পাওয়ার আপ সিজন-৪// ১০ স্টিম পাওয়ার আপ করলাম 💪

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব🤝


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করতে আমি চেষ্টা করে যাচ্ছি।স্টিমেট প্লাটফর্ম আমার শক্তিকে বৃদ্ধি করতে প্রতি নিয়ত পাওয়ার আপ পোস্ট করে যাবো ইনশাআল্লাহ । নিজের শক্তি বৃদ্ধি করতে আমি নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ। তাই স্টিমেট প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ করলাম। এই পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতা বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছি। তাই আমি খুবি আনন্দিত।আশা করছি আমার টার্গেট নতুন বছরে সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিনের টার্গেট পূরণের জন্য এভাবেই এগিয়ে যাবো।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। 🙏🐬🙏


IMG_20240114_171222.jpg

পাওয়ার আপ সিজন-৪ এর মাধ্যমে টার্গেট ডিসেম্বর এর লক্ষ্য নিয়ে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে পাওয়ার আপ করে 4x ডলফিন হবো।নতুন এই টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছি। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন এবং মডারেটরদের অসংখ্য ধন্যবাদ।এই পাওয়ার আপ প্রতিয়োগীতার আয়োজন করার জন্য 🙏🐬🙏

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ আমি যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।

ধাপ-১👇

IMG_20240928_192746.jpg

ধাপ-২👇

IMG_20240928_192803.jpg

ধাপ-৩👇

IMG_20240928_192825.jpg

পাওয়া আপ এর পরিমান
পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম ছিল১৯,২৩৬.১৬৯স্টিম
আজকে পাওয়ার আপ করলাম১০স্টিম
পাওয়ার আপ করার পরে আমার ওয়ালেটে স্টিম হলো১৯,২৪৬.১৬৯স্টিম


নিজের শক্তি বৃদ্ধি করতে ১০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করলাম। আমার সপ্ন পূরণের জন্য আমি নিয়মিত পাওয়ার আপ পোস্ট করে যাচ্ছি।তাই আমি এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি বৃদ্ধি করে যাবো ইনশাআল্লাহ ।আমি সিজন-৪ এর মাধ্যমে 4x ডলফিন হওয়া জন্য নিয়মিত পাওয়ার আপ করবো । আপনারা সবাই দোয়া করবেন,আমি যেন পাওয়ার আপ ধারাবাহিকতা বজায় রাখতে পারি। 💖🐬💖

আমার পরিচয়


IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 last month 

প্রতিনিয়ত আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আজকে ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আরও এক ধাপ সামনের দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 last month 

পাওয়ার বৃদ্ধি মানে আমাদের শক্তি বৃদ্ধি। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন যেটা দারুন একটা বিষয়। ধন্যবাদ ভাই আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করলেন।প্রতিনিয়ত পাওয়ার আপ করলে একদিন সফলতা আসবেই।অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে ১০ স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আজকের এই পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার ট্রিপল ডলফিনের সপ্ন পূরণ করতে পেরেছেন এজন্য আপনাকে অভিনন্দন জানাই। পরবর্তীতে একটা টার্গেট নিয়েছেন দেখে ভালো লাগলো। আশা করি ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই পরবর্তী টার্গেটও পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

ভাইয়া আজকে আবারো ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা আর একটু বাড়িয়ে নিলেন। আশা রাখছি দ্রুততম সময়ের মধ্যে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

 last month 

১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা এক সময় সফলতা এনে দিবে। ইতিমধ্যেই আপনি বেশ সক্ষমতা অর্জন করেছেন এবং নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। শুভকামনা রইলো ভাইয়া।

 last month 

ভাই প্রতি সপ্তাহে আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে অবশ্যই ফোর এক্স ডলফিন অর্জন করতে পারবেন। যত বেশি পাওয়ার আপ করবেন ততই একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 last month 

আজকে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক অনেক ভালো লাগলো। এভাবে যদি প্রতিনিয়ত চেষ্টা করা যায় তাহলে কিন্তু অনেক বড় অ্যামাউন্ট হয়ে যাবে। আর যত বেশি হবে তত বেশি নিজেদের জন্যই ভালো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 68913.35
ETH 2517.82
USDT 1.00
SBD 2.53