"আমার বাংলা ব্লগ"// কবিতা // আমার মনের রাণী 💖

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


heart-ga3d463929_1280.jpg

source

ভালোবাসার প্রিয় মানুষটি যেন আমাদের মনের রাণী হয়ে থাকে আর বুকের ভিতর। এই ভালোবাসার প্রিয় মানুষের জন্য একটি রাজপ্রাসাদ তৈরি করা হয়। যে রাজপ্রাসাদের শুধু প্রিয় মানুষটিকে নিয়ে যেন বসবাস করতে ইচ্ছা করে। তাই মনের রাজমহলের রাণী হয়ে থাকে মনের প্রিয় মানুষটি। এই প্রিয় মানুষকে কেন্দ্র করে যেন আজকের এই কবিতাটি লেখা। মনের অনুভূতিগুলো যেন কবিতার আকারে প্রকাশ করলাম। আর মনের রাণীকে নিয়ে অনেক কল্পনা আমাদের মনের ভিতর তৈরি হয়। সেই কল্পনাগুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আশা করছি আজকের কবিতাটি আপনাদের ভালো লাগবে।


আমার মনের রাণী
মোঃরায়হান রেজা

মনে এই রাজমহলে রেখেছি,
তোমার জন্য সিংহাসন তৈরি করে।
কবে তুমি আসবে আমার এই মনের রাজ্যে,
ভালোবাসায় ভরে উঠবে তোমাকে আগমনে।


মনের ঘরে খুব যত্ন করে,
ভালোবাসার রাজমহলটি তৈরি করেছি আমি।
সেই মহলের রাণী হয়ে,
শাসন করবে আমায় ভালোবাসা দিয়ে।

তোমার ভালোবাসা পেয়ে,
হারিয়ে যাবো আমি স্বপ্নের এই রাজমহলে।
থাকবো মোরা সেই মহরে,
আজীবন ধরে।

তোমায় নিয়ে বাঁচতে চাই,
আমি হাজার বছর ধরে।
স্বপ্নের রাণী হয়ে থাকবে তুমি,
আমার এই বুকে সারা জীবন ভরে।

আমার মনের রাজমহলের,
রাণী শুধুই তুমি।
তোমায় ছাড়া রাজমহলটি,
হবে যে মরুভূমি।

আমার মনের রাণী হয়ে,
থাকবে তুমি চিরকাল ধরে।
ভালোবাসায় শাসন করবে,
মনের এই রাজমহল জুড়ে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষটি যেন আমাদের মনের রাণী আর এই রাণীকে নিয়েই আমাদের মনের রাজ্যে বসবাস করতে ইচ্ছা করে। তাই আজকের মনের রাণীকে নিয়ে এই কবিতাটি লিখতে পেরে আমার খুবই ভালো লাগছে। আশা করছি আজকের কবিতাটি আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবারও আপনাদের মাঝে ভালোবাসার কবিতা নিয়ে হাজির হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দেয়ার রইলো।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 
 last year 

আপনার প্রিয় মানুষটিকে নিয়ে আপনি এত সুন্দর কবিতা লিখেছেন পড়ে সত্যিই অনেক ভালো লাগলো। সত্যি ভাইয়া আপনার লেখা কবিতার লাইন গুলো চমৎকার ছিল। আমার কাছে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে দারুন একটি কবিতা শেয়ার করার জন্য।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

ভাইয়া আপনি খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতার প্রতিটা লাইন খুব সুন্দর লিখেছেন। আপনার প্রিয় মানুষকে নিয়ে লেখা কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 last year 

কবিতা প্রেমীরা সব সময় কবিতা লিখতে থাকে। আর আমরা পাঠকেরা আপনাদের সেই সুন্দর কবিতা গুলো পড়ি। খুব চমৎকার একটি কবিতা শেয়ার করেছেন আজ আপনি আপনাদের সাথে। অনেক ভালো লেগেছে আপনার কবিতার প্রতিটি আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 last year 

আমার মনের রাজমহলের,
রাণী শুধুই তুমি।
তোমায় ছাড়া রাজমহলটি,
হবে যে মরুভূমি।

অসাধারণ কবিতা লিখেছেন, কবিতা পড়ে খুবি ভালো লেগেছে আমার।বিশেষ করে এই লাইন গুলো অসাধারণ ছিলো।

 last year 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47