"আমার বাংলা ব্লগ"// কবিতা // মন চায় তোমাকে 💖

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

আজকে আমি আপনাদের মাঝে আরেকটি কবিতা নিয়ে হাজির হলাম। আর এই কবিতাটি হল ভালোবাসার কবিতা। আসলে ভালোবাসার কবিতা লিখতে আমার খুবই ভালো লাগে। প্রিয় মানুষকে কেন্দ্র করে মনের অনুভূতিগুলো থেকেই এই কবিতাগুলো লিখি।তাই কবিতা লেখার আনন্দ যেন আমার অনেক বেশি। তার কারণে মনের মানুষের প্রতি ভালোবাসা থেকে এই কবিতাগুলো আমি লিখে থাকি। আজকে বিকেলবেলা এই কবিতাটি লিখেছি তাই আজকে আপনাদের সাথে আমার এই কবিতাটি শেয়ার করলাম। কবিতার নাম হলো মন চাই তোমাকে। তাই এই কবিতাটি আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আশা করছি ভালোবাসাই এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


মন চায় তোমাকে
মোঃরায়হান রেজা

আমার মনের সকল আশা,
শুধু তোমায় নিয়ে।
তাইতো আমার মন চাই শুধুই তোমাকে।
তুমি যে আমার মনের মানুষ,
রয়েছো তাই আমরা মনের ঘরে।


মনের ঘরে তোমায় নিয়ে,
থাকবো জীবন ভরে।
ভালোবাসায় পরিপূর্ণতা পাবে,
আমার মনের এই ঘরটি জুড়ে।

স্বপ্ন আমার পূরণ হবে,
যদি আমার হাতটি ধরো শক্ত করে।
তোমার হাতে হাত রেখে,
বাঁচতে চাই আমি জনম জনম ধরে।

জীবন আমার সার্থক হবে,
যদি তুমি ভালোবাসো হৃদয় দিয়ে।
তোমার হৃদয়ের মণিকোঠায়,
রাখবে কি চিরকাল আমায়।

আমার এই মন চাই যে শুধুই তোমাকে,
তোমায় নিয়ে বাঁচবো আমি,
হাজার বছর ধরে।
ভালোবাসায় বেঁধে রাখো তাই জনম জনম ধরে।

fox-ga73d03b37_1920.png

source

আমাদের মন শুধু ভালবাসার প্রিয় মানুষটাকে কাছে পেতে চায় এবং তাকে নিয়ে যেন সকল আশা এবং চাওয়া পাওয়া থাকে। তাই ভালোবাসার প্রিয় মানুষকে কেন্দ্র করে আজকের এই কবিতাটি লিখেছি। আসলে মন শুধু ভালোবাসার প্রিয় মানুষটিকে কাছে পেতে চায়। তাই এই কবিতার মাধ্যমে আমি আমার অনুভূতি প্রকাশ করার চেষ্টা করেছি। আশা করছি আমার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

কবিতা পড়তে ও লিখতে ভীষণ ভালো লাগে আমার। আপনার লেখা কবিতাটি পড়ে খুব ভালো লাগলো। মন চায় তোমাকে মনের মানুষটিকে নিয়ে সুন্দর অনুভূতি নিয়ে আপনি কবিতাটি লিখলেন।সুন্দর অনুভূতি ছাড়া কবিতা আসলে লেখা যায় না।আপনি খুব সুন্দর ভাবে কবিতাটি লিখে শেয়ার করলেন।ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 9 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 9 months ago 

আপনার লেখা মন চায় তোমাকে শিরোনামের কবিতাটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনার লেখায় কবিতার প্রতিটি লাইনে এক অকৃত্রিম ভালোবাসার চমৎকার রূপ ফুটে উঠেছে। চমৎকার একটি ভালোবাসার কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 9 months ago 

প্রিয় মানুষকে নিয়ে ভাবতে লিখতে আসলেই ভীষণ ভালো লাগে ৷ আপনি আপনার প্রিয় মানুষকে ভেবে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ৷ আপনার কবিতা আসলেই দারুণ হয়েছে ৷ আপনার সুন্দর মিষ্টি অনুভূতি প্রকাশ পেয়েছে কবিতায় ৷খুবই ভালো লাগলো কবিতাটি পড়ে ৷

Posted using SteemPro Mobile

 9 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 9 months ago 

প্রিয় মানুষকে নিয়ে দারুন একটা কবিতা লিখেছেন। যেখানে নিজের অনুভূতি খুব সুন্দরভাবে প্রকাশ করেছেন। আসলে কবিতার মধ্যে ভালোবাসার অনুভূতি গুলো খুব সুন্দরভাবে প্রকাশ করা যায়। যেটা আপনার প্রত্যেকটা লাইনে খুঁজে পেয়েছি। প্রতিটা মানুষের ভালোবাসার অনুভূতি সাথে অনেকটা মিল রয়েছে খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 9 months ago 

বাহ আপনিতো খুব সুন্দর করে মন চাই তোমাকে কবিতাটি লিখেছেন। প্রিয় মানুষকে কেন্দ্র করে অনুভূতি দিয়ে কবিতাটি লিখলেন। আসলে কবিতার মাধ্যমে যদি অনুভূতি গভীরভাবে দিয়ে লিখে তখন কবিতাগুলো পড়তে বেশ ভালোই লাগে। তবে আপনার কবিতার ভাষা অসাধারণ। এবং কবিতাটির শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে খুব ভালো লাগলো আমার কাছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কবিতাটি লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 9 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর কবিতা লিখেছেন। প্রেমের কবিতা পড়তে ও লিখতে খুব ভালো লাগে। আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো।প্রতিটা লাইন খুব সুন্দর হয়েছে। মনের মানুষকে নিয়ে অনুভূতি খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন কবিতার মাধ্যমে। ধন্যবাদ এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য।

 9 months ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 9 months ago 

আপনি তো খুব চমৎকার কবিতা লিখেছেন। মন চাই তোমাকে কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। আসলে মনের মানুষকে নিয়ে কবিতা লিখলে কবিতাগুলো অসাধারণ হয়। তবে আজকে আপনার কবিতাটি পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম। কবিতার ভাষা অসাধারণ হয়েছে। শুরু থেকে শেষ পর্যন্ত কবিতাটি খুব চমৎকারভাবে লিখেছেন মনের আবেগ দিয়ে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কবিতাটি শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 67103.13
ETH 2617.45
USDT 1.00
SBD 2.69