🎎পহেলা বৈশাখ উপলক্ষে শিশুপার্কে ভ্রমণ এবং কিছু ফটোগ্রাফি📸||🎎[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পহেলা বৈশাখ বাঙ্গালীদের নতুন এক পথচলার দিন। নতুন বছরকে সামনে রেখে বাঙালিরা নানা আয়োজন করে, আর নতুন বছরের প্রথম দিন বাঙ্গালীরা নানা রকমের আয়োজনের মাধ্যমে বরণ করে নেয়। সাংস্কৃতি অনুষ্ঠান,ঘোরাফেরা অনেক আয়োজন করা হয়।তবে এবার রমজান মাস থাকার কারণে সাংস্কৃতি অনুষ্ঠান তেমন দেখা যায়নি। তাই পহেলা বৈশাখ উপলক্ষে আমি আমার ছোট ভাগ্নি এবং ভাগনাদের নিয়ে সিরাজগঞ্জ শিশুপার্কে ভ্রমণ করতে গিয়েছিলাম। আসলে পহেলা বৈশাখ বাঙ্গালীদের নতুন বছরের প্রথম দিন আর এই পহেলা বৈশাখ উপলক্ষে শিশুপার্কে সুন্দর পরিবেশের মধ্যে ভ্রমণ করতে পেরে আমারও খুবই ভালো লাগছে। তাই কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।


পহেলা বৈশাখ উপলক্ষে শিশুপার্কে ভ্রমণ এবং কিছু ফটোগ্রাফি🎎


IMG_20220417_101334.jpg

ফটোগ্রাফি-১👇

IMG_20220417_095940.jpg

পহেলা বৈশাখ বাঙ্গালীদের নতুন বছরের যাত্রা শুরু। নতুন বছর উপলক্ষে আমি আমার ছোট ভাগ্নে এবং ভাগ্নিকে নিয়ে সিরাজগঞ্জের শিশু পার্কে প্রবেশ করলাম। শিশু পার্কে প্রবেশ করার পরে আমি অপরূপ সৌন্দর্যময় প্রাণীগুলোর ভাস্কর্য দেখে মুগ্ধ হয়ে গেলাম এবং আমার ভাগ্না, ভাগ্নি দেখে অনেক আনন্দ উপভোগ করল। বিশেষ করে, জেব্রা ও কাঠবিড়ালির ভাস্কর্য সত্যিই অসাধারণ ছিল।
ফটোগ্রাফি-২👇

IMG_20220417_095920.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220417_100007.jpg

তারপর ছোট ছোট প্রাণীদের ভাস্কর্য দেখতে পেলাম। কাঠঠোকরা পাখি, মাছরাঙ্গা ও বনগরুর ছোট ছোট ভাস্কর্য দেখে আমার খুবই ভাল লাগল এবং বড় একটি হনুমানের ভাস্কর্য ছিল। সে কাঁঠাল নিয়ে বসেছিল। দেখে আমার খুবই ভাল লাগল এবং বাচ্চারা এই ভাস্কর্য গুলো খুবই আনন্দ উপভোগ করল।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220417_095900.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220417_100258.jpg

পার্কের ভিতর আমার খুবই ভালো লেগেছে একটি লোহার তৈরি রিক্সা। এই রিক্সাটি সাধারণ করা হয়েছে। দেখতে খুবই সুন্দর লাগছে। এই রিক্সার উপরে আমি আমার ভাগ্নে এবং ভাগ্নিকে বসিয়ে ফটোগ্রাফি করলাম। সত্যিই আমার খুবই ভালো লেগেছে।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220417_100215.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220417_100403.jpg

তারপরে আমি জিরাফ প্রাণীর ভাস্কর্য দেখতে পেলাম। আমার ছোট মামা বলল মামা এটা কি প্রাণী। আমি তাকে নাম বলে দিলাম এবং আমার ভাগ্নিরা একটি ব্যাঙ এর ভাস্কর্যের উপরে বসে ছিল,তাই আমি ফটোগ্রাফি করলাম। খুবই ভালো লাগতেছিল আমার তাদের ফটোগ্রাফি করতে। আমি তাদের এই প্রাণীগুলোর নাম বলে দিয়েছিলাম তারা অনেক আনন্দ ভোগ করলো।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220417_100023.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220417_100159.jpg

