পাওয়ার আপ সিজন-৩// ১৫ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজতে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করলাম। পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্মে আমি আমার শক্তি বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ পোস্ট করি। পাওয়ার আপ এর মাধ্যমে ট্রিপল ডলফিন হওয়ার জন্য আমি চেষ্টা করে যাচ্ছি । আজকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমার ট্রিপল ডলফিন এর লক্ষে একধাপ এগিয়ে গেলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।🙏🐬🙏


IMG_20230508_085346.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230507_112515.jpg

ধাপ-২👇

IMG_20230507_112530.jpg

ধাপ-৩👇

IMG_20230507_112555.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১০,৮৬৯.২৪৬স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১৫স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১০,৮৮৪.২৪৭স্টিম


আজকে ১৫ স্টিম আপধ্যমে ট্রিপল ডলফিন এর দিকে এগিয়ে গেলাম। আমার স্বপ্ন ট্রিপল ডলফিন হবো। তাই সপ্ন পূরণের জন্য আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে থাকি। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে চাই।তাই আমি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখব ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করতে পারি।আপনার সবাই দোয়া করবেন। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজ ও ১৫ স্টিম পাওয়ার আপ করলেন।যদিও টাইটেলে লেখা ১০ স্টিম।পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 
 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের স্থান শক্ত করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য এবং নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। নিজের লক্ষ্যের দিকে এভাবেই এগিয়ে যান।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌹

 last year 

ভাইয়া আপনি তো প্রতি সপ্তাহে কিছু কিছু করে আপনার একাউন্টের সক্ষমতা বাড়িয়ে চলেছেন। আজ আবার ১০ স্টিম পাওয়ার আপ করলেন। আর এতে করে আপনি ১০,৮৮৪.২৪৭ স্টিম পাওয়ারে পৌছে গেছেন। শুভ কামনা রইল আপনার প্রতি।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেন তা দেখে আমি মুগ্ধ হয়ে যাই। এরই মধ্য দিয়ে ১০৮৮৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন- ৩ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আমরা সকলেই জানি পাওয়ার আপ বৃদ্ধি মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা । আশা করি নিজের ধারাবাহিকতা বজায় রাখলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করলেন। এভাবেই আপনি শক্তিশালী হবেন।দোয়া রইলো আপনার জন্য।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি, কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা। আর নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি দেখছি অনেক বেশি সচেতন। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি এসপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 last year 

পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো ভাই। এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। বেশ ভালো একটা অ্যামাউন্ট টার্গেট করেছেন। আর এভাবে নিয়মিত ভাবে বড় অ্যামাউন্টের পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68