💗মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসে ভ্রমণ এবং সুন্দর কিছু ফটোগ্রাফি💗 ||১০% @shy-fox 🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মেডিকেল কলেজ, মনসুর আলী মেডিকেল কলেজ। এই মেডিকেল কলেজ সিরাজগঞ্জ জেলায় অবস্থিত। সিরাজগঞ্জ শহর থেকে তিন কিলোমিটার দূরে শিয়ালকোল শহরের পাশে গড়ে উঠেছে শহীদ এম এ মনসুর আলী মেডিকেল কলেজ। এই কলেজ ক্যাম্পাস এখন চালু হয়েছে। তাই কলেজ ক্যাম্পাসে ভ্রমণ করে, সুন্দর কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করছি। আশা করছি কলেজ ক্যাম্পাসের ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।


সিরাজগঞ্জ জেলার মানুষ এই মেডিকেল কলেজ পেয়ে অনেক আনন্দিত, কারণ তারা এখন উন্নত চিকিৎসা পাবে। মেডিকেল কলেজ হওয়াতে তাদের আর চিকিৎসার অভাবে মৃত্যুবরণ করতে হবেনা। সিরাজগঞ্জ জেলার মানুষ বিনা চিকিৎসায় কারণে হাজার হাজার মানুষ মারা যায়। সিরাজগঞ্জ মানুষ চিকিৎসাসেবা ঠিকভাবে পায়না। তাই মনসুর আলী মেডিকেল কলেজ হওয়াতে সিরাজগঞ্জবাসী খুবই আনন্দিত।

মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসে ভ্রমণ এবং সুন্দর কিছু ফটোগ্রাফি📸


GridArt_20220401_231304896.jpg

তো বন্ধুরা চলুন ফটোগ্রাফি দেখা শুরু করা যাক

ফটোগ্রাফি-১👇

IMG_20220401_230013.jpg

মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসের সকল কাজ মোটামুটি সম্পন্ন হয়েছে। তাই আউটডোরে রোগী দেখা শুরু করেছে। এখনো হসপিটালে রোগী ভর্তি করা শুরু করেনি। তাই আজকে আমি মেডিকেল কলেজে ভ্রমণ করতে আসলাম। সকলেই মেডিকেল কলেজের ক্যাম্পাসে ভ্রমণ করে অনেক আনন্দিত হয়েছে। কারণ ক্যাম্পাসটি অনেক বড় এবং সুন্দর। তাই আমি প্রথমে মেডিকেল কলেজ ক্যাম্পাসে সুন্দরর্য উপভোগ করতে কলেজ ক্যাম্পাসে ভ্রমন করতে আসলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20220401_225943.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20220401_225930.jpg

কলেজ ক্যাম্পাসের প্রথম গেট দিয়ে আমি প্রবেশ করলাম। প্রথম গেট দিয়ে প্রবেশ করার পরে আমি আউটডোরের বিল্ডিং দেখতে পেলাম। আউটডোরে বিল্ডিংয়ের পাশে হেলিকপ্টার নামার সুন্দর একটি পয়েন্ট তৈরি করে রেখেছে। সত্যিই এই আউটডোর এর রোগী দেখার বিল্ডিংয়ের পাশে অনেক মানুষ দেখতে পেলাম। আমি প্রথমে ক্যাম্পাসে প্রবেশ করে অবাক হয়ে গেছি। এত সুন্দরভাবে ক্যাম্পাসটি তৈরি করা হয়েছে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20220401_225908.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20220401_225820.jpg

তারপরে আমি মনসুর আলী মেডিকেল কলেজের হাসপাতাল ক্যাম্পাসে প্রবেশ করলাম। হাসপাতাল ক্যাম্পাসের কাজ এখনো সম্পন্ন হয়নি। এই বিল্ডিং গুলোর কাজ এখনো হচ্ছে। তবে বিল্ডিংগুলোর পরিকল্পনা এবং ক্যাম্পাসের সৌন্দর্যময় পরিবেশ দেখে ভালো লেগেছে।
ফটোগ্রাফি-৬👇

IMG_20220401_224530.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20220401_225845.jpg

কলেজ ক্যাম্পাসের তৃতীয় ভবনের পাশে এসে দেখলাম, সুন্দর একটি ফুলের বাগান করেছে।এই ফুলের বাগানে কিছুদিন আগে গাছ লাগানো হয়েছে।যখন এই ফুলের গাছ গুলো বড় হবে তখন এই বাগান দেখতে খুবই সুন্দর লাগবে। সত্যিই ফুলের বাগানের পরিকল্পনা আমার কাছে অনেক ভালো লেগেছে।
ফটোগ্রাফি-৮👇

IMG_20220401_224514.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20220401_224458.jpg

তারপরে আমি মনসুর আলী মেডিকেল কলেজের হোস্টেল ভবনে আসলাম। হোস্টেল ভবনের পরিবেশ আমার খুবই ভালো লেগেছে। মেয়ে এবং ছেলেদের হোস্টেল আলাদা করা হয়েছে। দুটি হোস্টেলে মোট ২,৪০০ জন ছাত্র-ছাত্রী থাকতে পারবে।সত্যি হোস্টেলটি অনেক বড় দেখে খুবই ভালো লাগলো।
ফটোগ্রাফি-১০👇

