আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-৩৮//রঙিন কাগজ ও পুথি দিয়ে আমার বাংলা ব্লকের ওয়ালমেট তৈরি করলাম

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


দেখতে দেখতে আমার বাংলা ব্লগ এর দ্বিতীয় বর্ষপূর্তি এসে গেলো তাই বিষেশ দিনটিকে কেন্দ্র করে অনুষ্ঠান আয়োজন করা হয়েছে আর এই দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান আয়োজন করার মাধ্যমে আমাদের প্রাণ প্রিয় @rme দাদা আমাদের সবার মাঝে একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করেছেন। আর এই প্রতিযোগিতাটি হল ডাই পোস্ট তৈরি। তাই আমার বাংলা ব্লগের জন্য আমি চেষ্টা করে একটি আমার বাংলা ব্লগের ওয়ালমেট তৈরি করেছি।রঙিন কাগজ ও পুঁথি দিয়ে আমি চেষ্টা করে এই সুন্দর ওয়ালমেট তৈরি করেছি। যা আমার বাংলা ব্লগের জন্য। তাই আজকে আপনাদের মাঝে শেয়ার করছি। আসলে দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান অনেক আনন্দময় হবে। সেই অপেক্ষায় রয়েছি। আমার বাংলা ব্লগ পরিবারের সদস্য হতে পেরে আমি আনন্দিত। আর এই বাংলা ব্লগে সাথে আমি থাকবো সবসময় এটাই কামনা করি। তো বন্ধুরা চলুন আমার পোস্টটি দেখা শুরু করা যাক।


IMG_20230608_233017.jpg

প্রয়োজনীয় উপকরণসমূহ

১) রঙ্গিন কাগজ।
২) কাঁচি।
৩) বিভিন্ন আসবাবপত্র ।
৪) আঠা।
৫)পুতি।

ধাপ-১👇
IMG-20230608-WA0070.jpgIMG-20230608-WA0071.jpg
  • প্রয়োজনে সকল উপকরণ নিয়ে আমি প্রথমেই রঙিন কাগজ কেঁটে সুন্দর করে রোল বানিয়ে নিলাম।
ধাপ-২👇
IMG-20230608-WA0069.jpgIMG-20230608-WA0073.jpg
  • তারপরে এই রোল গুলো আমি আঠা দিয়ে জোড়া লাগিয়ে, ওয়ালমেট এর ফ্রেম তৈরি করে নিলাম।
ধাপ-৩👇
IMG-20230608-WA0072.jpgIMG-20230608-WA0075.jpg
  • তারপরে আমি রঙিন কাগজের ফুল তৈরি করার জন্য, সুন্দর করে মেপে কেটে ফুল তৈরি করতে লাগলাম।
ধাপ-৪👇
IMG-20230608-WA0076.jpgIMG-20230608-WA0077.jpg
  • ফুলের ভাজগুলো খুলে আমি দেখতে পেলাম ফুলের পাপড়ি হয়ে গেছে।
ধাপ-৫👇
IMG-20230608-WA0082.jpgIMG-20230608-WA0081.jpg
  • তারপরে আমি ওয়ালমেটের ফ্রেমে এই ফুলগুলো আঠা দিয়ে লাগিয়ে নিলাম
ধাপ-৬🎴👇
IMG-20230608-WA0080.jpgIMG-20230608-WA0083.jpg
  • তারপরে আমি পুথি গুলো এই ফ্রেমের মধ্যে লাগালাম এবং সুন্দর করে আমার বাংলা ব্লগের অক্ষরগুলো লাগাতে লাগলাম।
শেষের-ধাপ🎴👇
IMG-20230608-WA0084.jpgIMG-20230608-WA0085.jpg
  • তারপরে আঠা দিয়ে আমি সুন্দর করে লাগিয়ে, এই আমার বাংলা ব্লগের ওয়ালমেট তৈরি করে নিলাম। সত্যি তৈরি করতে পেরে আমার অনেক ভালো লাগছে।
👇🖼উপস্থাপন🎴👇

