পাওয়ার আপ সিজন-৪// ২০০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast month (edited)

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকেও নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।তাই স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাবো ইনশাআল্লাহ । নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবোই ইনশাআল্লাহ। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করলাম। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 🙏🐬🙏


IMG_20240803_163436.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240803_162653.jpg

ধাপ-২👇

IMG_20240803_162718.jpg

ধাপ-৩👇

IMG_20240803_162743.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৭,৫২৪.৬৩৩স্টিম
আজকে পাওয়ার আপ করলাম২০০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৭,৭২৪.৬৪৭স্টিম


প্রতি সপ্তাহে মতো আবারও আজকে নিজের শক্তি বৃদ্ধি করতে ২০০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো । আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last month 

আপনি তো দেখছি এক সাথে ২০০ স্টিম পাওয়ার আপ করলেন যা দেখে আমাকে অনেক বেশি মুগ্ধ করেছে। কারণ এত বড় এমাউন্টের পাওয়ার আপ সবাইকে অনেক বেশি অনুপ্রাণিত করবে। আপনি থ্রি এক্স ডলফিন অর্জন করেছেন। ফোর এক্স ডলফিন অর্জন করার কাছাকাছি চলে গেলেন। আশা করি আপনি সফল হবেন খুব দ্রুত সময়ের মধ্যে।

 last month 

নিজের একাউন্ট কে যদি আমরা সমৃদ্ধশালী করতে চাই। আমরা যদি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে চাই তাহলে কিন্তু আমাদের কাছে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনিও তো সেই কথা মাথায় রেখেই প্রতি সপ্তাহেই থারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

আপনি পাওয়ার আপ এর মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন আর এই জন্য ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো । আপনি বড় অংকের একটি পাওয়ার আপ করেছেন ।এভাবে নিয়মিত করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে খুব শিগগিরই পৌঁছাতে পারবেন শুভকামনা রইল ।

 last month 

এই সপ্তাহে আপনি এত বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন, দেখেই তো অনেক বেশি ভালো লেগেছে। ২০০ স্টিম পাওয়ার আপ করে আপনি আজকে অনেক দূরে এগিয়ে গিয়েছেন। বিশেষ করে আপনি আপনার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে এভাবে পাওয়ার আপ করার ফলে , আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন। এভাবেই এগিয়ে যান সামনের দিকে।

 last month 

ভাইয়া আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। পাওয়ার আপ করে নিজের একাউন্টকে শক্তিশালী করে এগিয়ে যাচ্ছেন। এভাবেই ধীরে ধীরে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month (edited)

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করছেন।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ২০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করছেন আর লিখেছেন ১০ স্টিম,এটা ঠিক করে নিলে ভালো হতো।

 last month 

২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক দরকারি। আর আপনি সফলতার পথে এগিয়ে গিয়েছেন। অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 last month 

২০০ স্টিম পাওয়ার আপ করেছেন। তাহলে তো বেশ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। 4x ডলফিন এর টার্গেট নিয়েছেন দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

আপনি এই সপ্তাহে বেশ ভালো এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাই। এতে করে আপনি ১৭,৭২৪+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য চতুর্থ ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60252.67
ETH 2426.43
USDT 1.00
SBD 2.44