পার্কের ভিতরে বড় একটি খাঁচা রয়েছে, খাঁচার ভিতর অনেকগুলো লাভ বার্ড পাখি রয়েছে। লাভ বার্ড পাখি আমার খুবই ভালো লাগে। এই পাখিগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আমারা পাখি গুলো ভালো করে দেখলাম এবং ফটোগ্রাফি করলাম। আমার ভাগ্না ও ভাগ্নি পাখিগুলো দেখালাম। তারা অনেক আনন্দ উপভোগ করল। পাখিগুলোর সাথে কথা বলতে লাগল। সত্যি মুহূর্তে অনেক আনন্দের ছিল।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220417_100106.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220417_100342.jpg

পার্কের ভিতর আমি অনেকগুলো রাজহাঁস দেখতে পেলাম এবং এই রাজহাঁসের খাঁচার মধ্যে একটি ভাস্কর্য দেখে অবাক হয়ে গেলাম। সেটি ছিল একটি কলা গাছের ভাস্কর্য এবং পাঁকা পাঁকা কলা ধরে আছে, দেখে খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220417_100325.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220417_100544.jpg

ভাস্কর্য দেখার পর্ব শেষ হলে আমরা নাগরদোলায় এবং দোলনাতে খেলাধুলা করার জন্য আসলাম। সেখানে এসে আমি দেখতে পেলাম এক বৃদ্ধ চাচা, সে তার নাতনিকে নিয়ে এসেছে এখানে খেলাধুলা করার জন্য। সে ছোট বাচ্চাটির সাথে খেলাধুলা করছে। সত্যি দেখে আমার খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220417_100440.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৫👇

IMG_20220417_100529.jpg

তারপরে আমি আমার ভাগ্নে এবং ভাগ্নেকে দোলনাতে চড়িয়ে তাদের দোল খাওয়াতে লাগলাম। তারা অনেক আনন্দ উপভোগ করল। আসলে তাদের সাথে এই বছরের প্রথম দিন উপভোগ করতে পেরে আমারও অনেক ভালো লাগছে।
ফটোগ্রাফি-১৬👇

IMG_20220417_100501.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৭👇

IMG_20220417_100618.jpg

কয়েক মুহুর্তের জন্য যেন আমি ছোট বাচ্চাদের মত হয়ে গেলাম ছোট ছোট বাচ্চাদের সাথে খেলাধুলা করতে লাগলাম। দোলনায় দোল খেতে লাগলাম। আসলেই মুহূর্তটা আমার খুবই ভালো লেগেছে। বছরের প্রথম দিন এত সুন্দর ভাবে বাচ্চাদের সাথে কাটাবো কখনো ভাবিনি। দিনটা আমার অনেক ভালো লেগেছে।
ফটোগ্রাফি-১৮👇

IMG_20220417_100605.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৯👇

IMG_20220417_100724.jpg

পার্কের এই সৌন্দর্যময় পরিবেশের মধ্যে বছরের প্রথম দিন ভ্রমণ এবং ফটোগ্রাফি করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আসলে ছোট ছোট বাচ্চাদের সাথে এই পার্কের ভিতর আনন্দময় সময় পার করতে পেরে আমারও খুবই ভালো লাগছে। পার্কের সৌন্দর্য যেন আরও বৃদ্ধি করা হয়েছে নানা রকমের সুন্দরর্যে সাজানো হয়েছিল দেখে ভালই লাগলো।
ফটোগ্রাফি-২০👇

IMG_20220417_100709.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

পহেলা বৈশাখ উপলক্ষে ছোট বাচ্চাদের সাথে শিশুপার্কে ভ্রমণ করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আসলে শিশুপার্কের বছরের প্রথম দিন অনেকেই ভ্রমণ করতে এসেছে। সকলের সাথে এই শিশু পার্কের সৌন্দর্যময় সময় পার করতে পেরে আমার খুবই ভালো লেগেছে।


