DIY-(এসো নিজে করি)🌹ফুলের সুন্দর ডিজিটাল আর্ট-(২০)🌺[১০%shy-fox]🎴

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


প্রতিটা মানুষই ফুলকে খুবই ভালোবাসে। ফুলকে ভালোবাসে না এমন মানুষ খুব কমই রয়েছে। আসলে ফুল খুবি পবিত্র আর ফুলের প্রেমের সকলে পরে যায়। তাই ফুলকে আমি খুবই ভালোবাসি। আজকে আমি ফুলের একটি সুন্দর ডিজিটাল আর্ট করেছি। এই ডিজিটাল অংকনটি করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আসলে ফুল নিয়ে যে কোন কিছু করতে আমার খুবই ভালো লাগে। ফুলের যত্ন করতো আমার খুবই ভালো লাগে। তাই আমার ফুলের বাগান রয়েছে। বাগানের খুবি যত্ন করি।আজকে আমি তাই আমার প্রিয় ফুলের একটি ডিজিটাল অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি এই ফুলের ডিজিটাল অংকনটি আপনাদের ভালো লাগবে। তো বন্ধুরা চলুন, আমার ফুলের ডিজিটাল অংকনটি দেখা শুরু করা যাক,,,,।

ফুলের সুন্দর ডিজিটাল আর্ট🌺


IMG_20220728_131229.jpg

প্রয়োজনীয় উপকরণসমূহ🎨

১) Smartphone
২)Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি আমার মোবাইল ফোনে ইনফিনিট ডিজিটাল আর্ট অ্যাপটি ওপেন করলাম👇।

ধাপ-১🌹👇
Untitled_250.pngUntitled_251.png

সুন্দর এই ফুলের ডিজিটাল অংকন করার জন্য, প্রথমে আমি একটি ফুলের পাপড়ি অঙ্কন করলাম এবং পাপড়ির সাথে একটি ডালও অঙ্কন করে নিলাম।

ধাপ-২🌹👇
Untitled_252.pngUntitled_253.png

তারপরে এই ফুলের সাথে আমি ফুলের পাতা অঙ্কন করে নিলাম। ফুলের পাতার কারণে ফুলকে দেখতে বেশি সুন্দর লাগে। তাই আমি পাতাও অঙ্কন করতে লাগলাম।

ধাপ-৩🌹👇
Untitled_254.pngUntitled_255.png

তারপরে ফুলটিকে আরো সুন্দর করার জন্য আমি আরো পাতা অঙ্কন করে নিলাম এবং একটি ফুলের কলি অঙ্কন করে নিলাম।

ধাপ-৪🌹👇
Untitled_256.pngUntitled_257.png

এই ফুলের অঙ্কনটি আমি আরো সুন্দর করতে লতাপাতা অঙ্কন করে নিলাম এবং দুটি ফুলের কলি অঙ্কন করে নিয়েছি। অবশেষে ফুলের চিত্রটি সম্পন্ন করলাম।

ধাপ-৫🌹👇
Project 42.pngProject 42_1.png

তারপরে ফুলটিকে আরো আকর্ষণীয় করতে, আমি আমার পছন্দের কালার সিলেক্ট করে ফুলটিকে রং করতে লাগলাম।

--শেষের-ধাপ-🌹👇

Project 42_2.png

অবশেষে শেষের ধাপে এসে পৌঁছেছে। ফুলের চিত্র অঙ্কনের শেষের ধাপে আসতে পেরে আমার ভালো লাগছে। আমি খুবই সুন্দর সুন্দর কালার সিলেক্ট করে ফুলটিকে রং করে নিয়েছি, দেখতে সুন্দর লাগছে।

👇🌺ফাইনাল আউটপুট🌹👇

Project 42_3.png

ফুল আমার খুবই প্রিয়। তাই আমি ফুলকে খুবই ভালোবাসি। আজকে তাই আমি আপনাদের সাথে এই সৌন্দর্যময় ফুলের ডিজিটাল অঙ্কন করে শেয়ার করলাম। আশা করছি আমার ডিজিটাল অংকনটি আপনাদের ভাল লেগেছে।পরবর্তীতে আমি আরো সুন্দর সুন্দর ফুলের ডিজিটাল অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করব। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏

new.gif

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 9
ধরণডিজিটাল আর্ট।
ক্যামেরা.মডেলNote 9
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 
 2 years ago 

বাহ ভাইয়া আপনি তো দেখছি অনেক সুন্দর ফুলের ডিজিটাল আর্ট করেছেন। আমার কাছে ফুল গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। অনেক সুন্দর হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার পোস্টে এত চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর সুন্দর ফুলের ডিজিটাল আর্ট করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। কালারটাও বেশ সুন্দর হয়েছে ‌। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ফুলের ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে ভাইয়া। ফুলটি দেখতে যেমন সুন্দর তেমনি সুন্দর কালার।আমার কাছে খুবই ভালো লাগলো। দারুন একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের কারণে আমার খুবই ভালো লেগেছে, আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও অসাধারণ অনেক সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন আপনি। অনেক সুন্দর করে আপনি ফুলটি আর্ট করেছেন। এবং ফুলের কালার খুব চমৎকার লাগলো আমার কাছে। সুন্দর করে উপস্থাপনা করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো যতই দেখছি ততই অবাক হয়ে যাচ্ছি। এত সুন্দর ডিজিটাল আট যে
করা যায় এটা আপনার পোষ্ট না দেখলে বুঝতে পারতাম না।এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

প্রশংসা শুনতে সবারই ভালো লাগে, আপনার মুখে আমার প্রশংসা শুনে খুবই ভালো লাগছে। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর করে একটি ফুলের ডিজিটাল আর্ট করেছেন। ডিজিটাল আর্ট আজকে সত্যি চমৎকার হয়েছে। আর ফুলের কালার গুলো একেবারে পারফেক্ট ছিল আমার কাছে খুব ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল দোয়া রইল।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার প্রশংসা শুনে আমার খুবই ভালো লেগেছে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা

 2 years ago 

ওয়াও আপনিতো ডিজিটাল আর্টের মাধ্যমে খুব সুন্দর ফুলের আর্ট করেছেন। আপনার ডিজিটাল আর্টের মাধ্যমে করা ফুলের আর্ট দেখে ভীষণ ভালো লেগেছে। আপনার ডিজিটাল আর্টের কালার কম্বিনেশন টা বেশি দারুন এসেছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি ফুলের ডিজিটাল অংকন আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার ফুলের এই ডিজিটাল অংকন আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে কালার কম্বিনেশন অনেক বেশি আকর্ষণীয় ছিল ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68859.42
ETH 2732.07
USDT 1.00
SBD 2.73