📸অপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের কিছু ফটোগ্রাফি🖼️||🌿[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


অপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের দৃশ্য গুলো আমার খুবই ভালো লাগে। এই সুন্দর ফুলের বাগানের ফটোগ্রাফি করতে পেরে অনেক বেশি ভালো লাগে। আজকে আমি এসেছি আমার বন্ধুর সাথে তার মামারবাড়িতে এসেছিলাম।সেখানে খুবই সুন্দর একটি ফুলের বাগান করা হয়েছে। আসলে বিল্ডিংয়ের পাশে এই সৌন্দর্যময় ফুলের বাগানটি দেখতে পেয়ে আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর ফুলের বাগান এবং নানা রকম ফুল রয়েছে। ফুলগুলো কি সৌন্দর্যময় দেখে মুগ্ধ হয়ে যায়। আর এই ফুলের বাগানের খুবই পরিচর্যা করে। আসলে ফুলের বাগানের পরিচর্যা না করলে সেই বাগানটি দেখতে সুন্দর হয় না। তাই বাগান পরিচর্যা করার কারণে অনেক সুন্দর হয়েছে। দেখে আমার খুবই ভালো লেগেছে। সে জন্য কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি এই ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।


ফটোগ্রাফি-১👇

IMG_20230218_152024.jpg

বন্ধুর মামার ফুল বাগানে যেন পিটুনিয়া ফুলের সমাহার। বিভিন্ন জাতের এই পিটুনিয়া ফুল রয়েছে। সত্যিই দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। বিশেষ করে লাল জাতের এই পিটুনিয়া ফুল গুলো আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর ভাবে এই বাগানটি সাজিয়েছে দেখে আমি মুগ্ধ হয়েছি।
ফটোগ্রাফি-২👇

IMG_20230218_151959.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20230218_151915.jpg

লাল-সাদা এই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি গুলো করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। বাগানে এত সুন্দর ফুলের দৃশ্য সত্যিই মুগ্ধ করেছে। বাগানের পরিবেশ অনেক সুন্দর। ফুলগুলো দেখে আমার খুবই ভাল লাগল। আর এই ফুলগুলো যেন বাগানটাকে আলোকিত করে রেখেছে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20230218_151834.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20230218_151807.jpg

কি অপরূপ সৌন্দর্যময় এই ফুলের দৃশ্য। সত্যিই ফুলগুলো সুবাস নেই, কিন্তু ফুলগুলো দেখে যেন মনের ভিতর আনন্দর হাসি ফুটে উঠেছিল আমার। এত সুন্দরভাবে সাজিয়ে রেখেছে যা দেখে খুবি ভালো লেগেছে। সুন্দর সুন্দর ফুল গুলো সাজানো বাগানের পাশ দিয়ে এই ফুলগুলো অপরূপ সৌন্দর্যময় লাগতেছিল।
ফটোগ্রাফি-৬👇

IMG_20230218_151823.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20230218_151751.jpg

বাগানে বিভিন্ন জাতের এই ফুলগুলো ছিল, লাল, সবুজ, সাদা এবং কমলা কালারের ফুলগুলো দেখে খুব ভালো লাগলো। বিভিন্ন জাতের এই ফুলগুলো একসাথে দেখতে পেয়ে আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর ভাবে বাগানটি সাজানো যা ছিল দেখার মতো।
ফটোগ্রাফি-৮👇

IMG_20230218_151847.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20230218_151723.jpg

ফুলগুলো বেশি সৌন্দর্যময় হয়েছে কারণ সুন্দর ভাবে সাজানো ছিল বলে। সারি বেঁধে অপরূপ সৌন্দর্যময় বাগানটি সাজানো-গোছানো ছিলো। বাগানের পরিচর্যা করা হয় যার কারণে বাগানটি ফুলে আলোকিত হয়েছে। দেখে মুগ্ধ হয়েছি, প্রতিদিন এই বাগানের পরিচর্যা কারণে দেখতে খুবই সুন্দর লাগছে।
ফটোগ্রাফি-১০👇

IMG_20230218_151738.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20230218_151641.jpg

অপরূপ সৌন্দর্যময় হলুদ ফুলের দৃশ্য আমাকে মুগ্ধ করেছে। ফুলগুলো গাঁদা ফুলের মতো সুভাষ দেখতে অসাধারণ সৌন্দর্যময়।তাই আমার খুবই ভালো লাগলো। এই ফুলগুলো তার বাগানে ছিল অনেক, এই ফুলগুলো আমার বেশি ভালো লেগেছে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20230218_151652.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20230218_151709.jpg

বাগানে বিভিন্ন জাতের ফুল রয়েছে, তার মধ্যে গাঁদা ফুল রয়েছে। আসলে বাগানে গাঁদা ফুল থাকবে না সেটা হতে পারে না। গাঁধা ফুলবাগান গুলো সুন্দর দেখতে ছিলো। তারপরে লাল রঙের এই ফুলগুলো দেখতে পেলাম। আসলে বাগানটি ছিল ফুলের সৌন্দর্যময় পরিবেশে ঘেরা।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20230218_151926.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