New_Benner_ABB.png

পহেলা বৈশাখ উপলক্ষে ছোট বাচ্চাদের নিয়ে আনন্দময় দিনটি পালন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আসলেই বছরের প্রথম দিন অনেক আনন্দের সাথে উদযাপন করলাম। আমার খুবই ভালো লেগেছে ছোটদের মুখে হাসি ফোটাতে পেরে।আশা করছি ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে। সবাইকে শুভ নববর্ষের আবারও শুভেচ্ছা জানালাম🎎🌹🎎।

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণ🎎পহেলা বৈশাখ উপলক্ষে শিশুপার্কে ভ্রমণ এবং কিছু ফটোগ্রাফি📸
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

পহেলা বৈশাখে শিশু পার্কে ঘুরতে যাওয়ার মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার মুহূর্তগুলো পড়ে খুবই ভালো লাগলো। এবং প্রত্যেকটা ছবি অসাধারণ।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 
 2 years ago 

পিচ্ছিদের নিয়ে শিশু পার্কে সময় কাটানোর মজাই আলাদা। আমার কাছে ভালো লাগে বিষয়টা। আপনি খুব সুন্দর সময় কাটিয়েছেন শিশু পার্কে দেখেই বুঝলাম। ভালোবাসা অবিরাম ভাই।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

খুবই সুন্দর সময় কাটিয়েছেন দেখে খুবই ভালো লাগলো, আর ফটোগ্রাফি গুলোও অনেক ভালো ছিল।আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

পহেলা বৈশাখ উপলক্ষে আপনি শিশুপার্কে ভ্রমণ করেছেন। যা দেখে খুব ভালো লাগছে। বাংলাদেশের সিরাজগঞ্জের শিশুপার্কে বাচ্চাদের সাথে বেশ কিছু সময় আনন্দে কাটালেন। ফটোগ্রাফি গুলো ও খুব সুন্দর লাগছে। ধন্যবাদ শিশু পার্কে কাটানো সময় শেয়ার করার জন্য

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রোজার মধ্য ঘোরাঘুরি। বেশ ভালো তো।আসলে পিচ্ছিদের নিয়ে শিশু পার্কে ঘোরাঘুরি করতে ভালোই লাগে।ওরাও বেশ মজা পায়।সবগুলো ছবি বেশ সুন্দর। ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।🍁🍁

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

সবাই মিলে একসাথে বাচ্চাদেরকে নিয়ে শিশু পার্কের ঘোরার মজাটা আলাদা। অনেক মজা করেছেন দেখে বোঝা যাচ্ছে। অনেক সুন্দর ভাবে আপনার কাটানো কিছু মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ বাচ্চাদের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পহেলা বৈশাখ উপলক্ষে আপনি অনেক সুন্দর এইটি সময় কাটিয়েছেন । পিচ্চিদের নিয়ে অনেক ভালো একটি দিন কাটিয়েছেন ,যা আপনার ক্যাপচার করা ছবি গুলো দেখে বুঝাই যাচ্ছে। পার্কটা অনেক সুন্দর ছিল।বিনদনের জন্য অনেক কিছু দিয়ে সাঝানো ছিল। বাবুটিকে আমার অনেক ভালো লাগে, সে মনে হয় একটু দুষ্টু আছে। শুভকামনা রইল

 2 years ago 

জি ভাই খুবি দুষ্ট বাবু।আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পার্কে গেলে আসলে ভালই লাগে। আপনি শিশুপার্কে খুব ভালো সময় কাটিয়েছেন এবং সাথে আমাদের সাথে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আমার ও এ শিশুপার্কে দুই একবার যাওয়া হয়েছিল। অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে আপনি আপনার ভাগ্নি এবং ভাগনাকে নিয়ে খুবই আনন্দ ঘন মুহূর্ত কাটিয়েছেন। সেই সাথে বেশ কিছু অসাধারণ অসাধারণ ও ইউনিক ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন, ফটোগ্রাফিক গুলো দেখতে তো খুবই ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58968.99
ETH 2825.19
USDT 1.00
SBD 2.24