💗"আমার বাংলা ব্লগ"🖋️ কবিতা 📙 তুমি আসবে বলে 📝 || 🖋️[10% Beneficiary @shy-fox]💗

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🤝

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


girl-with-red-rose-gf505fe210_1920.jpg

source

আসলে ভালোবাসার প্রিয় মানুষটাকে নিয়ে প্রত্যেকটা মানুষের স্বপ্ন থাকে সারা জীবন বেঁচে থাকবে এবং সুন্দর একটি ঘর সাজাবে। যেখানে তারা আনন্দময় পরিবেশের সাথে সংসার করবে, আর এই ভালোবাসার মানুষকে সারা জীবন কাছে পাওয়ার একটা ইচ্ছা থাকে, আর এই ইচ্ছাটা এমনি এমনি হয় না। ইচ্ছাটা হৃদয় থেকে আসে। ভালোবাসার মানুষকে নিয়ে স্বপ্ন ঘর যে কত সুখের হয়,সেটা ভালোবাসার মানুষরাই বোঝতে পারে। তাই ভালোবাসার মানুষকে কাছে পাওয়া জন্য সারাজীবন অপেক্ষা করা যায়। ভালবাসার মানুষটাকে পাবার জন্য অপেক্ষা করতে কষ্ট হয় না, কারণ তার মধ্যে একটা সুখ থাকে। সেটা হলো ভালবাসার মানুষটাকে কাছে পাবে সুখ।তাই অপেক্ষা করতে ভালো লাগে।আর ভালোবাসার মানুষটাকে অপেক্ষার পর, যখন পাওয়া যায় তখন আনন্দের সীমা থাকে না। সত্যিই ভালবাসার মানুষটাকে নিজের করে পাওয়াটাই ভালোবাসার প্রধান উদ্দেশ্য।আর ভালোবাসার মানুষটাকে, নিজের করে পাওয়ার মধ্যে রয়েছে সকল শান্তি।


তুমি আসবে বলে
মোঃরায়হান রেজা

তুমি আসবে বলে,
পাখিরা আমাকে ডেকে বলে।
তোমাকে স্বাগতম জানাবে,
তাদের মিষ্টি গানের কন্ঠ।


তুমি আসবে বলে,
নদীর ঢেউ আমাকে ডেকে বলে।
পালতোলা নৌকাকে কিনারে নিয়ে আসবে,
তোমাকে আমার কাছে।

তুমি আসবে বলে,
রাতের জ্যোৎস্না।
আলোকিত করে রাখবে,
পুরো আকাশটাকে।

তুমি আসবে বলে,
ফুলের রানী গোলাপ আমাকে বলে।
তোমাকে স্বাগতম জানাবে,
হাসিমুখে।

তুমি আসবে বলে,
হৃদয়ের গহীনে সিংহাসন রেখেছি।
তোমার ভালোবাসায় ভরিয়ে,
দেবে বলে।

fox-ga73d03b37_1920.png

source

প্রতিটা মানুষের ইচ্ছা থাকে ভালোবাসার মানুষটাকে নিয়ে ঘর সাজাবে, আর ভালবাসার মানুষটাকে কাছে পাওয়ার ইচ্ছা প্রত্যেকটা মানুষেরই রয়েছে এবং ভালবাসার সার্থকতা প্রিয় মানুষটাকে নিজের করে পাওয়ার মধ্যেই। তাই ভালোবাসার মানুষটাকে নিজের করে পাওয়ার জন্য যুগ যুগ ধরে অপেক্ষা করা যায় এবং সে আসবে বলে সকল কিছু আলোকিত মনে হয়।মনে মধ্যে কল্পনা জাগে তাকে স্বাগতম জানানোর জন্য। ভালোবাসার মানুষের আসার অপেক্ষায় এবং রঙিন স্বপ্নগুলো সাজিয়ে রাখার ইচ্ছা জাগে। তাই ভালোবাসার মানুষ ফিরে আসবে জেনে আনন্দে আত্মহারা হয়ে যায়, কারণ এটা সত্যিই অনেক আনন্দের, ভালোবাসার মানুষ ফিরে আসার মধ্যে রয়েছে ভালবাসার সার্থকতা এবং ভালোবাসার পরিপূর্ণতা💗🙏💗।

new.gif

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-2.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন🌺🌹🌺