আমার বন্ধুর মামার ফুলের বাগানে অপরূপ সৌন্দর্যময় ফুলগুলো দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে। এই ফুলগুলোর ফটোগ্রাফি করতে পেরে আমার অনেক বেশি ভালো লেগেছে। বাগানটি ছিল পরিষ্কার-পরিচ্ছন্ন এই বাগানের সৌন্দর্যময় দৃশ্য আমাকে মুগ্ধ করেছে। তাই কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম,আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণঅপরূপ সৌন্দর্যময় ফুলের বাগানের কিছু ফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

ফুল এমনিতেই সুন্দর আর ফুলের বাগান সৌন্দর্যের প্রতীক। আপনি খুবই সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার বন্ধুর মামার ফুলের বাগান থেকে আপনি যে ফটোগ্রাফার করেছেন এই ফুলগুলো আমার কাছে খুব ভালো লেগেছে।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ফটো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ফুল বাগানের পরিচর্যা এবং গাছের যত্ন নিলে তা সুন্দরভাবে বেড়ে উঠবে। ফুল সৌন্দর্যের প্রতীক ফুল ভালবাসলে এমন লোক খুব কম আছে । আপনার ফুলের ফটোগ্রাফি গুলো আপনার কাছে খুবই ভালো লেগেছে। অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বন্ধুর সাথে বন্ধুর মামা বাড়িতে ঘুরতে গিয়ে ফুলের বাগান ভ্রমণ করে অনেক সুন্দর অভিজ্ঞতা অনেক সুন্দর ফটোগ্রাফি এবং অনেক সুন্দর আলোচনা আমাদের মাঝে তুলে ধরেছেন আমার কাছে খুবই ভালো লেগেছে।। আসলে বসন্ত মানেই চারিদিকে ফুলের সমারোহ।। ফুলে ফুলে ভরে রয়েছে প্রকৃতি যা দেখে আমরা প্রতিনিয়তায় মুগ্ধ হয়ে যাচ্ছি।।

 2 years ago 

অপরূপ সৌন্দর্যময় ফুল বাগানের দৃশ্য গুলো আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখে মনটা একেবারে ভরে গিয়েছে। আসলে আমার কাছে ফটোগ্রাফি পোস্ট একটু বেশি ভালো লাগে আর যদি হয় ফুলের ফটোগ্রাফি তাহলে তো কোন কথা নেই। এরকম ফটোগ্রাফি গুলোর মধ্যে অন্যরকম একটা সৌন্দর্যতা লুকিয়ে থাকে যার কারণে মনটা ভরে যায় দেখলে। বলতে হয় অসাধারণ ছিল আপনার এক একটি ফটোগ্রাফি।

 2 years ago 

আপনি সব সময় দারুণ দারুণ ফটোগ্রাফি করেন ভাই। আপনার ফটোগ্রাফি পোস্ট গুলো খুবই ভালো লাগে আমার। আজকের তোলা ছবি গুলো ও দারুণ হয়েছে। খুবই সুন্দর ভাবে তুলেছেন। ফুল আমার কাছে অনেক ভালো লাগে। আর আজকের তোলা ফুলের ছবি গুলো সেরা ছিলো।

 2 years ago 

আপনি আপনার বন্ধুর সাথে তার মামাবাড়ি ঘুরতে গিয়ে খুবই চমৎকার একটি ফুল বাগানের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আমরা সকলেই কোথাও যদি ঘুরতে যাই সব সময় চেষ্টা করি ফটোগ্রাফি করার জন্য বিশেষ করে বিল্ডিং এর পাশে যদি কোন ফুল বাগান থাকে তাহলে সেটা দেখতে খুবই চমৎকার দেখায়। প্রতিটি ফটো চমৎকারভাবে আপনি ক্যাপচার করেছেন, আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ফুলের বাগান যখন আমরা পরিদর্শন করতে যাই তখন মনটা অন্যরকম হয়ে ওঠে । ফুলের ফটোগ্রাফি আমি অনেক বেশি পছন্দ করি । ফুল গাছের পরিচর্যার মাধ্যমে অনেক সতেজ ফুল পাওয়া যায় । আপনার ফুলের ফটোগ্রাফি গুলি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে । পিটুনিয়া ফুলটি অনেক বেশি সুন্দর । এই ফুলের ফটোগ্রাফি আমি নিজেও করেছিলাম কিছুদিন আগে ।

 2 years ago 

ফুল বাগানের খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। আমার কাছে এরকম ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লাগে দেখতে। আসলে আমি ফটোগ্রাফি করতে একটু বেশি পছন্দ করি। আপনার ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ ছিল। বর্ণনা সহকারে শেয়ার করেছেন দেখে একটু বেশি ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

ভাই,বন্ধুর মামার ফুলবাগানে এত সুন্দর সুন্দর ফুল ফুটেছে যা দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে। আপনার ফটোগ্রাফিতে ফুলগুলো যতটা সুন্দর লাগছে, আমার মনে হয় বাস্তবে তার চেয়েও বেশি সুন্দর্য উপভোগ করেছেন আপনি। ফুল দেখলে মনটা ভরে যায়। আর এতগুলো রংবেরঙের ফুল একসাথে দেখতে পেলে মনটা আনন্দে মেতে ওঠে। চমৎকার সৌন্দর্যময় ফুল বাগানের ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60111.17
ETH 2322.86
USDT 1.00
SBD 2.53