📸ঈদ উপলক্ষে মামাবাড়ি উদ্দেশ্য যাত্রাপথে সুন্দর কিছু ফটোগ্রাফি করলাম🖼️||🏘️[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আশা করছি পরিবারের সাথে নিয়ে সবাই ঈদের আনন্দ অনেক ভালোভাবে উপভোগ করেছেন। ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি, আর পরিবারের সাথে এই ঈদের আনন্দটা উপভোগ করার মধ্যে রয়েছে সবচাইতে বেশি শান্তি।আসলে পরিবারের সাথে নিয়ে ঈদের আনন্দটা উপভোগ করার মধ্যে অনেক শান্তি রয়েছে।আমিও আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় পরিবারের সাথে নিয়ে ঈদের আনন্দটা ভালোভাবে উপভোগ করেছি। অনেক জায়গায় ভ্রমণ করেছি। খুবই মজা হয়েছে, আসলে পরিবারের সাথে এবার ঈদটা করতে পেরে আমার খুবই ভালো লেগেছে।ঈদের দুই দিন পরে পরিবারের সবাইকে সাথে নিয়ে মামাবাড়িতে ভ্রমণে গিয়েছিলাম। মামা বাড়িতে অনেক আনন্দময় সময় পার করেছি। পরিবারের সাথে নিয়ে মামা বাড়িতে যাওয়ার পথে সুন্দর কিছু ফটোগ্রাফি করেছি। যে ফটোগ্রাফি গুলো আজকে আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করছি ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভালো লাগবে।


ঈদ উপলক্ষে মামাবাড়ি উদ্দেশ্য যাত্রাপথে সুন্দর কিছু ফটোগ্রাফি করলাম📸👇


GridArt_20220715_101513817.jpg

তো বন্ধুরা চলুন বন্ধুরা ঈদ উপলক্ষে মামাবাড়ি উদ্দেশ্য যাত্রাপথে সুন্দর কিছু ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20220715_100937.jpg

আমাদের মামা বাড়ি সিরাজগঞ্জ সদর মধ্যে অবস্থিত। সিএনজি করে যেতে প্রায় দেড় ঘণ্টা সময় লাগে। এই ১ঘন্টা সিএনজিতে থাকতে হয়।আর ৩০ মিনিট এর মতো মেঠো পথ দিয়ে যেতে হয়। তো বন্ধুরা সিএনজি করে মামা বাড়ির উদ্দেশ্যে যাত্রা শুরু করলাম। যাত্রাপথে রাস্তার সুন্দর দৃশ্য দেখে আমার খুবি ভালো লাগছে।তাই রাস্তার সৌন্দর্যময় দৃশ্যগুলো আমার খুবই ভাল লেগেছিল,সেজন্য ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20220715_100922.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220715_100953.jpg

চারদিকে সবুজ গাছপালা তার মধ্যে দিয়েই রাস্তার সৌন্দর্যময় দৃশ্য আমার মন মুগ্ধ করেছে। আসলে আজকে ভ্রমণ করতে পেরেছেন ভালো লাগছে। কারণ এই রাস্তাটি নতুন তৈরি করা হয়েছে। আর রাস্তার সুন্দর দৃশ্যের মধ্যে দিয়ে গাড়িতে ভ্রমণ করতে পেরে ভাল লাগছে। সত্যি রাস্তার এই সুন্দর দৃশ্য গুলো খুবই ভালো লেগেছে। যানজট ছিল না যার কারণে ভ্রমণটা অনেক আনন্দ হয়েছে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220715_100848.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220715_100425.jpg

যাত্রাপথে অপরূপ সৌন্দর্যময় একটি মসজিদ দেখতে পেলাম। এই মসজিদটি দেখে আমার খুবই ভালো লাগলো। সত্যি মসজিদটি এত সুন্দর ভাবে তৈরি করা হয়েছে। যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আমার খুবই ভাল লাগল। তাই আমি সেখানে গাড়ি থামিয়ে মসজিদটি সৌন্দর্য দেখতে লাগলাম। আমার খুবই ভালো লেগেছে, তাই কিছু ফটোগ্রাফিও করলাম।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220715_100409.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220715_100458.jpg

নীল আকাশের অপরূপ সৌন্দর্যময় দৃশ্য দেখে আমাকে মুগ্ধ করেছে। এত সুন্দর আকাশ। তার মধ্যে এই মসজিদটির সৌন্দর্য চারদিকে সবুজ গাছপালা রয়েছে। আসলেই অসাধারণ দৃশ্য দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।মসজিদটির চারপাশে সুন্দর সবুজ গাছ লাগানো হয়েছে। এই গাছের কারণে দেখতে আরো সুন্দর লাগে।সত্যি চারপাশের প্রকৃতি পরিবেশ আমি ভালোভাবেই উপভোগ করলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220715_100352.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220715_100738.jpg

