📸মেলায় গিয়ে সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি//💞[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


সিরাজগঞ্জে সরকারি কলেজ মাঠে প্রতি বছর মেলার আয়োজন করা হয়।তাই গতকাল মেলাতে গিয়েছিলাম, মেলাতে গিয়ে অনেক আনন্দময় মুহূর্ত উপভোগ করেছি। আসলে মেলাতে গিয়ে আমার অনেক বেশি ভালো লেগেছে। এই মেলাতে অনেক সুন্দর সুন্দর ফুলের দোকান ছিল। আসলে এই ফুলগুলো দেখতে একদম অরজিনাল ফুল মনে হলো।আসলে এই ফুলগুলো ছিল কৃত্রিম ফুল। এই ফুলগুলো মানুষ তৈরি করেছে। সত্যিই ফুল গুলো তৈরি করেছে রুমে সাজিয়ে রাখার জন্য। ফুলগুলো দেখে খুবই সুন্দর লাগে। আর আমি এই ফুলগুলো দেখে খুবই মুগ্ধ হয়েছি। ফুলগুলো অসাধারণ ছিল,তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।


মেলায় গিয়ে সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি📸👇


IMG_20221203_131327.jpg

তো বন্ধুরা চলুন মেলায় গিয়ে সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি গুলো দেখা শুরু করা যাক,,,

ফটোগ্রাফি-১👇

IMG_20221203_131347.jpg

অপরূপ সৌন্দর্যময় একটি ফুলের দোকানে আসলাম। এই ফুলের দোকানে এসে আমি মুগ্ধ হয়ে গেছি। সত্যি ফুলগুলো অনেক সুন্দর করে সাজানো ছিলো। এই ফুলগুলো এত সুন্দর ছিল যে আমার খুবই ভালো লেগেছে। ছোট ছোট টপে সাজানো ছিল পুরো দোকানটি। দোকানটি দেখে যেন মুগ্ধ হয়েছি। আর এই ফুলগুলো তাই কিনতে ইচ্ছা করলো।
ফটোগ্রাফি-২👇

IMG_20221203_131422.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20221203_131313.jpg

অপরূপ সৌন্দর্যময় এই কৃত্রিম ফুল গুলো। সত্যিই ফুলগুলো দূর থেকে মনে হবে একদম অরজিনাল প্রকৃতির ফুল। এই ফুলগুলো এত সুন্দর দেখতে আমার খুবই ভালো লেগেছে। ফুলের দোকানের পাশে দেখতে পেলাম একটি দোকানে কৃত্রিম ফল খুবই সুন্দরভাবে সাজিয়ে রেখেছি। এই ফলগুলো কৃত্রিম করলেও এগুলো দেখতে অনেক ভালো লাগলো। সত্যিই অসাধারণ ছিল তাই ফটোগ্রাফি করতে পেরে আমার খুবি ভাল লাগতে ছিলো।
ফটোগ্রাফি-৪👇

IMG_20221203_131403.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20221203_131106.jpg

তারপরে আমি আর একটি দোকানে আসলাম। এই দোকানটি আরও সুন্দরভাবে পরিবেশন করেছে। দোকানের ডেকোরেশন আমার খুবই ভালো লেগেছে এবং ফুলগুলো খুব সুন্দরভাবে সাজিয়ে রেখেছে। ফুলের টপ গুলো দেখে অনেক ভাললাগলো। অনেকেই কেনার জন্য ভিড় জমিয়েছে। আমার খুবই ভালো লেগেছে। তাই আমি এখান থেকে দুটি ফুলের টপ কিনলাম।একটি ফুলের টবের দাম ছিল ৩০০ টাকা করে।
ফটোগ্রাফি-৬👇

IMG_20221203_131150.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20221203_131150.jpg

অপরূপ সৌন্দর্যময় ফুলের টপ গুলো যত দেখি ততই যেন মুগ্ধ হয়ে যাচ্ছি। আর একটি দোকানে আমি ফুলের টপ গুলো দেখতে পেলাম, এই ফুলের টপ এর মাঝখানে রয়েছে আয়নার সিস্টেম। ফুলের টব গুলো কত সুন্দর ছিল এই ফুলগুলো দেখতে আরো বেশী ভাল লাগল। মাঝখানে আয়না চতুর্দিকে ফুলের অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো খুবি সুন্দর ছিলো। আর এই টপ গুলোর দাম ছিলো ৫০০ টাকা করে।
ফটোগ্রাফি-৮👇

IMG_20221203_131206.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20221203_131137.jpg

তারপরে আমি আর একটি দোকানে আসলাম। এই দোকানে ফুলের টব গুলো অন্যরকম ছিল। এগুলো পাতা বাহারি ফুলের সৌন্দর্য দৃশ্য ছিলো। সত্যিই অসাধারণ ছিলো এই ফুলের টব গুলো। আমার খুবই ভাল লাগলো।এখান থেকে আমি একটি ফুলের টপ কিনলাম। এই ফুলের দাম নিয়েছিল ২৫০ টাকা।
ফটোগ্রাফি-১০👇

IMG_20221203_131433.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20221203_131242.jpg

