🖼️ প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় নদীর পাড়ে গ্রামের সুন্দর একটি দৃশ্যের ডিজিটাল আর্ট-(২৪)🧩[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


গ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতি আমার খুবই ভালো লাগে।বিশেষ করে নদীর পাড়ের দৃশ্য গুলো আরো বেশি ভালো লাগে। আর নদীর পাড়ে গ্রামের দৃশ্য গুলো যেন মুগ্ধময়। এই নদীর শীতল বাতাসে মন জুড়িয়ে যায়। এরকম গ্রামের সৌন্দর্য দৃশ্য আমার খুবই ভালো লাগে। তাই আজকে আমি নদীর পাড়ে গ্রামের সুন্দর ডিজিটাল অংকন করলাম। নদীর পাড়ে গ্রামের প্রকৃতির দৃশ্যটি অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এই অংকনটি তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি নদীর পাড়ের সৌন্দর্যময় গ্রামের এই দৃশ্যটি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন নদীর পাড়ে সৌন্দর্যময় দৃশ্য চিত্র অংকনটি শুরু করা যাক,,,।

প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় নদীর পাড়ে গ্রামের সুন্দর একটি দৃশ্যের ডিজিটাল আর্ট🖼️


IMG_20220807_110147.jpg

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🖼️👇
Untitled_252.pngUntitled_253.png
  • গ্রামের এই সুন্দর দৃশ্যটি অংকন করার জন্য, প্রথমে আমি গ্রামের সৌন্দর্যময় ছোট ছোট ঘরে চিত্র অঙ্কন করতে লাগলাম।
ধাপ-২🖼️👇
Untitled_254.pngUntitled_255.png
  • গ্রামের সুন্দর ছোট ছোট ঘরের চিত্র অংকন করার পরে, আমি ঘরের পাশেই একটি গাছের চিত্র অঙ্কন করতে লাগলাম।
ধাপ-৩🖼️👇
Untitled_256.pngUntitled_257.png
  • তারপর আমি সুন্দর গাছের চিত্র অঙ্কন করে নিলাম। গাছের পাশেই একটি খরের পালার চিত্র অঙ্কন করে নিলাম এবং তার পাশ দিয়ে নদীর চিত্র অঙ্কন করতে লাগলাম।
ধাপ-৪🖼️👇
Untitled_259.pngUntitled_260.png
  • নদীর চিত্র অংকন করার পরে, আমি নদীতে একটি নৌকার চিত্র অঙ্কন করে নিলাম এবং ঘরের উপর দিয়ে কলা গাছের চিত্র অঙ্কন করতে লাগলাম।
ধাপ-৫🖼️👇
Untitled_261.pngUntitled_262.png
  • অবশেষে চিত্র অংকন সম্পন্ন হয়েছে। এখন চিত্রটি আরো সৌন্দর্যময় করতে আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে এবং করতে লাগলাম।
ধাপ-৬🖼️👇
Untitled_263.pngUntitled_264.png
  • গ্রামের অপরূপ সৌন্দর্যময় দৃশ্য ফুটিয়ে তুলতে, আমার পছন্দের কালার সিলেক্ট করে ঘরবাড়ি এবং গাছপালা রং করে নিলাম।
--শেষের-ধাপ-🖼️👇
Untitled_265.pngUntitled_267.png
  • অবশেষে নদীর পাড়ে সৌন্দর্যময় গ্রামের দৃশ্যটির চিত্র অংকনটি আমি সম্পন্ন রং করে নিয়েছি। এখন চিত্রটি দেখতে খুবই সুন্দর লাগছে। এই চিত্রটি অঙ্কন করতে পেরে আমি আনন্দিত।
👇🧩ফাইনাল আউটপুট🖼️👇

IMG_20220807_110127.jpg

গ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতির পাশ দিয়ে নদীর বয়ে চলার দৃশ্য আমার খুবই ভালো লাগে। নদীতে নৌকা চলার দৃশ্য গুলো দেখে মুগ্ধ হয়ে যায়। আমাদের গ্রামের পাশ দিয়ে নদী বয়ে চলেছে এবং এই নদীর দৃশ্য আমার খুবই ভালো লাগে। তাই আজকে গ্রামের সৌন্দর্য দৃশ্য ফুটিয়ে তুলতে এই চিত্রটি অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আমার চিত্র অংকনটি আপনাদের ভাল লেগেছে, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন,এই দোয়া রইলো।🖼️🙏🖼️

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

গ্রামের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতি আমার কাছেও অনেক ভালো লাগে। নদীর পাড়ে এইরকম দৃশ্য অসাধারণ লাগে।ডিজিটাল আর্ট এর মাধ্যমে খুবই চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। ধাপগুলো একদম বিস্তারিত ভাবে উপস্থাপন করেছেন।তা দেখে ভালো লাগলো। আন্তরিক ধন্যবাদ এবং মোবারক বাদ আপনাকে। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুব চমৎকার প্রাকৃতিক সৌন্দর্যের একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আর্ট টি আমার কাছে খুবই ভালো লেগেছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রাকৃতিক পাশ দিয়ে নদী থাকার কারণে আটটি আরও বেশি ফুটে উঠেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 
 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্টটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। খুব ভালো লাগে প্রাকৃতিক দৃশ্য আর্ট দেখলে। আমি নিজে আর্ট করতে খুব ভালোবাসি। আর সব সময় আমার প্রাকৃতিক দৃশ্য আর্ট এর বেশি আকৃষ্ট করে। আপনি খুব সুন্দর ভাবে পুরো বিষয়টি উপস্থাপন করেছেন। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে আমার খুবই ভালো লাগছে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই সুন্দর একটি প্রাকৃতিক সৌন্দর্যের ডিজিটাল আর্ট করেছেন। আসলে ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনার আজকের আর্টি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

 2 years ago 

এরকম একটি গ্রামের দৃশ্য ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন আপনি ভাই। সত্যি যা দেখে ভালো লাগলো। ছোটবেলায় এরকম চিত্র অংকন করেছে আমি নাকি। নদীর দৃশ্যটি দেখতে বেশ ভালো লাগতেছে। খুব সুন্দর উপস্থাপনা করেছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর ভাবে প্রশংসা করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

নদীর পাড়ে সুন্দর একটি গ্রামের দৃশ্য আপনার চিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে বিশেষ করে কালার কম্বিনেশন খুব সুন্দরভাবে ফুটেছে

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 

রায়হান ভাই আপনি ডিজিটাল আর্ট খুব ভালো করেন। আজকের আর্ট টিও বেশ দৃষ্টিনন্দন হয়েছে। খুব সুন্দর ভাবে আপনি প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় নদীর পাড়ে গ্রামের সুন্দর দৃশ্য ফুটিয়ে তুলেছেন।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও আপনার এই ডিজিটাল আর্ট সত্যি মনমুগ্ধকর হয়েছে। যদি এই প্রাকৃতিক দৃশ্যের মত বাস্তব হতো তাহলে খুবই ভালো লাগবে। আর বিশেষ করে নৌকায় ঘুরতে আমার এখন খুব ভালো লাগে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59928.39
ETH 2649.32
USDT 1.00
SBD 2.42