IMG_20230608_233032.jpg

দ্বিতীয় বর্ষপূর্তি পালন করবো তাই আমরা সবাই আনন্দিত। আর এই দ্বিতীয় বর্ষপূর্তি অনেক আনন্দের সাথে উপভোগ করব, সেই মুহূর্তটাই অপেক্ষার রয়েছি। আসলে আমার বাংলা ব্লগের সাথে অনেকদিন হলো আছি, দেখতে দেখতে দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান আয়োজন করা হলোম আর এভাবেই আমার বাংলা ব্লগের সাথে যুগ যুগ ধরে টিকে থাকবো। আমরা বাংলা ব্লগের পাশে থাকবো আমার বাংলা ব্লগের সাথে সর্বদাই কাজ করে যাব। তো বন্ধুরা আশা করছি আমার পোস্টটি দেখে আপনাদের ভালো লাগবে এবং পরবর্তীতে আপনাদের মাঝে আবার হাজির হব। আর আমরা সবাই আমার বাংলা ব্লগের দ্বিতীয় বর্ষপূর্তি অনুষ্ঠানে অনেক আনন্দের সাথে উপভোগ করব এই আশায় রইলাম।🙏🎴🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণরঙিন কাগজ ও পুথি দিয়ে আমার বাংলা ব্লকের ওয়ালমেট।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আমার বাংলা ব্লগের প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য আপনাকে অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানাই। প্রতিযোগিতা অংশগ্রহণ করে খুবই সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন আপনি। রঙিন কাগজের পুতি দিয়ে অসাধারণ একটি ওয়ালমেট তৈরি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ এরকম সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

@tipu curate

Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 last year 

বাংলা ব্লগের ২য় বর্ষপূর্তি উপলক্ষে আপনি রঙিন কাগজ ও পুঁতি দিয়ে অনেক সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন। দেখতে অনেক বেশী সুন্দর লাগছে। প্রতিটি ধাপে ধাপে খুব সুন্দর করে বানিয়ে দেখিয়েছেন।

 last year 

রঙিন কাগজ ও পুথি দিয়ে আমার বাংলা ব্লকের ওয়ালমেট তৈরি অসাধারণ হয়েছে। দেখে খুবি ভালো লেগেছে আমার,এতো সুন্দর ডাই পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 last year 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে রঙিন কাগজ এবং পুতি ব্যবহার করে চমৎকার একটি ওয়ালমেট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখি আমি সত্যিই রীতিমত মুগ্ধ হলাম। বিশেষ করে চারপাশের হলুদ রঙের ফুল গুলো দেখতে অনেক বেশি সুন্দর দেখাচ্ছে। শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

রঙিন কাগজ ও পুথির সমন্বয়ে খুবই সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন আপনি। আপনার তৈরি ওয়ালমেটটি দেখতে অসাধারণ সুন্দর লাগছে। আপনার ওয়ালমেটের চারটি কোণে চারটি ফুল দেখতে আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। চমৎকার একটি ওয়ালমেট তৈরি করে ডাই প্রজেক্ট প্রতিযোগিতা অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

রঙিন কাগজ ও পুঁতি দিয়ে খুবই সুন্দর একটা ওয়ালমেট তৈরি করেছেন। এই প্রতিযোগিতার কারণে অনেক রকমের ইউনিক ডাই প্রজেক্ট দেখতে পাচ্ছি। মাঝখানের অংশের পুঁতি দিয়ে এই ফুলটা দেওয়ার কারনে আরো বেশি ভালো লাগছে দেখতে। সম্পূর্ণটা খুব সুন্দর ভাবেই তৈরি করেছেন। সব মিলিয়ে অসাধারণ একটা পোস্ট ছিল। চারিপাশে পুঁতি গুলোও খুবই সুন্দর ভাবে দিয়েছেন ফুলের মধ্যে, যার কারণে আরো বেশি ভালো লাগছে এটা।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন রঙিন কাগজ ও পুথি দিয়ে আমার বাংলা ব্লকের ওয়ালমেট তৈরি। আপনার তৈরি ওয়ালমেট দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে এভাবে ওয়ালমেট তৈরি করতে হলে অনেক সময় প্রয়োজন হয় এবং ইউনিক আইডিয়া প্রয়োজন হয়। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট তৈরি করে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61766.31
ETH 2428.16
USDT 1.00
SBD 2.64