DIY-(এসো নিজে করি)🏘️প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দ্বীপের মধ্যে বসতবাড়ি ডিজিটাল আর্ট-(২২)🌴[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় সমুদ্রের দ্বীপের দৃশ্যগুলো আমার খুবই ভালো লাগে। এই সমুদ্রের দৃশ্যগুলো যত দেখি ততই ভালো লাগে। আসলে প্রকৃতির সৌন্দর্য পরিবেশের গুলো যেন এক অন্যরকম সৌন্দর্যময় পরিবেশ সৃষ্টি করে তাই।তাই এই সৌন্দর্য দেখতে আমার খুবই ভালো লাগে।আজকে আমার মনে হল প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দ্বীপের মধ্যে বসতবাড়ি নিয়ে একটি ডিজিটাল অঙ্কন করব।তাই এই অংকনটি আজকে আমি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। অবশ্যই আজকের ডিজিটাল আর্টটি আমার খুবই ভালো লেগেছে। প্রকৃতির অপরূপ সৌন্দর্য আমি এই ডিজিটাল অংকন এর মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে, তো বন্ধুরা চলুন শুরু করা যাক,,,।

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দ্বীপের মধ্যে বসতবাড়ি ডিজিটাল আর্ট🏘️🌴


IMG_20220801_174707.png

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🏘️👇
Untitled_303.pngUntitled_304.png

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় ডিজিটাল অংকনটি করার জন্য, প্রথমে আমি বসতবাড়ি ডিজিটাল অঙ্কন করতে লাগলাম। তাই আমি প্রথমে ছোট ছোট ঘরের চিত্র অঙ্কন করতে লাগলাম।

ধাপ-২🏘️👇
Untitled_305.pngUntitled_306.png

আস্তে আস্তে দক্ষতার সাথে আমি এই বাড়ির চিত্র অঙ্কন করা সম্পন্ন করলাম। এখন বাড়ির পাশে গাছের চিত্র অঙ্কন করতে লাগলাম।

ধাপ-৩🏘️👇
Untitled_307.pngUntitled_308.png

বাড়ির পাশে দুটি সুন্দর গাছের চিত্র অঙ্কন করে নিলাম এবং বাড়ির পাশ দিয়ে দেওয়ালে চিত্র অঙ্কন করে নিলাম।

ধাপ-৪🏘️👇
Untitled_309.pngUntitled_310.png

তারপরে সমুদ্রের মাঝে দ্বীপ এর চিত্র অঙ্কন করে নিলাম এবং এই দ্বীপ থেকে পার হওয়ার জন্য একটি ব্রীজ এর চিত্র অঙ্কন করে নিলাম।

ধাপ-৫🏘️👇
Untitled_311.pngUntitled_312.png

অবশেষে চিত্রটি অঙ্কন করা সম্পূর্ণ হলো। এখন চিত্রটি আরও সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য, আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে রং করতে লাগলাম।

ধাপ-৬🏘️👇
Untitled_313.pngUntitled_314.png

তারপরে আস্তে আস্তে আমি বসতবাড়ির এবং গাছপালার চিত্রের কালার করে নিয়েছি। এখন সমুদ্রের পাড়ে দৃশ্যের কালার করতে লাগলাম।

--শেষের-ধাপ-🏘️👇
Untitled_315.pngUntitled_317.png

অবশেষে দক্ষতার সাথে আমি সমুদ্রের পাড়ে সুন্দর এই দৃশ্যটির আর্টের কালার সম্পন্ন করলাম। চিত্রটি এখন দেখতে অনেক সুন্দর লাগছে। তাই শেষের দিকে এসে পৌঁছালাম। শেষের ধাপে এসে পৌঁছাতে পেরে খুবি ভালো লাগছে।

👇🌴ফাইনাল আউটপুট🏘️👇

IMG_20220801_174641.jpg

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দ্বীপ এর চিত্র অঙ্কন করতে পেরে আমি খুবই আনন্দিত। চারপাশের সৌন্দর্যময় প্রকৃতি ফুটিয়ে তোলার চেষ্টা করেছি, এই চিত্রের মাধ্যমে। সত্যিই আজকে ডিজিটাল অংকনটি করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এই ডিজিটাল অংকনটি আমি অনেক সময় নিয়ে করেছি। আশা করছি আপনাদের একটু হলে ভালো লেগেছে। প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য ফুটিয়ে তোলার জন্যই আমি এই চিত্রটি অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর চিত্র নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌴🏘️🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

দ্বীপের মধ্যে বসত বাড়ির ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আপনি ডিজিটাল আর্টের মাধ্যমে খুবই সুন্দর একটি দৃশ্য ফুটিয়ে তুলেছেন। বিশেষ করে ডিজিটাল আর্টের প্রাকৃতিক দৃশ্যটি অনেক বেশি সুন্দর। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভিষন ভালো লাগলো আপনার আর্ট দেখে। আজকের দিনের মধ্যে মনে হয় সেরা একটি আর্ট দেখলাম। আগে চমৎকার একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌹

 2 years ago 
 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দ্বীপের মধ্যে বসতবাড়ির ডিজিটাল আর্ট বেশ সুন্দর হয়েছে। কালার কম্বিনেশন টা ভালো হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনি দ্বীপের মধ্যে ডিজিটাল আর্ট এর মাধ্যমে সুন্দর একটি বাড়ি বানিয়েছেন। আপনার এই আর্ট টি আমার খুবই ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিনিয়ত ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি পরিপক্ক হয়ে উঠতেছেন, আপনার আর্ট গুলো অনেক চমৎকার লাগে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে ভাইয়া আপনার আজকের প্রাকৃতিক অপরুপ সৌন্দর্য ডিজিটাল আর্ট। কালার কম্বিনেশন দারুন হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্য আমি এই ডিজিটাল অংকন এর মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

বিষয়টি আপনি দারুণভাবে আমাদের মাঝে উপস্থাপন করতে সক্ষম হয়েছেন ভাইয়া। ডিজিটাল আর্ট এর মাধ্যমে খুবই চমৎকারভাবে প্রকৃতির পুরো সৌন্দর্যময় দ্বীপের মধ্যে একটি বাড়ির চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার অংকন করা চিত্রটি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্যের ডিজিটাল আর্ট করেছেন আপনি এত সুন্দর ডিজিটাল আর্ট দেখে আমার ইচ্ছে করছে এমন একটি পরিবেশে ছুটে চলে যাই। খুবই সুন্দর হয়েছে চারপাশের পরিবেশ শুরু থেকে শেষ পর্যন্ত আপনি অনেক সুন্দর ভাবে আর্ট টি করে দেখিয়েছেন।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59928.39
ETH 2649.32
USDT 1.00
SBD 2.42