পাখির দোকানে গিয়ে সুন্দর কিছু ফটোগ্রাফি এবং পাখিদের সুন্দর একটি ভিডিও

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাখি পালন করতে আমার খুবই ভালো লাগে,আর এই পাখি গুলো পালন করার মধ্যে একটা অন্যরকম অনুভূতি কাজ করে। পাখিগুলো সাথে সময় পার করতে আমার খুবই ভালো লাগে।পাখদের সাথে কথা বলা এবং পাখির যত্ন করা মুহূর্তগুলো সত্যিই অসাধারণ।এই পাখি পালন করছে আমার তাই খুবই ভালো লাগে। আমি কিছুদিন আগে থেকে পাখি পালন করা শুরু করে দিয়েছি। আজকে আমি পাখির দোকানে এসেছি। এই দোকানে এসে আরও পাখি কেনার ইচ্ছা হলো।সেই জন্য আমি দুই জোড়া পাখি কেনার জন্য দোকানের পাখি গুলো দেখতে ছিলাম।এই পাখির দোকানে এসে দেখতে পেলাম অনেক রকমের পাখি। সেগুলো দেখে আমার খুবই ভাল লাগল। তাই পাখির দোকানের কিছু সৌন্দর্যময় পাখির ফটোগ্রাফি করলাম এবং সাথে একটি ভিডিও করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার আজকের পোস্টটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন পাখির ভিডিও এবং ফটোগ্রাফি দেখা শুরু করা যায়।


ফটোগ্রাফি এবং পাখিদের সুন্দর একটি ভিডিও📸👇


ফটোগ্রাফি-১👇

IMG_20230317_105345.jpg

আজকে আমি পাখি কেনার জন্য পাখির দোকানে আসলাম। পাখির দোকান এসে দেখতে পেলাম অনেক পাখি রয়েছে আর এই পাখিগুলো দেখতে খুবই সুন্দর। এর আগেও আমি এই দোকান থেকে এক জোড়া পাখি কিনে ছিলাম ডিমসহ। আজকে আমি দোকানে এসেছি আবারো পাখি কেনার জন্য। সত্যিই দেখতে পেলাম খাঁচার ভিতর অনেক রকমের পাখি রয়েছে। এগুলো দেখে খুবই ভালো লাগলো। তাই আমি পাখিগুলোর দৃশ্য ভালোভাবে দেখতে ছিলাম এবং যে পাখি গুলো আমি কিনব,সেই পাখি গুলো ভালভাবে লক্ষ করতেছিলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20230317_105448.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20230317_105245.jpg

এই লাভ বার্ড পাখি গুলোর দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। খাঁচার ভিতর যেন তারা মিলেমিশে বসবাস করছে। অনেকগুলো পাখি একটি খাঁচার ভিতর এবং তারা বিভিন্নভাবে খাবার খাচ্ছে এবং একজনকে আর একজন খাবার খাইয়ে দিচ্ছে। সত্যিই এই ছেলে এবং মেয়ে পাখিদের মধ্যে খুবই সুন্দর সম্পর্ক। তাদের এই দৃশ্যগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-৪👇

IMG_20230317_105611.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20230317_105245.jpg

খাঁচার ভিতর এই পাখিগুলোর জন্য সুন্দর একটি দোলনা তৈরি করে দেওয়া হয়েছে। আর এই দোলনা উপরে পাখি বসে দোল খাচ্ছে।দৃশ্য গুলো অসাধারণ ছিলো। পাখি যখন দোল খাচ্ছে তখন এই দৃশ্যগুলো আমার খুবই ভালো লেগেছে। তাই পাখিগুলোর ফটোগ্রাফি করেছি। সত্যিই খাঁচার ভিতর একসাথে এই পাখিগুলোর দৃশ্য আমাকে মুগ্ধ করেছে।
ফটোগ্রাফি-৬👇

IMG_20230317_105723.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20230317_105258.jpg

খাঁচার ভিতর অনেক পাখি ছিল, তার মধ্যে আমি দুটি পাখি পছন্দ করেছি. একটি হলুদ এবং অন্যটি সেম কালারের, এর দুটি পাখি একটি ছেলে এবং একটি মেয়ে।দুটি পাখি আমি কিনলাম। এ দুটি পাখি আমার থেকে ৪৫০ টাকা নিলো। পাখিগুলো দেখতে খুবই সুন্দর ছিল, বিশেষ করে হলুদ পাখিটি আমার খুবই ভালো লেগেছে। এই হলুদ পাখিটি মেয়ে। পাখি দুটি কিনতে পেরে খুবই ভালো লাগছে এবং দোকানদার বলল এটি খুব তাড়াতাড়ি ডিম দিবে।
ফটোগ্রাফি-৮👇

IMG_20230317_105317.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20230317_105219.jpg

এই ছেলে পাখিটি নীল কালারের ছিল। সত্যিই স্যাম এবং নীল কালারের ছেলে পাখিগুলো খুবই ভালো হয়। এটা আমাকে দোকানদার বলল। এই পাখিগুলো খুব তাড়াতাড়ি একজাস্ট করে নিতে পারে এবং এই পাকি গুলো খুবই ভালো। তাই আমি এই ছেলে পাখিটি কিনলাম।
ফটোগ্রাফি-১০👇

IMG_20230317_105231.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20230317_105204.jpg