IMG_20220401_224440.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20220401_224352.jpg

তারপরে আমি মনসুর আলী মেডিকেল কলেজের ল্যাবরেটরি বিভাগে আসলাম। এখানে পরীক্ষা-নিরীক্ষা করা হবে। এই পরীক্ষা-নিরীক্ষার পরিবেশটা অনেক সুন্দর নিরিবিলি এবং এই বিল্ডিং গুলো দেখতে খুবই সুন্দর লাগছিল। আমার অনেক ভালো লেগেছে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20220401_224311.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20220401_224414.jpg

তারপরে আমি মেডিকেল কলেজের অফিস ভবনে পাশে আসলাম। এখানে মনসুর আলী মেডিকেল কলেজের অফিশিয়াল কাজকর্ম হবে। এই মেডিকেল কলেজ ক্যাম্পাসে ভ্রমণ করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। কারণ ক্যাম্পাসটি খুবই সুন্দর ভাবে তৈরি করা হয়েছে। সকল বিভাগ আলাদা আলাদা ভাবে তৈরি করা হয়েছে। যার কারণে কলেজ ক্যাম্পাস সৌন্দর্য বৃদ্ধি পেয়েছে।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20220401_224333.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

new.gif

বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মেডিকেল কলেজ,শহীদ এস এ মনসুর আলী মেডিকেল কলেজ। এই কলেজ সিরাজগঞ্জ জেলায় হওয়াতে আমরা খুবই আনন্দিত। কারণ আমরা এই মেডিকেল কলেজ এর মাধ্যমে সুচিকিৎসা পাব এবং উন্নত চিকিৎসার জন্য আর আমাদের বাইরে যেতে হবে না। তাই সিরাজগঞ্জবাসী খুবই আনন্দিত। আজকে আমি মেডিকেল কলেজ ক্যাম্পাস ভ্রমণ করতে পেরে খুবই ভালো লাগছে। আপনাদের সাথে ক্যাম্পাসের কিছু ফটোগ্রাফি শেয়ার করলাম আশা করি আপনাদের ভালো লাগবে।

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণমনসুর আলী মেডিকেল কলেজে ভ্রমণ এবং সুন্দর কিছু ফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

আপনার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে মনসুর আলী কলেজ ক্যাম্পাসে অনেক সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন। সেইসাথে অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি ও শেয়ার করেছেন যেটা দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আমাদের সিরাজগঞ্জবাসীর জন্য মনসুর আলী মেডিকেল কলেজ এক আশীর্বাদস্বরূপ।আপনার তোরা মনসুর আলী মেডিকেল কলেজ এর প্রত্যেকটা ফটোগ্রাফি জাস্ট অসাধারণ হয়েছে। আপনি সুন্দরভাবে প্রত্যেকটা ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

মনসুর আলী মেডিকেল এ ঘুরতে গিয়ে অসাধারন একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। যা আমার কাছে অনেক ভালো লেগেছে। সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। আপনি খুব সুন্দর করে সবকিছু র্বণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

মনসুর আলী মেডিকেল কলেজের ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। আপনার পোষ্টের মাধ্যমে কলেজটি সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। তাছাড়া মেডিকেল কলেজটি নতুন হওয়ায় কারণে খুব পরিষ্কার-পরিচ্ছন্ন লাগছে। পুরোপুরি চালু হওয়ার পরও যেন এই পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় থাকে সেই কামনাই করি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ছবিতে ছবিতে চমৎকার ভাবে মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসে ভ্রমণ এর অভিজ্ঞতা বর্ণনা করেছেন। সুন্দর উপস্থাপনা ছিলো। শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

মনসুর আলী মেডিকেল কলেজে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। আপনি মনসুর আলী মেডিকেল কলেজে ঘুরতে গিয়েছেন জেনে খুব ভালো লাগলো । কলেজের চারদিকের পরিবেশ খুবই অসাধারণ। আপনার ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে। আপনি খুব চমৎকার ফটোগ্রাফি উপস্থাপন করেছেন।আপনার পোষ্টের মাধ্যমে কলেজটি সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছি। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ইট পাথরের তৈরি অসাধারণ সৌন্দর্য ভরপুর মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসের সৌন্দর্য গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। যদিও মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসে কখনো যাওয়া হয়নি তবে আপনার এই পোস্ট থেকে বেশ কিছু আলোকচিত্র দেখতে পেয়ে সৌন্দর্য সম্পর্কে কিছুটা ধারনা হলো।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

মেডিকেল কলেজ মানেই একটি ভালো লাগার জায়গা আর মেডিকেল কলেজকে ভাল লাগে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। আর আপনি প্রত্যেকটি ছবি অনেক নিখুঁত এবং দক্ষতার সাথে ধারণ করেছেন। সব মিলিয়ে আপনার ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago (edited)

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ 🌻🌹

 2 years ago 

এই মেডিকেল কলেজের নাম এর আগে কখনো শুনিনি আপনার মাধ্যমে প্রথম জানতে পারলাম। সুন্দর ছিল ক্যাম্পাসের ভিতরে টি এবং বেশ সুশৃংখল এবং পরিচ্ছন্ন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর একটি উপস্থাপনার জন্য। এবং ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51460.37
ETH 2243.25
USDT 1.00
SBD 2.01