📸খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল সিরাজগঞ্জ, এনায়েতপুর 🙏মামা জন্য দোয়া চাই🙏[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


বন্ধুরা আজকে আমি সিরাজগঞ্জ জেলার সবচেয়ে বড় খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে আসিনি। আজকে আমি এসেছি খুবই কষ্ট নিয়ে, কারণ আমার মামা এই হসপিটালে তিন দিন হল আইসিউিতে ভর্তি রয়েছে। সত্যিই এই আইসিউির প্রেসেন্ট খুবই সিরিয়াস হয়।তার বাঁচা মরা কোন গ্যারান্টি থাকে না। আমার মামা আইসিউিতে ভর্তি রয়েছে তিন দিন হল। সে অজ্ঞান অবস্থায় রয়েছে। তাকে দেখতে মূলত আসা। আসলে খুবই কষ্ট নিয়ে আজকে আপনাদের সাথে বলতে চাচ্ছি আমার মামার বয়স মাত্র ৪৪ বছর। ৪৪ বছরে মামা হার্ট কিডনি এবং লিভারের রোগে ভুগছিলেন, বিশেষ করে তার শরীরে রক্তের ইনফেকশনে পরিমাণ বেশি। যার কারণে লিভার কিডনি ভালোভাবে কাজ করতে পারছিল না। যার কারণে আইসিউিতে ভর্তি করা হয়েছে। প্রতি একটি রাতের বিনিময় ৪০ হাজার টাকা লাগছে। এত অর্থের বিনিময়ে আমরা সবাই আশাবাদী,আমার মামা সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে। তাই আজকে আমি আপনাদের কাছে হাত জোড় করে দোয়া চাচ্ছি🙏, আমার মামার যেন খুব দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারে। এই দোয়া করবেন🤲। আসলে আইসিওর ভিতরে সবাইকে ঢুকতে দেয় না। তবে আমি মেডিকেল এ্যাসিসটেন্ট হওয়াই আমাকে ঢুকিয়ে দিয়েছিল এবং আমি ভিতরে গিয়ে মামার অবস্থা দেখে আমি সত্যি কান্নায় ভেঙ্গে পরি। আসলো মামার অবস্থা খুবই খারাপ। জানি না আল্লাহ তাআলা কপালে কী রাখছে। তবে আশাবাদী মামা সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।


খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল সিরাজগঞ্জ📸👇


IMG_20220626_190646.jpg

আজকে সারাটা দিন খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ছিলাম। নানান ব্যস্ততার মধ্যে দিয়ে সারাদিন চলে গেল, বিকেল বেলা যখন একটু সময় পেলাম তখন এই মেডিকেল কলেজ এন্ড হসপিটাল সুন্দর দৃশ্য গুলো দেখে কেন জানি কিছু ফটোগ্রাফি করতে ইচ্ছা করলো। আসলে আমার বাংলা ব্লগের সাথে কাজ করতে করতে ফটোগ্রাফি করা যেন একটা নেশায় পরিণত হয়েছে। যেখানে যাই ফটোগ্রাফি করতে ইচ্ছা করে। তো হসপিটালের বাইরে আসলাম,পরিবেশটা দেখে ভাল লাগল,তাই কিছু ফটোগ্রাফি করলাম। এই ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।


ফটোগ্রাফি-১👇

IMG_20220626_185706.jpg

খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল সিরাজগঞ্জ জেলার মধ্যে সবচাইতে বড় এবং বিখ্যাত মেডিকেল কলেজ। এই মেডিকেল কলেজ যেমন সুন্দর তেমনি মেডিকেল কলেজের সৌন্দর্যময় পরিবেশ সবাইকে মুগ্ধ করে। আসলে মেডিকেল কলেজের এই সৌন্দর্যময় প্রকৃতি দেখতে খুবই ভালো লাগে। প্রথমে গেট দিয়ে প্রবেশ করার পরে এই সৌন্দর্য উপভোগ করা যায়।
ফটোগ্রাফি-২👇

IMG_20220626_185645.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220626_185826.jpg

