"আমার বাংলা ব্লগ" কবিতা //তোমার সাথে 🖋️[10% Beneficiary @shy-fox]

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


fairy-ga78b4279b_1920.jpg

source

ভালোবাসার মানুষটিকে নিয়ে অনেক স্বপ্ন থাকে। তাকে নিয়ে যেন হাজার পথ চলতে ইচ্ছা করে। আর এই হাজার পথের সাথী শুধু ভালোবাসা সেই প্রিয় মানুষটি হবে। আসলে ভালবাসার পথ যতই বড় হোক না কেন। যদি প্রিয় মানুষটির সাথে থাকে তাহলে অনেক আনন্দময় হয়। যদিও সেি পথ দীর্ঘময় হয়, তারপরেও আনন্দের সাথে এবং সেই কঠিনতম পথ পাড়ি দেওয়া যায়। তাই ভালোবাসার প্রিয় মানুষটিকে কেন্দ্র করে তোমার সাথে এই কবিতাটি লিখে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আমার এই কবিতাটি পড়ে আপনাদের ভালো লাগবে। তো চলুন বন্ধুরা কবিতাটি পড়া শুরু করা যাক।


তোমার সাথে
মোঃরায়হান রেজা

তুমি আমার জীবন সাথী।
তুমি আমার আশা।
তোমায় সাথে বাঁধবো ঘর,
এটাই সকল আশা।


তোমার সাথে পথ চলতে চাই,
আমি হাজার বছর ধরে।
তোমার সাথেই থাকতে চাই,
আমি যুগ যুগ ধরে।

আমার এ জীবনে মরণে,স্বয়নে স্বপনে,
থাকবে তুমি আমার হয়ে।
কখনো হারাতে দেবো না তোমায় আমি,
রাখবো তোমায় আমার বুকের মাঝে।

তোমার সাথে পথ চলব,
হাতে হাত রেখে।
স্বপ্নের সাগরে পাড়ি দেবো,
তোমার সাথে ভালোবাসা নৌকাতে।


তাইতো হাজার বছর বাঁচতে চাই,
তোমার হাতটি ধরে।
কবে তুমি আসবে ফিরে,
ভালোবাসার প্রদীপ নিয়ে আমার ঘরে।

fox-ga73d03b37_1920.png

source

স্বপ্নের সাগরে প্রিয় মানুষটিকে নিয়ে ভেসে বেড়ানো যায়।আর স্বপ্নের সাগরে প্রিয় মানুষটি যদি সাথে থাকে তাহলে তো কোন কথাই নেই। এই স্বপ্নের ভালোবাসা সাগর যত বড় হোক না কেন, প্রিয় মানুষটির সাথে থাকে তাহলে সেই পথটি খুব সহজে পাড়ি দেওয়া যায়। তাই ভালোবাসার প্রিয় মানুষটি কেন্দ্র করে তোমার সাথে এই কবিতাটি লেখা আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আমার আজকের কবিতাটি আপনাদের ভাল লেগেছে। তো বন্ধুরা আজকে এই পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে হাজির হব। সুন্দর সুন্দর কবিতা নিয়েছে।সে পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last year 

আপনার প্রেমের কবিতাটি পড়ে অনেক ভালো লেগেছে, এই কবিতার মাধ্যম প্রিয় মানুষের প্রতি ভালোবাসা ফুঠিয়ে তুলেছেন। কবিতাটি শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 last year 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 last year 
 last year 

আমার এ জীবনে মরণে,স্বয়নে স্বপনে,
থাকবে তুমি আমার হয়ে।
কখনো হারাতে দেবো না তোমায় আমি,
রাখবো তোমায় আমার বুকের মাঝে।

আসলে আপনার কবিতাটি পড়ে মনটাকে ভালো ভালো হয়ে গিয়েছে। আপনি অসাধারণ একটা টপিক নিয়ে কবিতা লিখেছেন যা পড়তে এক কথায় অসাধারণ ছিল। কবিতার প্রত্যেকটি লাইন একেবারে মন ছোঁয়া ছিল।এরকম টপিক নিয়ে কবিতা লিখলে এমনিতেই ভালো লাগে পড়তে। উপরের লাইন গুলো পড়তে একটু বেশি ভালো লেগেছে আমার কাছে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67723.65
ETH 3810.82
USDT 1.00
SBD 3.50