🌹"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙স্বপ্নের রাণী তুমি 📝 || 🖋️[10% Beneficiary @shy-fox]💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


swan-g14e3ce4f2_1920.jpg

source

ভালোবাসা যুগ যুগ ধরে বেঁচে থাকে মানুষের হৃদয়ে। ভালোবাসার মানুষ কখনো হারিয়ে যায় না, ভালোবাসা এমন একটি সম্পর্ক যে সম্পর্ক টিকে থাকে যুগ যুগ ধরে হৃদয়ের মধ্যে। আর এই হৃদয়ের অনুভূতি থেকে ভালবাসার জন্ম। তাই হৃদয়ের কল্পনাতে ভালোবাসার মানুষকে নিয়ে হাজারো স্বপ্ন জাগে। আর এই স্বপ্ন বাস্তবে পরিণত করতে কত কষ্ট কত পথ অতিক্রম করতে রাজি হয় একজন প্রকৃত প্রেমিক, আর একজন প্রকৃত প্রেমিক ভালোবাসার মানুষকে নিয়ে বুকের মধ্যে স্বপ্নের রাজমহল তৈরি করে। আর সেই রাজমহলে রাণী হয়ে থাকবে প্রিয় মানুষটি। এই পরিকল্পনা প্রত্যেকটা মানুষের হৃদয়ে জন্ম নেয়।তাই স্বপ্নের রাণী নামে প্রিয় মানুষটিকে নিয়ে আমি একটি কবিতা লিখেছি। এই কবিতাটি আপনাদের সাথে শেয়ার করছি, আশা করছি স্বপ্নের রাণী তুমি কবিতাটি আপনাদের ভালো লাগবে।


স্বপ্নের রাণী তুমি
মোঃরায়হান রেজা

আমার সকল স্বপ্ন তোমাকে নিয়ে,
কবে তুমি আসবে রাণী হয়ে।
তোমার জন্য সপ্নের রাজপ্রাসাদ,
তৈরি করে রেখেছি আমার বুকের মধ্যখানে।


সেই রাজমহলের রাণী হয়ে,
আলোকিত করবে রাজপ্রাসাদ খানি।
সেই আলোতে সকল অন্ধকার,
দর হবে যাবে চিরকাল।

ভালোবাসার আলো দিয়ে,
শাসন করবে রাণী হয়ে।
তোমার ভালবাসার শাসনে,
হারিয়ে যাবো স্বপ্নের মহলে।

ওগো আমার ভালোবাসার স্বপ্নের রাণী,
তোমার হৃদয় মাঝে সুধুই আমি।
তোমার ভালবাসার মুগ্ধ হয়ে,
হারিয়ে গেছি স্বপ্নে রাজমহলে।

আমার স্বপ্নের রাজমহলের রাণী তুমি।
ভালোবাসা দিয়ে ভরিয়ে দেবো,
তোমার রাজপ্রাসাদ খানি।
ভালোবাসা আর ভালোবাসায় আলোকিত হবে স্বপ্নের, রাজমহল খানি।

fox-ga73d03b37_1920.png

source

আসলে ভালোবাসার মানুষকে আপন করে পাবার মধ্যে রয়েছে শান্তি,এই শান্তি তখনই পাওয়া যায়। যখন ভালোবাসার মানুষকে নিয়ে সারা জীবন বেঁচে থাকার আশা পূরণ হয়। ভালোবাসার মানুষকে ছাড়া জীবনের প্রতিটা পথ যেন অনেক কষ্ট মনে হয়। তাই ভালোবাসার মানুষকে যখন কাছে পাওয়া যায়। তখন বুকের মধ্যে একটি স্বপ্নের মহল তৈরি করা হয়। এই রাজপ্রাসাদে শুধু স্বপ্নের সেই রাণীকে নিয়ে সারা জীবন বেঁচে থাকার ইচ্ছা জাগে। তাই ভালোবাসার মানুষকে নিজের করে যখন পাওয়া যায়।তখনি ভালবাসার সার্থক হয়।আশা করছি আমার এই স্বপ্নের রাণী কবিতাটি আপনাদের ভাল লেগেছে। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

ভালোবাসার আলো দিয়ে,
শাসন করবে রাণী হয়ে।
তোমার ভালবাসার শাসনে,
হারিয়ে যাবো স্বপ্নের মহলে।

আপনার কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। সত্যিই অসাধারণ কবিতা লিখেছেন, আসলে স্বপ্নের রাণীকে নিয়ে এত সুন্দর কবিতা পড়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া ভালোবাসার মানুষকে নিয়ে দেখা স্বপ্ন বাস্তবে সত্যি করতে গেলে অনেক কাঠ-খড় পোড়াতে হয়। আপনার স্বপ্নের রানীকে নিয়ে খুব চমৎকার একটি কবিতা লিখেছেন ভাইয়া । এই কবিতাটি আপনার স্বপ্নের রানী শুনলে খুবই খুশি হবে।

 2 years ago 

ভাই কবিতা তো দারুন লিখেছেন । তবে স্বপ্নের রানীর অপেক্ষায় দিন গুঞ্ছেন ভালো। বাস্তবিক রানী যখন ঘরে আসবে তখন এই ভালোবাসা ঘর ঘন কুয়াশায় ঢেকে যাবে, হাহাহ -এটাই বস্তবিক ভাই। ভালোবাসার শাসনের ফলে যেতে চাইবেন বিন্দা বনে 😄 😁 মজা করলাম কিন্তু বাস্তবিক ৯৯% সত্য। কবিতা অনেক সুন্দর ছিল ।শুভকামনা

 2 years ago 

কোথায় খারাপ বলে নাই ভাই। বাস্তবের রাণী গুলো স্বপ্ন রাণীর এত ভাল হয় না। যাই হোক স্বপ্নের রাণীকে নিয়েই বেঁচে থাকব হবে।হাহাহা

 2 years ago 

ভাইয়া আপনি তো দারুন কবিতা লিখেন। আপনার কবিতা পড়ে তো পুরাই বিন্দাস। মনে হচ্ছে যেন স্বপ্নের রানী কে পেয়ে গেছেন। অসাধারণ অনুভূতি প্রকাশ করেছেন কবিতায়। আর কবিতা লেখা আমরা যেমন সহজ ভাবি অতটা সহজ নয়। কারণ জীবনের কিছু অংশ থেকে কবিতা লিখা হয়। আমাদের সাথে এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমার কবিতা আপনার ভাল লেগেছে শুনে আমার খুবই ভালো লাগছে।আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্বপ্নের রানী তুমি অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন যা পরে আমার অনেক ভালো লাগলো।
কবিতার কথাগুলো খুব সুন্দর ছিল এবং ছন্দ খুব সুন্দরভাবে মিলিয়েছেন। সত্যিই আপনি অনেক সুন্দর কবিতা লিখেন । এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ আপনাকে ভাই

 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন কিছু কিছু কবিতা আছে যেগুলো সত্যিই আমাদের মনের গহীন থেকে উদিত হয়। আর সেই কবিতা গুলো পড়লে নিজের মধ্যে কোন রকম ভালোবাসা কাজ করে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

স্বপ্নের রানী কবিতাটি আপনি এত সুন্দর করে লিখেছেন যে এর প্রতিটি লাইন একটা ভাব বহন করে। আপনি অনেক সুন্দর করে কবিতা লিখেছেন বলেই এটি আজকে আমাদের কাছে এতো ভালো লেগেছে। আপনার জন্য অনেক দোয়া থাকলো যাতে সামনে আরো ভালো ভালো কবিতা আপনি আমাদেরকে উপহার দিতে পারেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59