এখন যে বিল্ডিংটি দেখা যাচ্ছে এটি হলো খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ শাখার বিল্ডিং। আসলে মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এর দুটি শাখা রয়েছে। একটি হাসপাতালে শাখা আর একটি কলেজ শাখা,আর এই কলেজ শাখাটির বিল্ডিংটি অনেক সুন্দর। প্রতিটি বিল্ডিং খুবই সুন্দরভাবে তৈরি করা হয়েছে। তবে করেজ শাখাটি একটু উঁচু করে তৈরি করা হয়েছে, যার কারণে দেখে খুবই ভালো লাগে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220626_185724.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220626_190250.jpg

মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল অনেক বড়। আর এই মেডিকেল কলেজ হাসপাতালটি ব্যক্তিমালিকানার।মানে একজন ব্যক্তিগতভাবে এই প্রাইভেট হসপিটাল তৈরি করেছেন। আসলে প্রাইভেট এত বড় হসপিটাল উত্তরবঙ্গের মধ্যে আমার জানামতে নেই। এই হসপিটালে নিজেরাই রাস্তা তৈরি করেছে আর এই রাস্তার পাশেই রয়েছে ইমারজেন্সি বিভাগ। আর ইমারজেন্সি বিভাগের পাশ দিয়ে আমরা যাচ্ছিলাম।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220626_190233.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220626_190212.jpg

ইমারজেন্সি বিভাগের ভিতর দিয়ে আমি কাউন্টারে প্রবেশ করলাম। কাউন্টারে প্রবেশ করার পরে সেখানে বিশাল বড় দুটো বড় বড় গম্বুজ রয়েছে। আর এই গম্বুজ এর নিচে বসার ব্যবস্থা রয়েছে। আমরা এখানে বসে থাকলাম এবং আমি আমার ছোট মামাকে ফোন দিলাম। আসলে এতো বড় হসপিটাল খুব একটা ভালো ভাবে চেনা যায় না। তাই মামাকে ফোন দিলাম, মামা আমাকে ঠিকানা বলে দিল তার পরেও বললো অনুসন্ধান বিভাগের কাছে খোঁজ নাও তাহলে তুমি বিষয়টি ভালো করে বুঝতে পারব।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220626_190101.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220626_190028.jpg

ছোট মামার কথা মতে আমি বুঝতে পেরেছিলাম। তারপরে আমি অনুসন্ধান বিভাগের একজন ভাইয়ের কাছ থেকে একটু শিওর হওয়ার জন্য হেল্প চায়লাম। সে আমাকে খুবই সুন্দরভাবে বলে দিল। তার এই ব্যবহারে আমি সন্তুষ্ট। তাই আমি আইসিওর বিভাগের দিকে রওনা দিলাম। আসলে সেখানে ফোন এবং ফটোগ্রাফি করা নিষেধ। তাই আমি ফটোগ্রাফি করতে পারিনি।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220626_185845.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220626_185905.jpg

আইসিউ ভিতর থেকে মামাকে দেখলাম। দেখে আমার খুবই কান্না চলে আসলো। কারণ মামার অবস্থা সত্যিই অনেক খারাপ ছিল। আল্লাহর কাছে দোয়া করি মামাকে যেন খুব তাড়াতাড়ি সুস্থ করে দেয়। আপনারা দোয়া করবেন, তারপরে আমি আবার বহির্বিভাগের দিকে রওনা দিলাম এবং আমি বহির্বিভাগ দিয়ে হসপিটাল এর বাইরে চলে আসলাম।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220626_190013.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220626_185947.jpg

বহির্বিভাগ দিয়ে হসপিটালের বাইরে এসে সৌন্দর্য দেখতে পেলাম। আসলে হসপিটালটি খুবই পরিষ্কার পরিচ্ছন্ন যার কারণে হসপিটালটি দেখতে খুবই সুন্দর লাগে। এখানে অনেক নিয়ম- কানুন রয়েছে আর এই হসপিটালের পরিবেশটা সবারই ভালো লাগে কারণ হসপিটালে চারপাশ দিয়ে যেন অপরূপ সৌন্দর্যময় পরিবেশ তৈরি করেছে। আসলে পরিষ্কার-পরিচ্ছন্ন কারণেই হসপিটাল দেখতে আরো বেশি ভালো লাগে।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220626_185923.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

