ভিডিওগ্রাফি || শহীদি শামসুদ্দিন স্টেডিয়ামে বিকাল বেলা খেলাধুলার মুহূর্তের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240731_113222.jpg

গতকাল বিকেলবেলা আমি আমাদের সিরাজগঞ্জের জাতীয় স্টেডিয়ামে গিয়েছিলাম। আসলে সিরাজগঞ্জ শহীদি শামসুদ্দিন স্টেডিয়ামে বিকাল বেলা হাজারো বন্ধুদের সাথে খেলাধুলার মুহূর্তগুলো আমি উপভোগ করেছি। বিশেষ করে এখানে আমি অনেক খেলাধুলা করেছি। আমি যখন সিরাজগঞ্জে পড়াশোনা করতাম তখন বন্ধুদের সাথে দল বেঁধে এই মাঠে এসে খেলাধুলা করতাম।গতকাল বিকেল বেলা এসে দেখতে পেলাম পুরো মাঠে যেন শিশু থেকে বয়স্ক সকলে খেলাধুলা করছে। এই দৃশ্য দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো। কারণ বিকালবেলা মাঠে খেলাধুলার মুহূর্তগুলো অনেক বেশি ভালো লাগে। আসলে সিরাজগঞ্জ কিংবা অন্যান্য শহরের বাচ্চাদের খেলাধুলার একমাত্র স্থান থেকে এই স্টেডিয়াম। যার কারণে এখানে সকলে এসে খেলাধুলা করে। আর স্টেডিয়াম এসে দেখলাম মানুষ আর মানুষ। তাদের খেলাধুলার দৃশ্য গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। একেক জন একাক রকমের খেলাধুলা করছে। এই দৃশ্যগুলো দেখতে ছিলাম আর ভিডিওগ্রাফি করেছি আমি। তাই আজকে আপনাদের মাঝে আমি সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে খেলাধুলা করার মুহূর্তের ভিডিও শেয়ার করলাম। আশা করছি আমার এই ভিডিওগ্রাফি দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে।


IMG_20240731_113240.jpg

ভিডিওগ্রাফি👇

আমি যখন স্টেডিয়াম মাঠে প্রবেশ করলাম। তখন দেখতে পেলাম পুরো স্টেডিয়াম মাঠ জুড়ে যেন মানুষ আর মানুষ। সকলে খেলাধুলা নিয়ে ব্যস্ত রয়েছে। আসলে এই স্টেডিয়াম মাঠ জুড়ে খেলাধুলার দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। স্টেডিয়াম মাঠে এসে দেখতে পেলাম কেউবা ফুটবল কেউ বা ক্রিকেট কেউবা ব্যাডমিন্টন সহ অন্যান্য সকল ধরনের খেলাধুলা করছে। আর এই খেলাধুলার দৃশ্য দেখতেছিলাম কেউবা আবার দৌড়াদৌড়ি করছে। আসলে স্টেডিয়াম মাঠ জুড়ে শুধু মানুষ আর মানুষ। সকলেই খেলাধুলা নিয়ে ব্যস্ত, বিশেষ করে এখানে এসে দেখতে পেলাম আমার চাচাতো ভাই ও ক্রিকেটের প্র্যাকটিস করছে। আসলে সিরাজগঞ্জের জেলার জাতীয় কোচ রয়েছে। সেই কোচ বিকালবেলা প্র্যাকটিস করাচ্ছে, এই দৃশ্যগুলো দেখতে খুবই ভালো লাগলো। সেই মুহূর্তগুলোর ভিডিওগ্রাফি করেছি।


IMG_20240731_113326.jpg

IMG_20240731_113303.jpg

সিরাজগঞ্জের জাতীয় শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে এসে খুবই ভালো লেগেছে। বিশেষ করে বিকেলবেলা সবুজ প্রকৃতির এই মাঠের ঘাসের উপর দিয়ে হাঁটার মুহূর্তে এবং সকলের খেলাধুলার দৃশ্য গুলো দেখতে পেয়ে আমার অনেক বেশি ভালো লেগেছে। তাই অনেকদিন পর এই মাঠে এসে কিছু মুহূর্ত উপভোগ করেছি। আর এই ভিডিওগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার ভিডিও দেখতে পেয়ে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবারও আপনাদের মাঝে ভিন্ন কোন ভিডিও নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, এই দোয়া রইলো।🙏🎥🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণভিডিওগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 months ago 

বিকেলের খুব সুন্দর একটি মুহূর্ত ভিডিও ধারণ করেছেন খেলার মাঠ থেকে। এমন সুন্দর চিত্রগুলো আমার কাছে খুবই ভালো লাগে যেখানে অনেকের উপস্থিতি খেলার জন্য এবং খেলা দেখার জন্য। যাইহোক বেশ দারুন হয়েছে আপনার এই সুন্দর ভিডিও।

 2 months ago 

বিকেলের পরিবেশ দেখতে খুবই সুন্দর। আপনি খুব সুন্দর একটি স্টেডিয়ামে ঘুরতে গেলেন বিকেল বেলায়। সেই সাথে আপনি ভিডিও করে নিলেন। বিকেল বেলার এত সুন্দর খেলাধুলার একটি মুহূর্ত আপনি ভিডিও আকারে সংগ্রহ করে আমাদের সাথে শেয়ার করবেন ধন্যবাদ।

 2 months ago 

আমার কাছে মনে হয় বিকেল বেলার পরিবেশটা যেন খেলাধুলা আর ঘুরে বেড়ানোর জন্যই তৈরি। বিকেল বেলায় সবাই স্টেডিয়ামে কত সুন্দর ভাবে নিজেদের ইচ্ছা মতো খেলা করছে দেখে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া এরকম সুন্দর একটি মুহূর্ত ভিডিওগ্রাফি করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 months ago 

সিরাজগঞ্জ শহীদি শামসুদ্দিন স্টেডিয়ামের পরিবেশটা অনেক সুন্দর। আসলে বিকাল বেলা এমন একটি জাগায় কিছুটা সময় কাটাতে পারলে অনেক ভালো লাগে। এমন একটি স্টেডিয়াম পেয়ে সিরাজগঞ্জ বাসি আসলেই ধন্য। এখানে গিয়ে দারুন কিছু সময় অতিবাহিত করেছেন। সেই সাথে ভিডিওগ্রাফি করে আমাদের মাঝেও শেয়ার করেছেন। ধন্যবাদ।

 2 months ago 

শহর অঞ্চলের ছেলেপেলেরা আসলে খেলাধুলা করার জন্য তেমন ফাঁকা জায়গা পায়না। এজন্য স্টেডিয়াম গুলোই বেছে নেয় তারা খেলাধুলা করার জন্য। তবে আপনার এই কথাটা শুনে ভালো লাগলো যে, এখানে সব বয়সের লোকেরাই আসে খেলাধুলা কিংবা হাঁটাহাঁটি করতে। তবে আপনার ভিডিওগ্রাফি টা দেখে কিন্তু আমার ছোটবেলার কথা খুব মনে পড়ছে। যখন মাঠে গিয়ে বন্ধুদের সাথে ঠিক এইভাবে খেলাধুলা করে বেড়াতাম। ধন্যবাদ ভাই, এত সুন্দর একটা ভিডিওগ্রাফির জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65941.36
ETH 2622.37
USDT 1.00
SBD 2.67