পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আর স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করি।তাই সিজন-৪ এর প্রতি সপ্তাহে পাওয়ার আপ এর মাধ্যমে সপ্নের পথে এগিয়ে যাবো ইনশাআল্লাহ । স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো । পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিয়মিত নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করবো।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে আমরা সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।তো আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।এভাবেই সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে ট্রিপল ডলফিন হবো।তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240114_170650.jpg

ধাপ-২👇

IMG_20240114_170715.jpg

ধাপ-৩👇

IMG_20240114_170742.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৩,৭১১.৮২৯স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৩,৭২২.৮২৯স্টিম


পাওয়ার আপ সিজন-৪, আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।আশা করছি আমার লক্ষ্য নিয়ে আমি সিজন-৪ এর মাধ্যমে ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আর এভাবে একটু একটু করে পাওয়ার আপ করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন সত্যি এটা ভালো লক্ষণ । আর আশা রাখছি আপনি আপনার আপনার লক্ষ্যে ঘুব দ্রুত পৌঁছাতে পারবেন । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 6 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 6 months ago 

একাউন্টঃ @rayhan111
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 6 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আপনি প্রতি নিয়ত নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য কিছু কিছু করে পাওয়ার আপ করেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 6 months ago 

সিজন ফোর -এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরসীম। আপনি এই পাওয়ার মধ্য দিয়ে নিজেকে একধাপ এগিয়ে নিলেন আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 6 months ago 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।।

 6 months ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 6 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের ক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থানকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 6 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লেগেছে। নতুন বছরের শুরুতে নতুন পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছেন। আশা করি এভাবে ছোট ছোট পাওয়ার আপের মাধ্যমে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 6 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এভাবে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর তাই ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল ভাইয়া এভাবেই এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44