Sort:  
 2 years ago 

বাহ বেশ চমৎকার ও কাকতালীয় ব্যাপার। কয়েকদিন আগে আমি একটি কবিতা শেয়ার করেছিলাম। কবিতার নাম তুমি আসবে বলে। আর আজকে আপনি যে কবিতা শেয়ার করছেন সেটাও তুমি আসবে বলে। ভালো লাগলো কবিতার নামটি মিলে যাওয়ার কারণে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

সত্যি তো আমি এটা খেয়ালই করিনি। আপনার কবিতার নাম এর সাথে আমার কবিতার নাম মিলে গেল। তাই আমি আবারও আপনার পোষ্ট দেখলাম, সত্যি ভাল লাগছে আপনার মতামত পেয়ে।

 2 years ago 

মাঝে মাঝে এই রকম কাকতালীয় ঘটনা ঘটে। ধন্যবাদ আপনাকে সুন্দর কবিতা আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ভালোবাসার মানুষটির দীর্ঘ অপেক্ষার পর কাছে পেলে আসলেই সুখের সীমা থাকে না। আপনি ভালোবাসার মানুষকে নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতাটি পড়তে খুবই ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

তুমি আসবে বলে,
ফুলের রানী গোলাপ আমাকে বলে।
তোমাকে স্বাগতম জানাবে,
হাসিমুখে।

ওয়াও ভাইয়া কবিতাটির এই অংশটুকু অসাধারণ ছিল। আমি কবিতাটি পড়ে অনেক মজা পেয়েছি । আপনার কবিতাটি অনেক রোমান্টিক ছিল। আশাকরি ভবিষ্যতে এমন কবিতা আমাদের মাঝে আরও শেয়ার করবেন।

 2 years ago 

আমার কবিতা আপনার ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। ভাষাগুলো আমার এত ভালো লেগেছে যেটা বলে বুঝাতে পারব না। খুব ইজি এবং সহজ সহজ শব্দ দিয়ে চমৎকার একটি কবিতা লিখেছেন। সত্যি কথা বলতে এখানে প্রশংসা করার কিছু নেই। আমার মন থেকে বলতেছি অনেক ভালো হয়েছে। আমি কবিতাটি কয়েকবার পড়েছি। সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আমার পক্ষ থেকে আপনাকে শুভেচ্ছা এবং ভালোবাসা।

 2 years ago 

আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। সত্যিই আমার খুবই ভালো লাগছে আপনি অনেকবার পড়েছেন শুনে।

 2 years ago 

ভালোবাসা নিয়ে দারুণ কিছু কথা বলেছেন। সাথে চমৎকার একটি কবিতা।কবিতার প্রতিটি লাইন বেশ ছন্দময় ছিল।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

তুমি আসবে বলে,
রাতের জ্যোৎস্না।
আলোকিত করে রাখবে,
পুরো আকাশটাকে।

এক কথায় অসাধারণ ছিলো আপনার কবিতাটি। কবিতা আমার খুব ভালো লাগে। যদিও এতো ভালো লাগলেও আমি ভালো কবিতা পারি না। ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই অসাধারণ কবিতায় লিখেছেন ভাই। আপনার মনে অনুভূতিগুলো কবিতার মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন‌‌। কবিতাটি পড়ে অত্যন্ত ভালো লাগলো। বিশেষ করে এই লাইনগুলো আমার মন ছুয়ে গেল।

তুমি আসবে বলে,
রাতের জ্যোৎস্না।
আলোকিত করে রাখবে,
পুরো আকাশটাকে।

এতো দুর্দান্ত কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগল, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রিয় মানুষের সম্মান আরো বাড়িয়ে দিয়ে সুন্দর একটি কবিতা লিখেছেন ভাইয়া।

তুমি আসবে বলে,
ফুলের রানী গোলাপ আমাকে বলে।
তোমাকে স্বাগতম জানাবে,
হাসিমুখে।

দারুন ছিল লাই গুলো।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভালোবাসার মানুষকে কাছে পেলে সত্যিই আর কিছু লাগেনা।
সত্যি বলতে কবিতাটি ভালো লেগেছে।
আর খুব গুছিয়ে মনের ভাব প্রকাশ করেছেন।
দোয়া রইল এগিয়ে যান।

 2 years ago 

আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে সত্যি আমার খুবই ভালো লাগছে। সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.034
BTC 63841.10
ETH 3299.71
USDT 1.00
SBD 3.92