মূলত ফটোগ্রাফি করার আজকে আমার কোন ইচ্ছা ছিল না। তবে হসপিটালে থাকতে থাকতে অনেকটা সময় পার হয়ে গেল। তাই এই হসপিটালে সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি করলাম।আপনাদের সাথে শেয়ার করার জন্য।আসলে পরিবারের সবাই এখন অনেক টেনশন এবং চিন্তার মধ্যে আছে। আল্লাহতালা কবে এই চিন্তা থেকে সবাইকে মুক্তি দিবে জানিনা। তবে আমার বিশ্বাস আমার মামা সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে। আসলে মামা জন্য খুবই কষ্ট হচ্ছে। মামা এত অল্প বয়সে আজ মৃত্যুর সাথে লড়াই করে যাচ্ছে। তাই আপনাদের কাছে হাত জোড় করে দোয়া চাচ্ছি, আমার মামা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে, এই দোয়া করবেন🙏🤲🙏।


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণভ্রমণের সাথে কিছু ফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 
 2 years ago 

খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল সিরাজগঞ্জ, এনায়েতপুর বাহ্ খুব ভালো এর আগে এর নাম শুনিনি। খুবই খারাপ লাগলো আমার মামা অসুস্থ শুনে। আপনার মামার দোয়া করি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন ইনশাআল্লাহ 🤲

 2 years ago 

আল্লাহর রহমতে আমার মামা এখন মোটামুটি সুস্থ আছে।আপনাদের দোয়া কবুল করেছে।

 2 years ago 

প্রথমেই আমার অন্তরের অন্তস্থল থেকে আপনার মামার জন্য আল্লাহর দরবারে সুস্থতা কামনা করে দোয়া করছি আল্লাহ যাতে আপনার মামাকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় ফিরিয়ে আনে সেই তৌফিক দান করে আমীন। সেইসাথে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হসপিটালের আপনার বেশ চমৎকার ভাবে অনেকগুলো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন এবং চমৎকার বর্ণনা করেছেন সাথে বেশ ভালো লেগেছে আমার কাছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আল্লাহর রহমতে আমার মামা এখন মোটামুটি সুস্থ আছে। আসলে আল্লাহ হয়তো আপনাদের দোয়া কবুল করেছে।

 2 years ago 

খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতাল সিরাজগঞ্জবাসীসহ পুরো বাংলাদেশের একটি গর্ভ।একটা সুন্দর এবং সুবিশাল একটি হাসপাতাল আমরা পেয়ে আমরা ধন্য।এই মেডিকেল হাসপাতাল যমুনা নদীর তীরে অবস্থিত হওয়ার কারণে এই হাসপাতালে সৌন্দর্য বহুগুন বৃদ্ধি পেয়েছে। আজকে আপনার মাধ্যমে খুবই সুন্দরভাবে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের ছবি দেখতে পেলাম।যা দেখে খুবই ভাল লাগছে। এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মামার জন্য অনেক অনেক দোয়া রইলো। আল্লাহ যেনো আপনার মামাকে দ্রুত সুস্থতা দান করেন এই দোয়া করি। আর আপনার ফটোগ্রাফি খুব সুন্দর ছিলো।

 2 years ago 

আল্লাহর রহমতে আমার মামা এখন মোটামুটি সুস্থ আছে। আসলে আল্লাহ হয়তো আপনাদের দোয়া কবুল করেছে।আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আল্লাহ যেনো আপনার মামাকে দ্রুত সুস্থতা দান করে এই দোয়া রইলো। আশা করি তিনি দ্রুতই সেরে উঠবেন।

 2 years ago 

আল্লাহ আপনার দোয়া কবুল করুন।

আপনার মামা তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক সে দোয়াই করি। আপনি হাসপাতালে গিয়ে আপনার মামার জন্য অনেক কিছু করেছেন এবং আপনার মামার প্রতি আপনার ভালোবাসা দেখে সত্যিই আমি বিমোহিত ।আপনার মামা ভাগ্নে সম্পর্কে এরকম সারাজীবন থাকুক দোয়া করি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67661.55
ETH 2619.39
USDT 1.00
SBD 2.72