পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতি সপ্তাহে মতো আজকে আবারও পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আর স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত আমি পাওয়ার আপ করি। স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে আমি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ । পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিন হওয়ার জন্য নিদিষ্ট স্টিম পাওয়ার আপ করবো।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে আমরা সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি।তো আমি যে ভাবে পাওয়ার আপ করেছি তা ধাপে ধাপে শেয়ার করলাম।এভাবেই সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ করবো ইনশাআল্লাহ। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে ট্রিপল ডলফিন হবো।তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240119_164241.jpg

ধাপ-২👇

IMG_20240119_164320.jpg

ধাপ-৩👇

IMG_20240119_164358.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৩,৭৭৯.৮৭৯স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৩,৭৮৯.৮৭৯স্টিম


আজকে আবারো প্রতি সপ্তাহে মতো পাওয়ার আপ সিজন-৪, ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম।আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি। আজকে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করতে পেরে আমি আনন্দিত। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার শক্তিশালী বৃদ্ধি করছি।আশা করছি আমার লক্ষ্য নিয়ে আমি সিজন-৪ এর মাধ্যমে ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন সেটা দেখে ভালো লাগলো । আর দশ স্টিম করে হলেও আমাদের পাওয়ার আপ করা উচিত তবেই আমরা আমাদের অ্যাকাউন্টের ক্ষমতা বৃদ্ধি করতে পারব এবং এখানে খুব সুন্দর ভাবে কাজ করে যেতে সক্ষম হব । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 7 months ago 

আপনার 10 স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি আগামীতে আরও বেশি স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার একাউন্ট আরো বেশি শক্তিশালী করে তুলতে সম্ভব হবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পাওয়ার আপ করার মাধ্যমে নিজের অবস্থানকে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায়। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় সঞ্চয় করা যায় তাইতো আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ ভালো লাগলো। একাউন্টের শক্তি বৃদ্ধির জন্য পাওয়ার আপ জরুরি। যত বেশি পাওয়ার আপ তত একাউন্টের শক্তি বৃদ্ধি । আজ ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্য পূরণে এক ধাপ এগিয়ে গেলেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 7 months ago 

আসলে পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় ৷ যত পাওয়ার আপ তত সক্ষমতা অর্জন ৷ আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া ৷ আশা করি এই ধারাবাহিতা বজার রাখলে আপনি খুব শীঘ্রই আপনার টার্গেট ছুঁতে পারবেন ৷ শুভকামনা রইল আপনার জন্য ৷

Posted using SteemPro Mobile

 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।
আপনি অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করেছেন ।
দেখে খুবই ভালো লাগলো।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

Posted using SteemPro Mobile

 7 months ago (edited)

পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। যতো বেশি পাওয়ার আপ করা যায় ততো বেশি দীর্ঘমেয়াদি কাজ করতে সুবিধা হয়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। আপনি খুব সুন্দর টার্গেট নিয়ে গিয়ে যাচ্ছেন। আশা করি ডিসেম্বর এর আগেই পূরণ করতে পারবেন। অনেক ভালো লাগলো শুভকামনা রইলো।

 7 months ago 

শক্তি বৃদ্ধি করার জন্য আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ বৃদ্ধি করতে আমি নিজে অনেক পছন্দ করি। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার তত বেশি আমাদের শক্তি বৃদ্ধি হয়। আশা করি সিজন ফোরতে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য ট্রিপল ডলফিন অর্জন করতে পারবেন। পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যান এই কামনা করি।

 7 months ago 

আজকে আপনার দশ স্ট্রিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এ প্লাটফর্মে আমরা যতবেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আমি নিজেও প্রতি সপ্তাহে পাওয়ার আপ বৃদ্ধি করার চেষ্টা করি। পাওয়ার আপ করে সিজন ফোরতে আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করেন এটাই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60784.40
ETH 2633.51
USDT 1.00
SBD 2.61