দুই জোড়া পাখি কেনার ইচ্ছা ছিল, তা আমি আজকে এক জোড়া পাখি কিনলাম।আপাতত এই এক জোড়া পাখি নিয়ে আমি খুবই যত্ন সহকারে পালন করব এবং কিছুদিন পরে পাখি কিনব এই দোকানে এসে অন্য জোড়া কিনব আর এই পাখির দোকানের মুহূর্তগুলো সত্যি আমার আজকে খুবই ভালো লেগেছে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20230317_105707.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

পাখি গুলোর সুন্দর একটি ভিডিও 👇

আমার প্রিয় শখের পাখির দোকানে এসে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছি।তার সাথে পাখিগুলোর দৃশ্য উপভোগ করেছি, এই পাখিগুলোর দৃশ্য খুবই ভালো লেগেছে। পাখিদের শব্দটা আমার খুবই ভালো লাগে। তাই এই পাখিগুলো ফটোগ্রাফি এবং একটি ভিডিও করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি এই ভিডিওটি দেখতে পেয়ে আপনাদের আরো বেশী ভালো লাগবে।তো বন্ধুরা আজকে এখানেই শেষ করছি, পরবর্তীতে আবারও আপনাদের মাঝে হাজির হবো।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন,এই দোয়া রইলো।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণপাখির ফটোগ্রাফি
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 last year 

পাখি পালন করতে শুরু করেছেন জেনে ভালো লাগলো ৷ আসলে আমারও পাখি পালন করার শখ আছে ৷ তবে খাঁচা বন্দি করে পাখি পালন করতে ইচ্ছে করে না ৷ আপনি চমৎকার ফটোগ্রাফি করেছেন খাঁচা বন্দি পাখি গুলোর ৷ অনেক ভালো লাগলো ফটোগ্রাফি গুলো দেখে ৷ ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য ৷

 last year 

বাহ্ ভাইয়া আপনিতো পাখিদের সাথে খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন । আমারও পাখি অনেক ভালো লাগে। পাখিদের কিচিরমিচির ডাক শুনতে আমার খুবই ভালো লাগে।আপনার তোলা এই ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে । পাখিদের সাথে কাটানো আপনার সুন্দর মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 last year 

পাখি আমার কাছেও খুবই ভালো লাগে। পাখিদের কিচিরমিচির শব্দ শুনতে ভালই লাগে আমার কাছে। খুব সুন্দর পাখির ফটোগ্রাফি করেছে। পাখিগুলোকে দেখতে খুবই সুন্দর লাগছে। পাখিদের সাথে খুব সুন্দর সময় কাটিয়েছেন। এবং এক জোড়া পাখি কিনেছেন। এত সুন্দর পাখির ফটোগ্রাফি আমাদের শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 last year 

এই পাখিগুলো আমার সবচেয়ে বেশি পছন্দের। আপনি পাখির দোকানে গিয়ে অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন সেই সাথে পাখিদের খুবই সুন্দর একটা ভিডিও ও করেছেন দেখছি। বুঝতে পারছি আপনার প্রিয় শখের পাখির দোকানে এসে বেশ ভালোই মুহূর্ত অতিবাহিত করেছেন। ফটোগ্রাফি সহ ভিডিও দেখে ভীষণ ভালো লেগেছে আমার কাছে।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

আমার তো সবচাইতে বেশি এরকম পাখিগুলো ভীষণ ভালো লাগে। আমি তো আমার হাজব্যান্ড কে বলেছিলাম আমাকে এরকম দুটো পাখি এনে দিতে। কিন্তু উনি কোথাও খুঁজে পায় না কেন জানি কে জানে। আজকে আপনি চমৎকার পাখির ফটোগ্রাফি করলেন। কত রকম ভাবে দাঁড়িয়ে আছে পাখিগুলো। আমার তো ওখান থেকে দুটো পাখির নিয়ে আসতে ইচ্ছে করতেছে। খুবই চমৎকার পোস্ট শেয়ার করলেন আজকে।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ভাইয়া আপনি পাখি পালন করা শুরু করেছেন জেনে ভালো লাগলো। পাখি কেনার উদ্দেশ্যে সেখানে গিয়েছিলেন জেনে খুশি হলাম। আসলে এরকম সুন্দর পাখিগুলো দেখলেই কিনতে ইচ্ছে করে। ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। সবচেয়ে বেশি ভালো লেগেছে ভিডিওগ্রাফিটি দেখে। আসলে ভিডিওগ্রাফির মাধ্যমে পাখির সৌন্দর্য অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। অনেক অনেক ভালো লেগেছে ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

পাখির দোকানে গিয়ে সুন্দর কিছু ফটোগ্রাফি এবং পাখিদের সুন্দর একটি ভিডিও শেয়ার করেছেন। পাখি আমার কাছে ভালো লাগে। পাখি গুলো দেখতে ভীষণ কিউট। ভিডিও দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 last year 

পাখি দেখলে মনে শান্তি লাগে। আপনার পাখির ছবিগুলো দেখেও খুব ভাল লাগল। আমার ও পাখি পালার শখ কিন্তু বিভিন্ন কারণে হয়ে উঠছে না। আপনি নিজেও এক জোড়া পাখি কিনেছেন জেনে ভাল লাগল। নীল পাখিটি আমার বেশি ভাল লেগেছে। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 63096.57
ETH 2954.05
USDT 1.00
SBD 3.55