ডাচ বাংলা ব্যাংকের অফিসে আসলাম।
ফটোগ্রাফি -২

IMG_20220205_143829.jpg

এর আগে আমি একদিন ব্যাংক এসেছিলাম। আমি তাদের কাছে জানতে এসেছিলাম যে একাউন্ট করতে আমার কি কি ডকুমেন্টস লাগবে। তারা আমাকে একাউন্ট করার জন্য কি ডকুমেন্টস লাগবে বলে দিয়েছিল। তাই আজকে খুব সহজেই আমি আমার সেই ডকুমেন্টগুলো নিয়ে ব্যাংকে হাজির হয়েছি।অফিসে ভীর ছিল তাই আমি কিছু সময় অপেক্ষা করলাম।

ফটোগ্রাফি -৩

IMG_20220205_145912.jpg

ভীর শেষ হয়ে গেল। অফিসের ম্যানেজার আমাকে বলল যে আপনাকে যে ডকুমেন্টগুলো আনতে বলেছি, সেগুলো এনেছেন। আমি বললাম হ্যাঁ আমি এনেছি। আর একাউন্ট করতে বেশি ডকুমেন্ট লাগেনা। শুধু আমার ভোটার আইডি কার্ডের ফটোকপি এবং আমার একটি পাসপোর্ট সাইজের ছবি এবং আমি যাকে নমোনি দিব, তার একটি ছবি এবং তার ভোটার আইডি কার্ডের ফটোকপি। এ গুলো হলেই একাউন্ট করা যায়। আমি এই ডকুমেন্টগুলো ম্যানেজারের হাতে পৌঁছে দিলাম।

ফটোগ্রাফি -৪

IMG_20220205_143736.jpg

ব্যাংকের ম্যানেজার আমার ডকুমেন্টগুলো নিয়ে বললো এখন আপনার একাউন্টি ডিজিটাল এর মাধ্যম করবো। আসলেই ডিজিটাল একাউন্ট মানে আগের মত আর ফরম পূরণ করতে হয় না।এখন অনলাইনে ফরম পূরণ করতে হয় এবং KYC মাধ্যমে একাউন্ট তৈরী হয়ে যায়। আমার এই ডিজিটাল একাউন্ট করা দেখে খুবই ভালো লাগলো। আমার ম্যানেজারের ডিজিটাল একাউন্ট করা দেখতে ভালো লাগলাম এবং খুব অল্পসময়ের মধ্যেই আমার অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেল।

ফটোগ্রাফি -৫

IMG_20220205_143924.jpg

খুব অল্পসময়ের মধ্যেই আমার ব্যাংকের একাউন্টে করা হয়ে গেল। আজকে আমাকে এটিএম কার্ড দিত তবে ম্যানেজার বলল যে আপনি কালকে আসবেন। কালকে আসলে আপনাকে এটিএম কার্ডটি দেওয়া হবে। আমি কালকে আবার এসে এটিএম কার্ডটি নেব।আমার নিজের নামে অ্যাকাউন্ট করতে পেরে খুবই ভালো লাগছে। আমার স্বপ্নের ছিল নিজের এটিএম কার্ড দিয়ে বুথ থেকে আমি টাকা তুলবো।এই সপ্নটা সত্যি হতে যাচ্ছে আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের সবার প্রিয় দাদার জন্য।

new.gif

আসলে আমার বাংলা ব্লগ কমিউনিটি একটি ব্যতিক্রমধর্মী কমিউনিটি, এই কমিউনিটির সাথে অন্য কোন কমিউনিটির তুলনা হয়না। কমিউনিটি শুধু নিজের স্বার্থ কথা-ভাবে না। সকল মেম্বারদের কথা ভেবে।আর খুবি সুন্দর একটি পরিকল্পনা করেছে, এই পরিকল্পনার জন্য আজ আমরা বৈধভাবে আমাদের অর্থ উপার্জন করতে পারব।আসলেই আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন, মডারেটর এবং সকল মেম্বারদের জানাই আন্তরিক ভালোবাসা এবং শুভেচ্ছা।

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমাদের প্রিয় দাদা বৈধ উপায়ে টাকা বাংলাদেশে আনার বিষয়ে অনেক কিছু বলেছিলেন গত হাংআউট সেদিন আমি উপস্থিত ছিলাম। আপনার আজকের পোস্টটি দেখে একাউন্ট ক্রিয়েট করা থেকে শুরু করে অন্যান্য বিষয়গুলো সম্পর্কে ভালো রকম ধারণা পেলাম। ধন্যবাদ ভাই আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আমার। আসলে আমাদের সকলের বৈধ উপায়ে টাকা উত্তোলন করা প্রয়োজন। করণ এই বিষয়ের উপর শ্রদ্ধা দাদা গুরুত্বারোপ করেছেন। আমিও ভাবছি একটি ব্যাংক একাউন্ট খোলার জন্য। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

 2 years ago 

আপনার এই পোস্ট টি দেখার পরে আমার কাছে ব্যক্তিগতভাবে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার উপার্জনের প্রত্যেকটি অর্থ আপনি বৈধভাবে নেবার জন্য ভালো একটা পদক্ষেপ গ্রহণ করেছেন। আমিও চেষ্টা করব খুব তাড়াতাড়ি একটা ব্যাংক অ্যাকাউন্ট নিজের নামে খুলে নেবার জন্য।

 2 years ago 

ভাই আমাদের সকলের উচিত বৈধভাবে লেনদেন করা।এজন্য ব্যাংকে একাউন্ট থাকা খুবই জরুরি। আর শুভ ভাইয়ের কথা যুক্তিযুক্ত ছিল।ধন্যবাদ আপনাকে আপনার একাউন্ট খোলার অভিজ্ঞতা আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

ইসলাম ধর্মে একটি হাদিস আছে "হারাম খাদ্য দ্বারা পরিপুষ্ট দেহ জান্নাতে প্রবেশ করবে না" আর অবৈধভাবে অর্জিত সকল অর্থই হারাম উপার্জন। ভালো লাগলো এই কমিউনিটি থেকে অর্জিত অর্থ দেশে আনার জন্য একটি বৈধ পন্থা অবলম্বন করার জন্য। আশা করি আপনার মত সকলেই ব্যাংক একাউন্ট করবেন এবং বৈধ পথে বৈদেশিক টাকা নিজের দেশে আনবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুবই ভালো কাজ করেছেন ভাই। আমিও শিগ্রই ব্যাংক একাউন্ট খুলতে যাবো। আমার পছন্দের তালিকায় ও ডাচ বাংলা ব্যাংক রিয়েছে। দেখি কবে যাওয়া যায় সময় করে।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আমি নিজে চাই বৈধ উপায়ে টাকা ব্যংকে আনতে। আপনার পোস্টটি সত্যি অনেক উপকার হবে যারা এ বিষয়টি জানে না। আমি খুব দ্রুত একটা একাউন্ট খুলে ফেলবো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

আপনি ভাইয়া খুবই গুরুত্বপূর্ণ কিছু তথ্য আমাদের সাথে শেয়ার করেছেন । আমার এখনো ব্যাংক একাউন্ট করা হয়নি তবে আমি কিছুদিনের মধ্যেই ব্যাংক একাউন্ট করে ফেলব । ধন্যবাদ আপনাকে আমাদের সাথে কিছু মুহুর্ত শেয়ার করে নেওয়ার জন্য ।

 2 years ago 

ভাল একটি উদ্যেগ নিয়েছেন। খুশি হলাম। প্রত্যেকের এই পথেই হাটা উচিত আমি মনে করি। ভাল থাকবেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45