DIY-(এসো নিজে করি)🌹ফুলের টপ সহ ফুলের সুন্দর ডিজিটাল আর্ট-(৩২)🌺[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


ফুলের ডিজিটাল অঙ্কন করতে আমার খুব ভালো লাগে। আর এই ফুলের ডিজিটাল আর্ট গুলো দেখতে খুবই সুন্দর হয়।তাই আজকে আমি আবারো একটি ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি। আর আজকে আমি ফুলের টপ সহ সৌন্দর্যময় ফুলের ডিজিটাল আর্ট করেছি। আসলে ফুলের টপ সহ ফুলের ডিজিটাল অঙ্কন করতে পেরে খুবই ভালো লেগেছে। এই ডিজিটাল আর্টটি আমার কাছে অনেক ভালো লেগেছে। তাই আমি আপনাদের সাথে ফুলের টবসহ এই ফুলের ডিজিটাল অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার ডিজিটাল আর্টটি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন ফুলের টপসহ সৌন্দর্যময় এই ফুলের ডিজিটাল অংকনটি দেখা শুরু করা যাক,,,।

ফুলের টপ সহ ফুলের সুন্দর ডিজিটাল আর্ট🌹


Untitled_257.png

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🌹👇
Untitled_243.pngUntitled_244.png
  • ফুলের টপ সহ সৌন্দর্যময় ফুলের ডিজিটাল চিত্র অংকন করার জন্য,প্রথমে আমি ফুলের দুটি পাপড়ি চিত্র অঙ্কন করে নিলাম।
ধাপ-২🌹👇
Untitled_245.pngUntitled_246.png
  • ফুলের দুটি পাপড়ি চিত্র অংকন করার পরে, আরেকটি ছোট পাপড়ির চিত্র অঙ্কন করে নিলাম এবং পাতার চিত্র অঙ্কন করতে লাগলাম।
ধাপ-৩🌹👇
Untitled_248.pngUntitled_249.png
  • তারপরে আরো ফুলের সুন্দরময় করতে আমি পাতা এবং পাপড়ি চিত্র অঙ্কন করে নিলাম।
ধাপ-৪🌹👇
Untitled_250.pngUntitled_251.png
  • তারপরে আমি ফুলের টপ এর চিত্র সুন্দর করে অঙ্কন করে নিলাম।
ধাপ-৫🌹👇
Untitled_252.pngUntitled_253.png
  • ফুলের চিত্রটি অঙ্কন সম্পূর্ণ হয়েছে। এখন ফুলে চিত্রটি কারো সৌন্দর্যময় করতে আমার পছন্দের কালার সিলেক্ট করে এবং করতে লাগলাম।
--শেষের-ধাপ-🌹👇
Untitled_254.pngUntitled_255.png
  • অবশেষে দক্ষতার সাথে আস্তে আস্তে, আমার পছন্দের কালার সিলেক্ট করে ফুলের চিত্রটি সম্পূর্ণ রং করে নিয়েছি। দেখতে খুবই সুন্দর লাগছে।
👇🧩ফাইনাল আউটপুট🧩👇

Untitled_256.png

টপ সহ ফুলের সুন্দর চিত্রটি অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আসলে টপসহ ফুলের সৌন্দর্যময় দৃশ্য গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। তাই আজকে ফুলের এই সৌন্দর্য চিত্রটি অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি টবসহ ফুলের ডিজিটাল চিত্র অংকনটি আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর চিত্র অঙ্কন নিয়ে আবার আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন,এই দোয়া রইল।🙏🌺🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

খুব চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে ফুলের টব সহ ফুল অঙ্কন করে শেয়ার করেছেন ফুলের টব এবং ফুল দুটোই আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে কোনটা রেখে কোনটা প্রশংসা করব ভেবেই পাচ্ছিনা।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

আপনার ফুলের টপ সহ ফুলের সুন্দর ডিজিটাল আর্ট আমার কাছে খুব ভাল লেগেছে। আপনি প্রতিটি ধাপ সুন্দরভাবে দেখিয়েছেন। এম্নিতেও টবে ফুল আমার ভাল লাগে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ফুলের টপসহ ফুলের ডিজিটাল আর্ট তৈরি করে শেয়ার করেছেন। আপনার ডিজিটাল আর্ট তৈরি আমার কাছে খুবই সুন্দর লাগছে দেখতে। ছোট-বড় দিয়ে মোট পাঁচটি ফুল রয়েছে ফুলগাছে দেখতে খুবই চমৎকার লাগছে ‌ ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট তৈরি করে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ফুলের টপ সহ ফুলের সুন্দর ডিজিটাল আর্ট অনেক সুন্দর ছিল।এবং অনেক সৃজনশীলতার মধ্য দিয়ে আপনি টপসহ ফুলের ডিজিটাল আট আমাদের মাঝে তৈরি করে তুলে ধরেছেন। আসলে দেখে মনে হচ্ছে অনেক সহজে আপনি তৈরি করেছেন। কিন্তু অসাধারণ ছিল ভিন্ন ভিন্ন কালারের মাধ্যমে আপনি ফুলগুলোর সৌন্দর্য অনেক বাড়িয়ে দিয়েছেন ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

ফুলের টবসহ ফুলের ডিজিটাল আর্টটি অনেক সুন্দর হয়েছে। ফুলের কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি খুবই সুন্দর ভাবে ফুল ও ফুলের টবের চিত্র অঙ্কন করেছেন দেখতে অসাধারণ লাগছে এবং আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

যেকোনো ডিজিটাল আর্ট আমার বেশ ভালো লাগে। আমি একটু একটু করে শেখার চেষ্টাও করছি ডিজিটাল আর্ট অংকনের তবে আপনি খুব সুন্দর ভাবে এই ছবিটি এঁকেছেন । ফুলের টব টা খুব সুন্দর লাগছে দেখতে, সাথে ফুলের গাছটাও বেশ ভালো হয়েছে।।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

অসাধারণ সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। ফুলের টপ এবং ফুল গাছের ফুলগুলো দেখতে অনেক সুন্দর লাগছে। বিশেষ করে একটি টপ এর মধ্যে ভিন্ন রঙের কয়েকটি ফুলের ডিজিটাল আর্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। অসাধারণ একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41