🍩 🎂আমার আদরের ছোট ভাগ্নি এবং ভাগ্নার জন্মদিন 🎂🍩//@rayhan111🍩[10% Beneficiaries @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম/আদাব।

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ জেলায় বসবাস করি।

আজকে আমার আদরের ছোট ভাগ্না এবং ভাগ্নির জন্মদিন, আমার খুবই ভালো লাগছে। কারণ ভাগ্না ভাগ্নির জন্মদিনটা একই তারিখে পড়েছে। তাই আমরা অনেক বড় একটি জন্মদিনের আয়োজন করেছি এ।ই অনুষ্ঠানে সকল দায়িত্ব আমার ওপরেই তাই আমি সকল আয়োজনের দায়িত্বের সাথে পালন করেছি।

রুকাইয়া ও রাহাত এর জন্মদিন👇

IMG_20211112_175850.jpg

এই জন্মদিনের জন্য স্পেশাল কেকের অর্ডার দিয়েছি আমি। এই কেকটি সিরাজগঞ্জ শহরের মধ্যে সবচাইতে দামি এবং সুস্বাদু কেক।

জন্মদিনের স্পেশাল কেক👇

IMG_20211112_174707.jpg

তো চলুন শুরু করা যাক

ফটোগ্রাফি ১👇

IMG_20211112_174139.jpg

জন্মদিনের জন্য আমি প্রথমে বাজারে গেলাম বাজারে গিয়ে আমি বেলুন এবং আরো অন্যান্য জিনিস নিয়ে আসলাম রুম সাজানোর জন্য।

ফটোগ্রাফি ২👇

IMG_20211112_174120.jpg

রাহাত অনেক গুলো বেলুন পেয়ে আনন্দে সাথে খেলাধুলা করছে, দৃশ্যটা দেখে আমার খুবই ভালো লাগলো।

ফটোগ্রাফি ৩👇

IMG_20211112_174244.jpg

আমি সকল বেলুনগুলো ফুলিয়ে বিছানার উপরে রাখলাম। আমার ছোট ভাগ্নে রাহাত নাম সে বেলুনের সাথে খেলাধুলা করতে লাগলো।

ফটোগ্রাফি ৪👇

IMG_20211112_175931.jpg

রাহাত বেলুন নিয়ে খুবই সুন্দরভাবে খেলাধুলা করতে লাগল, সেই আজকে অনেক খুশি।

ফটোগ্রাফি ৫👇

IMG_20211112_174534.jpg

আমি বেলুন এবং অন্যান্য জিনিস নিয়ে দেয়ালে লাগানোর কাজে নেমে পড়লাম।

ফটোগ্রাফি ৬👇

IMG_20211112_174310.jpg

জন্মদিনের ব্যানার আমি সুন্দর করে দেওয়ালে লাগিয়ে নিলাম। তারপরে আমি চার পাশ দিয়ে বেলুনগুলো সুন্দর করে লাগিয়ে নিলাম।

ফটোগ্রাফি ৭👇

IMG_20211112_175949.jpg

রুমের দরজার সাথে আমি বেলুন লাগালাম, সুন্দরর্য বৃদ্ধি করার জন্য।

ফটোগ্রাফি ৮👇

IMG_20211112_174555.jpg

জন্মদিনে ব্যানারটি দেয়ালে লাগানোর পরে সুন্দর লাগছিল, সবাই প্রশংসা করল।

ফটোগ্রাফি ৯👇

IMG_20211112_174801.jpg

রাহাত এবং রুকাইয়া দুইজন কেকের সামনে দাঁড়ালো, ছুরি হাতে নিয়ে আমরা এখন কেক কাটবো।

ফটোগ্রাফি ১০👇

IMG_20211112_175914.jpg

কেক কাটা হয়ে গেল, পরিবারের সকলেই অনেক মজা করলাম। এই দিনটি মনে রাখার মত তাই আমরা পরিবারের সবাই একজায়গায় হয়ে একটি ছবি উঠলাম। যাতে এই দিনের কথা আমাদের সারা জীবন মনে থাকে এবং একটি স্মৃতি হিসেবে ছবিটা আমাদের কাছে রয়ে যায়। এই দিনটি সত্যি অনেক আনন্দ করেছি, অনেক মজা করেছি।

আপনারা সবাই রাহাত এবং রুকাইয়ার জন্য দোয়া করবেন। তারা যেন মানুষের মতো মানুষ হতে পারে এবং সারাটা জীবন যেন আনন্দে সাথে বেঁচে থাকতে পারে।তারা যেন মানুষের মুখে হাসি ফুটাতে পারে। তাই আপনারা সবাই ওদের জন্য দোয়া করবেন। 🍩🎂🍩

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণছোট ভাগ্নি এবং ভাগ্নার জন্মদিন🎂🍩
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 3 years ago 

ছোট বাবুদের জন্মদিনের অনেক শুভেচ্ছা আদর ও ভালবাসা জানাই। খুব মজা করেছেন সবাই মিলে । জম্মদিন ব্যাপারটাই আমার কাছে চরম মজার একটা ব্যাপার। সব সময় ভালো লাগে জন্মদিনে মজা করতে। সেখানে ছোট বাবুদের হলে তো আর কথাই নেই। কেক টা দেখতে সত্যি খুব মিষ্টি হয়েছে । তার সাথে বেলুন দিয়ে ঘর সাজানো টাও সুন্দর লাগছে।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু🌻🌹

join #club5050 tag and receive extra vote from steemcurator01, steemcurator02 ' @steemcurator07.

Your post up-vote from country representatives Bangladesh @sm-shagor..

Always follow @steemitblog.

 3 years ago 

আপনার ভাগ্না ভাগ্নির জন্ম দিন হাজার বার আসুক এবং প্রত্যেকটি জন্মদিনে আপনার উপস্থিতি কামনা করি। এতো সুন্দর পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর সময় কাটিয়েছেন, আপনার ব্যানার মারাটা আমার অনেক ভালো লেগেছে। জন্মদিনে প্রিয় জন মিলে কেক কাটার আনন্দটাই আলাদা ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

প্রথমে জন্মদিনের শুভেচ্ছা জানাই। জন্মদিনের আয়োজন দেখলেই ভেতরে অন্য রকম একটা অনুভূতি কাজ করে। দোয়া করি সবাই অনেক ভালো থাকুক অনেক সুন্দর একটি পোস্ট করেছেন

 3 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

ভাইয়া আপনার অতি আদরের ভাগ্নি ও ভাগ্নার, তাদেরকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। ভাইয়া আপনার ভাগ্নি ও ভাগ্না দেখতে অনেক কিউট। তারা যেন সুন্দরভাবে বড় হয়ে উঠতে পারে এই কামনাই করি।

 3 years ago 

দোয়া করবেন,এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

ভাইয়া আপনার ছোট ভাগ্নি এবং ভাগ্নার জন্মদিনে অনেক অনেক দোয়াও ভালোবাসা রইল।
তাদের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

প্রথমেই আপনার ভাগ্নিকে আমার পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা রইল। অনেক সুন্দর একটা সময় কাটিয়েছেন।

 3 years ago 

জি ভাইয়া।আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে ধন্যবাদ।

প্রথমে আমি আপনার ছোটে সোনা মনি ভাগ্নিকে শুভ জন্মদিনের শুভেচ্ছা রইল।আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করছেন।আশা করি আপনার ভাগিনির পরের দিন ‍গুলো ভালো কাটুক আর বার বার শুভ জন্মদিন ফিরে আসুক।এতে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31