"আমার বাংলা ব্লগ"// কবিতা // মনের মাঝে তুমি 💖

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


couple-geaa98eac9_1280.jpg

source

আজকে আবারো আপনাদের মাঝে আমি একটি কবিতা নিয়ে হাজির হলাম। আর এই কবিতাটি হল ভালোবাসার মানুষকে কেন্দ্র করে। আসলে ভালোবাসার অনুভূতির শেষ নেই। আর এই অনুভূতিগুলো যেন হৃদয় থেকে বের হয়। তাই মনের মাঝে রেখেছি ভালোবাসার প্রিয় মানুষটিকে। সেই অনুভূতি থেকে আজকের এই কবিতাটি লেখা। আসলে ভালোবাসার প্রিয় মানুষের হাতে হাত রেখে পথ চলার মুহূর্ত এবং তাকে নিয়ে সারা জীবন বেঁচে থাকার অনুভূতি যেন আমাদের প্রত্যেকেরই রয়েছে হয়তো ভালোবাসা তখনই সৌন্দর্যময় হয় যখন প্রিয় মানুষের হাতে হাত রেখে জীবনের পথ চলা গুলো সম্ভব হয়। তাই ভালোবাসার প্রিয় মানুষকে নিয়ে কল্পনা করতে এবং তাকে নিয়ে ভাবনার গুলো অসাধারণ হয়ে থাকে। সেই কল্পনা ও ভাবনা নিয়ে আজকের এই কবিতাটি লিখে, আপনাদের মাঝে শেয়ার করলাম আশা করছি আমার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে।


মনের মাঝে তুমি
মোঃরায়হান রেজা

আমার মনের মাঝে আছো শুধু তুমি,
তাইতো তোমায় নিয়ে কল্পনার স্বপ্ন আমি আঁকি,
তোমায় নিয়ে হাজারো স্বপ্ন দেখে আমি নিরবে,
তোমায় নিয়ে থাকবো তাই স্বপ্নের ঘর সাজিয়ে।


স্বপ্নের ঘরে তোমায় নিয়ে,
থাকবো আমি জনম জনম ধরে।
ভালোবাসায় ভরিয়ে উঠবে,
তোমার আমার এই জীবন সংসারে।

হাসবো খেলবো থাকবো মোরা ভালোবাসার ঘরে,
ভালোবাসায় রঙ্গিন হবে স্বপ্নের ঘরটি জুড়ে।
ভালোবাসার ঘরটি আলোকিত হবে তোমার আগমনে, তাইতো পথ চেয়ে থাকি আমি তোমার জন্য বারে বারে।

আমার মনের মাঝে রয়েছো শুধুই তুমি,
তাইতো তোমার কথা ভাবি আমি নীরবে,
ভালোবাসায় ঘর সাজাবো তোমার হাতটি ধরে,
ভালবাসায় ভরে দিয়ো আমার মনের ঘরটি জুড়ে।

মনের মাঝে ভালোবাসার যত্ন দিয়ে,
রাখবো তোমাকে জনম জনম ধরে।
ভালোবাসায় ভরিয়ে দেবো তোমার এই জীবন জুড়ে। থাকবে তুমি তাই আমার হয়ে সারা জীবন ধরে।

fox-ga73d03b37_1920.png

source

ভালোবাসার প্রিয় মানুষটি আমাদের মনের মাঝেই থাকে। আর এই মনের মাঝে তুমি নিয়ে আজকের এই কবিতাটি লিখেছি। আসলে প্রিয় মানুষটিকে যেন মনের মাঝে এমন ভাবে রাখতে ইচ্ছা করে, মনে হয় যেন সেখান থেকে আর কখনো বেড় হয়ে হারিয়ে না যায় সেই অনুভূতি থেকে আজকের এই কবিতাটি লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার লেখা ভালোবাসার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোন কবিতা নিয়ে হাজির হব, সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 5 days ago 

আপনি বেশ সুন্দর কবিতা লিখতে পারেন। আজকে বেশ দারুন ভাবে সুন্দর ভাবে মনের মাঝে তুমি প্রিয় মানুষটিকে নিয়ে সুন্দর কবিতা লেখেন। প্রিয় মানুষকে আপনি হয়তো বা অনেক গভীরভাবে ভালোবাসেন। দোয়া করি যেন সৃষ্টিকর্তা দ্রুত প্রিয় মানুষটির পাশে আপনাকে থাকতে দেয়। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 5 days ago 

আজকে আপনি আপনার ভালোবাসার মানুষটি কে কেন্দ্র করে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতা টি পড়ে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। আপনি কবিতার লাইন গুলো সাজিয়ে গুছিয়ে লেখার চেষ্টা করেছেন। আপনার লেখা প্রতিটি লাইন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 5 days ago 

ভালোবাসার মানুষকে নিয়ে আমাদের কত স্বপ্ন থাকে। কত শত স্বপ্ন আশা আমরা মনের মধ্যে পুষি। ভালোবাসার মানুষকে নিয়ে অনেক সুন্দর একটি কবিতা রচনা করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। কবিতাটি খুবই ভালো লেগেছে আমার কাছে। বিশেষ করে কবিতা কথাগুলো।

 5 days ago 

প্রিয় মানুষকে নিয়ে আমাদের বিভিন্ন রকম অনুভূতি এবং কল্পনা থাকে। আপনি আপনার প্রিয় মানুষকে নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। সত্যি অসাধারণ ছিল আপনার কবিতার লাইনগুলো। প্রত্যেকটা লাইন খুব সুন্দর ভাবে ছন্দ সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

ভালোবাসার এই সুন্দর কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। এত সুন্দর একটি কবিতা লিখেছেন। মনের অনুভূতি এবং কল্পনার অনুভূতি ভালবাসার প্রিয় মানুষটির জন্য আপনার ছিল।সেটা প্রকাশ পেয়েছে।

 5 days ago 

আজ আপনি আমাদের মাঝে আপনার ভালোবাসার মানুষটিকে কেন্দ্র করে খুব কবিতা লিখেছেন। প্রিয় মানুষটাকে আপনি হয়তো অনেক গভীরভাবে ভালোবাসেন। কবিতাটি আমার কাছে অনেক ভালো লাগেছে।প্রত্যেকটা লাইন খুব সুন্দরভাবে ছন্দ সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

ভাই আজকে আপনি মনের অনুভূতি দিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন।মনের মাঝে তুমি কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো। আসলে ভালোবাসা অনুভূতি দিয়ে কবিতা লিখলে কবিতাগুলো এমনিতে বেশ চমৎকার হয়। আর ভালোবাসা আছে বিদায় পৃথিবী এত সুন্দর। আপনার সুন্দর অনুভূতি দিয়ে কবিতা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

ভালোবাসার মানুষকে কল্পনা করে আপনি অসাধারণ একটি কবিতা লিখেছেন ভাই। আসলে ভালোবাসার মানুষকে নিয়ে কল্পনা করতে বা ভাবতে আমাদের সবারই ভালো লাগে এবং তাই নিয়ে মনের ভিতরে অনেক কিছুই ভেসে ওঠে। তাছাড়া, এটা ঠিক কথা বলেছেন ভাই, ভালোবাসার প্রিয় মানুষটি আমাদের সবসময় মনের মাঝেই থাকে। ভালোবাসার মানুষকে নিয়ে লেখা আপনার এই মনের অনুভূতি সম্পর্কে জানতে পেরে অনেক ভালো লাগলো। বেশ ভালো লিখেছেন ভাই কবিতাটি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64252.58
ETH 3495.24
USDT 1.00
SBD 2.50