তারপরে মেলার ভিতরে কসমেটিকসের দোকান ছিল। মেয়েরাই মেলাতে বেশি ভিড় জমিয়েছে। তাই মেয়েদের জন্য মেলাতে যেন অন্যরকম একটা পরিবেশ সৃষ্টি হয়েছে।এই ধরনের দৃশ্য গুলো দেখতে খুবই ভালো লাগলো। তাই ছোট বোনের জন্য আমি দুল কেনার জন্য এই কসমেটিকের দোকানে আসলাম। সেখানে এসে দেখি অনেক সুন্দর সুন্দর মেয়েদের কসমেটিকস জিনিস রয়েছে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20221203_131256.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20221203_131220.jpg

মেলাতে গুড়তে গুড়তে যেন সন্ধ্যা নেমে আসলো।এই সময় মেলার ভিতর অনেক সুন্দর পরিবেশ দেখতে পেলাম। আরো যেন বেশি ভিড় হতে লাগল। তাই বেশি আমি দেরী করলাম না।সেখান থেকে ছোট বোনের জন্য কিছু কসমেটিক্স কিনে আমি মেলা থেকে বের হয়ে বাড়ির দিকে রওনা দিলাম।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20221203_131232.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

কলেজ মাঠে খুবই সুন্দর মেলার আয়োজন করেছে। প্রতিবছরই মেলার আয়োজন করা হয়। মেলার ভিতর ফুলের দোকান গুলো আমার বেশি ভালো লেগেছে। তাই সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি এই ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা আজ এই পর্যন্তই, পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণমেলায় গিয়ে সুন্দর কিছু মুহূর্ত ও ফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

আসলে মেলায় মানে অনেক ঘুরাঘুরি বন্ধুদের সাথে সময় কাটানো। মেলাতে খুব সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন দেখে সত্যি খুব ভালো লাগলো। আপনার ফটোগ্রাফি গুলো অনেক অসাধারণ ছিলো। প্লাস্টিকের ফুল গুলো খুবই দুর্দান্ত ছিলো। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে।

 2 years ago 
 2 years ago 

কৃত্রিম ফুলের ছবিগুলো সবচেয়ে বেশি ভালো ছিল।
শুধু ছবিগুলো ভালো হলেই সবকিছু পারফেক্ট হয় না। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা ও ভালো ছিল এজন্য প্রতিটা বিষয় সুন্দরভাবে তুলে ধরতে পেরেছেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি মেলার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন খুব ভাল লাগলো। আপনি ঘুরে বেড়ানোর কিছু সুন্দর মূহুর্ত কাটিয়েছেন দেখে অনেক ভাল লাগলো। কলেজ মাঠে প্রতি বছরই মেলা হয় আর ফুলের দোকানগুলো সত্যিই অনেক ভাল লাগলো। ধন্যবাদ ভাইয়া শেয়ার করে আমাদের দেখানোর জন্য। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আজ অনেকদিন পর আপনার পোস্টের মাধ্যমে মেলার কিছু ফটোগ্রাফি দেখতে পেরে অনেক ভালো লাগলো ভাইয়া। মেলার ফটোগ্রাফি দেখে আমারও ইচ্ছে করছে মেলায় ঘুরতে যেতে। ‌ ধন্যবাদ আপনাকে ভাইয়া মেলায় ঘুরতে যাওয়ার এত সুন্দর মুহূর্ত ও ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আসলে মেলায় ঘুরে বেড়াতে বেশ ভালই লাগে ।হরেক রকম দোকান দেখতে পাওয়া যায়।বিভিন্ন রকমারি জিনিস পাওয়া যায় দেখতে বেশ ভালো লাগে ।আপনার প্রথম ফটোগ্রাফির ফুল গুলো দেখে আমি সত্যিকারের ফুল মনে করেছিলাম। পরে আপনার পোস্ট পড়ে জানতে পারলাম এগুলো কৃত্রিম ফুল। সত্যি ফুল গুলো বেশ চমৎকার ছিল। বেশ ভালো লাগলো ফটোগ্রাফি গুলো ।ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আগে যখন সিরাজগঞ্জে থাকতাম এই মেলা গুলো খুবই উপভোগ করতাম।এই মাঠে কত স্মৃতি পড়ে আছে সেটা বুঝাতে পারবো না। আপনি খুব সুন্দর কিছু মূহূর্ত আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।এই কৃত্রিম ফুল গুলো আমার কাছে বেশ ভালো লাগে। এগুলো দিয়ে ঘর সাজানোর জন্য পারফেক্ট। সবমিলিয়ে ভালো ছিল আজকের পোস্টটি। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু মূহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌹

 2 years ago 

আপনি মেলার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। প্রতি বছরের মেলা হয় আপনার ঘুরে বেড়ানোর কিছু সুন্দর মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। মেলাতে হরেক রকমের দোকান দেখতে পাওয়া যায় এবং বিভিন্ন জিনিসপত্র এখানে পাওয়া যায়। আপনার কৃত্তিম ফুল গুলো দেখে কিন্তু মনে হচ্ছে না এটা কৃত্রিম ফুল।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

ভাইয়া সিরাজগঞ্জে সরকারি কলেজ মাঠে মেলায় গিয়ে খুব সুন্দর কিছু ফুল এবং কসমেটিক্সের ছবি আমাদের মাঝে সেয়ার করেছেন। ফুল গুলো যদিও কৃত্তিম কিন্তুু প্রথম দেখায় কৃত্তিম বুঝা যায় না। ফুল বিক্রেতারা খুব দক্ষতার সাথেই সে গুলো তৈরী করেছে। সেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনার প্রতি রইল ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42