🎖টার্গেট ডিসেম্বর সিজন -৩ 💪আমার অংশগ্রহণ//[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে আবারও পাওয়ার আপ সিজন৩ এর ২ য় সপ্তাহে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। যত বেশি পাওয়ার আপ করবো তত বেশি আমার ক্ষমতা অর্জন হবে। আর আমি আমার ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আজকে পাওয়ার আপ পোস্ট করলাম।পাওয়ার আপ প্রতিযোগিতায় সিজন-৩ তে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।এই পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজন করার জন্য এডমিন,, মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্নের ট্রিপল ডলফিন পূরণ করবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।🙏🐬🙏


IMG_20230116_161929.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সবজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230116_161700.jpg

ধাপ-২👇

IMG_20230116_161718.jpg

ধাপ-৩👇

IMG_20230116_161735.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল৮৪৮৮.৭৯১স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো৮৪৯৪.৭৯২ স্টিম


আজকে আমি পাওয়ার আপ সিজন-৩ এর ২য় সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।এভাবেই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করো।পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার সপ্নের পথে এগিয়ে যাবো আশা করি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার সপ্ন পূরণ করবো।আপনার সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই সিজন থ্রিতে পাওয়ার আপ করতে লাগলাম। অল্প অল্প করে পাওয়ার আপ করলে আমরা সবাই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা। খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 
 2 years ago 

ভাইয়া আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা । আমাদের এই প্লাটফর্মের কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া ।আপনি সেই কাজটি করেছেন আমিও পাওয়ার বৃদ্ধি করতে খুবই ভালোবাসি। যেটা প্রতি সপ্তাহে করে থাকি। আপনার এই ধরনের উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই মনটা ভালো হয়ে যায়। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ বা নিজের শক্তি বৃদ্ধি করতে সবাই ভালোবাসে।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

কম স্টিম হলেও সমস্যা নেই। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে হচ্ছে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করা। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এতে আপনি আপনার ১৫০০০ এস পি এর লক্ষ্যের দিকে আরো এগিয়ে গিয়েছেন। আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রাণিত হয়েছি। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

নিজের সক্ষমতা থেকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। প্ল্যাটফর্মে ভালোভাবে কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।বছরের শুরুতে এভাবে পাওয়ার আপ করতে থাকলে শেষ পর্যন্ত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40