পাওয়ার আপ সিজন-৩// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


যার ক্ষমতা যত বেশি তার শক্তি ও তত বেশি। তাই স্টিমেট প্লাটফর্ম নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ । আজকে আমার শক্তি বৃদ্ধি করতে পাওয়া আপ পোস্ট নিয়ে হাজির হলাম।পাওয়ার আপ এর মাধ্যমে সপ্নের দিকে এগিয়ে যাচ্ছি। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে থাকি। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। আমার লক্ষ্যের দিকে এগিয়ে যেতে তাই পাওয়ার আপ করে যাচ্ছি।আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ পোস্ট করি। তাই আজকে আমার শক্তি বৃদ্ধি করতে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।🙏🐬🙏


IMG_20230820_152905.jpg

আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন-৩ তে আমার লক্ষ্য ১৫,০০০ এসপি মালিক হবো।আমার টার্গেট সিজন-৩ তে আমি ট্রিপল ডলফিন এর মালিক হব। আমার টার্গেট পূরণে জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে যাব। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৩ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20230820_152830.jpg

ধাপ-২👇

IMG_20230820_152839.jpg

ধাপ-৩👇

IMG_20230820_152855.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১২,০৩৮.৪৮৫স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০ স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১২,০৪৮.৪৮৫স্টিম


আজকে আবারও আমার শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আজকেও ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার আরো শক্তিশালী বৃদ্ধি করছি।শক্তি যত বৃদ্ধি হবে তত আমি ক্ষমতাবান হব।তাই পাওয়ার আপ এর মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছাতে আমি নিয়মিত ভাবে ১০ স্টিম পাওয়ার আপ করে থাকি ।আশা করছি আমি আমার লক্ষ্যে খুবি তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমি মনে করি সকল ইউজারের এর জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন অবশ্যই কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব দ্রুত পৌঁছাতে পারবেন।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

আপনি স্টমিট প্ল্যাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য 10 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো । অল্প হলেও আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত । এতে আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে এটা আমাদের জন্যই ভালো । শুভকামনা রইল আপনার জন্য ।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আর যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আশা করছি এভাবে পাওয়ার আপ করলে আপনি ১৫ হাজার স্টিমের খুব তাড়াতাড়ি মালিক হয়ে যাবেন। এভাবেই প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

পাওয়ার আপের মাধ্যমে নিজের ক্ষমতা অনেক বৃদ্ধি হয়। আর এই প্লাটফর্মের টিকে থাকার জন্য ও পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি নিজের স্বপ্ন পূরণ করার জন্য এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে সত্যি খুব ভালো লেগেছে। আপনি যত বেশি শক্তি বৃদ্ধি করবেন ততই ক্ষমতাবান হতে পারবেন। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান। অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন রইল আপনার জন্য।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 last year 

আসলেই ভাই এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে বা দীর্ঘমেয়াদী কাজ করতে চাইলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last year 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণের। পাওয়ার আপ এর মাধমে আপনি একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করতে পারবেন। যত বেশি পাওয়ার আপ দেওয়া যায় তা নিজের জন্যই ভালো। আসলে পাওয়ার আপ করতে ভালো লাগে খুব।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব সহজেই ১৫ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার টার্গেটের আরো কাছাকাছি পৌঁছে গেলেন ভাইয়া। এরই মধ্য দিয়ে আপনি ১২০৪৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। আর এই পাওয়ার আপের কারণেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে পেরেছেন। আশা করছি এ প্রক্রিয়াটি চলমান রাখবেন। যাতে করে নিজেকে আরো এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়।

 last year 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

ভাইয়া আপনি ত্রিপল ডলফিন অর্জন করার লক্ষে নিয়ে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলেন। সেই সাথে আপনার একাউন্টে ১২,০৪৮ স্টিম পাওয়ার হয়ে গেছে। আশা করছি নির্ধারিত সময়ের মধ্যে আপনি আপনার লক্ষ অর্জন করতে পারবেন। ধন্যবাদ।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44