অবশেষে সবুজ শ্যামল প্রকৃতির সৌন্দর্যময় গ্রামের মেঠো পথে প্রবেশ করলাম। এই গ্রামের সুন্দর দৃশ্য গুলো আমার খুবই ভাল লাগল। আসলে সবুজ প্রকৃতির রাস্তা দিয়ে যাচ্ছিলাম। মনটা যেন ভরে গেল। গ্রামের অপরূপ সৌন্দর্যময় সবুজ প্রকৃতির রাস্তা দিয়ে ভ্রমণ করতে পেরে খুবই ভালো লাগলো। আসলেই সবুজ প্রকৃতি দেখার পর আমার খুবই ভাল লাগল। আকাশের সৌন্দর্যটাও অনেক ভাল ছিল। যা দেখে আমার মন ভরে গেল।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220715_100625.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220715_100717.jpg

সবুজ প্রকৃতির সৌন্দর্যময় ফসলের মাঠের দৃশ্য, যতদূর চোখ যায় শুধু সবুজ আর সবুজ।আকাশের সাদা মেঘ যেন সবুজের দিকে নেমে আসছে। কি অপরূপ সৌন্দর্যময় দৃশ্য। সত্যিই এই সবুজ প্রকৃতির দৃশ্য গুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো এবং আকাশের সৌন্দর্যময় সাদা মেঘের এই দৃশ্যগুলো আমার খুবই ভালো লেগেছে। তাই ফটোগ্রাফি করলাম।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220715_100701.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220715_100552.jpg

অবশেষে সবুজ প্রকৃতির ফসলের মাঠের সৌন্দর্যময় দৃশ্য উপভোগ করতে করতে মামা বাড়িতে প্রবেশ করলাম। মামা বাড়িতে এসেই অনেক ভালো লাগলো। কারণ ঈদ উপলক্ষে মামা তার বাড়িতে রং করেছে। যা দেখতে এখন অনেক সুন্দর লাগছে। আকাশে সৌন্দর্যটাও অনেক ভাল ছিল। যার কারণে মামার বাড়িটি দেখতে আমার কাছে অনেক ভালো লাগলো।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220715_100530.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ঈদ উপলক্ষে মামাবাড়িতে ভ্রমণের উদ্দেশ্যে যাত্রা পথে সুন্দর কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি এই ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে। আসলে ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে। সবুজ প্রকৃতির দৃশ্য গুলো এবং মসজিদের সৌন্দর্যময় দৃশ্যটি আমার বেশি ভালো লেগেছে। আশা করি আপনাদেরও ভালো লেগেছে। পরবর্তীতে মামাবাড়িতে ঘটে যাওয়া গল্প ও ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে আবারও হাজির হবো,সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন,এই দোয়া রইলো।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণঈদ উপলক্ষে মামাবাড়ি উদ্দেশ্য যাত্রাপথে সুন্দর কিছু ফটোগ্রাফি করলাম।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 
 2 years ago 

বাহ এককথায় অসাধারণ। মামা বাড়ি যাওয়ার সময় দারুণ দারুণ কিছু ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে হাইওয়ে, মসজিদ এবং গ্রামের সুন্দর রাস্তার ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। যাইহোক ধন্যবাদ আপনাকে আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য।।।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাই পরিবারের সবার সাথে ঈদ আনন্দ করতে পারাটা সত্যিই আনন্দের ব্যাপার। আর সেই সাথে পরিবারের সবাইকে নিয়ে মামার বাড়িতে ঘুরতে যাওয়ার মজাই আলাদা। মামার বাড়িতে ঘুরতে যাওয়ার সময় আপনি খুবই সুন্দর ফটোগ্রাফি ধারণ করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। আর এই সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে ঈদের আনন্দ পরিবারের সবার সাথে ভাগাভাগি করার মজাটাই অন্যরকম। আর মামাবাড়িতে খুবই আনন্দময় সময় পার করেছি, আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

কতদিন হয়ে গেলো মামার বাড়ি যাওয়া হয় না ।

আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রতিটি ফটোগ্রাফি খুবই চমৎকার ভাবে ক্যাপচার করেছেন আপনি। ছবি গুলো প্রশংসনীয় ভূমিকা রাখে।

image.png

এই ছবিটি বেশি চমৎকার ছিল। অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে আমার অনেক ভালো লাগছে, আসলে এই ফটোগ্রাফিটি আমার অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল। তবে মসজিদের ছবিটি সবথেকে বেশি সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

এরকম ফাঁকা রাস্তা দেখলে সত্যিই মনটা খুব ভালো হয়ে যায় কারণ সারা বছর জ্যামের কারণে অনেকটা সময় নষ্ট হয়। অসাধারণ ছিল সবগুলো ফটোগ্রাফির মসজিদের ছবি গুলো ছিল মন ছুয়ে যাওয়ার মত, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ঈদ উপলক্ষে মামাবাড়ি ভ্রমণের উদ্দেশ্যে আপনি কিছু সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন যে ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। মামাবাড়ি ভ্রমণ করা হলো সেই সাথে কিছু সুন্দর ফটোগ্রাফি ২ এ মিলে সত্যিই অসাধারণ ছিল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61020.40
ETH 2603.09
USDT 1.00
SBD 2.65