📸বিগ বস শপিং মলে কেনাকাটা করার মুহূর্তের কিছু ফটোগ্রাফি||🌿[১০% @shy-fox ]🌹

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব🌺

হ্যা লো বন্ধুরা,কেমন আছেন সবাই? আশাকরি সকলেই সুস্থ আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @rayhan111 🇧🇩 বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


সিরাজগঞ্জ নতুন একটি শপিং মল হয়েছে।এই শপিং মলটি সিরাজগঞ্জ শহরের এসএস রোড়ে অবস্থিত। এই শপিং মলের নাম বিগবক্স শপিং মল।এই শপিংমলে সকল কিছু রয়েছে। জুতা, কসমেটিক্স থেকে শুরু করে সকল ধরনের কাপড়ের শপিং মলে রয়েছে। এই শপিংমলে আসলে এক জায়গা থেকে সকল কিছু কেনাকাটা করা যায়।এরকম শপিংমল আমার খুবই ভালো লাগে না। একটি শপিং মলে ঢুকলেই প্রয়োজনীয় হাতের নাগালে সবকিছু পাওয়া যায়। আর ডিসেম্বর মাস বিজয় মাস উপলক্ষে ১৬% ডিসকাউন্ট দিয়েছে।তাই আজকে আমার ছোট আপু ও ছোট ভাগ্নে এবং আমি এসেছি এখানে কেনাকাটা করার জন্য। শীতের পোশাক কেনার জন্য এখানে আমরা এসেছি। তো বন্ধুরা চলুন সেই শপিং মলের কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।



ফটোগ্রাফি-১👇

IMG_20221223_231237.jpg

বিজয়ের মাস উপলক্ষে বিগ বস শপিংমলে ১৬ পার্সেন্ট ডিসকাউন্ট দেয়া হয়েছে। আর এই বিগ বস ভালো একটি ব্র্যান্ডের শপিংমল। এখানে আসলে সকল কিছু পাওয়া যায়। তাই আমি ১৬ পার্সেন্ট ডিসকাউন্ট দেখতে পেলাম।সেজন্য আমার ছোট আপু এবং ভাগ্নে-ভাগ্নিকে নিয়ে এসেছি। মূলত শীতের পোশাক কেনার জন্য, সিরাজগঞ্জ শহরের এস এস রোডে অবস্থিত এই শপিংমল। তাই আমরা প্রথমে শপিংমলে ঢুকলাম এবং কাউন্টারে সুন্দর একটি পরিবেশ দেখতে পেলাম।
ফটোগ্রাফি-২👇

IMG_20221223_231602.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৩👇

IMG_20221223_231421.jpg

শপিংমলের ভেতরে আসতে পেরে আমার খুবই ভালো লাগলো। কারণ তারা খুবই সুন্দরভাবে ডেকোরেশন করেছে। ডেকোরেশন গুলো আমার খুবই ভালো লেগেছে এবং যাদের সেলসম্যান হিসেবে রেখেছে। তাদের ব্যবহার খুবই ভালো। প্রথমে তারা আমাদের সম্মানের সাথে কথা বলতে লাগলো। সত্যি তাদের ব্যবহার আমার খুবই ভালো লেগেছে।
ফটোগ্রাফি-৪👇

IMG_20221223_231505.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৫👇

IMG_20221223_231626.jpg

এই পিচ্চিটাকে দেখতে পাচ্ছেন খুবই শান্ত একটা বাচ্চা। নাম রাহাত, আমার ছোট আপুর ছেলে। খুবই শান্ত এবং আমার খুবই ভক্ত। তাই ওকে নিয়ে আমি মাঝে মধ্যেই ঘুড়তে যায়।এই বিগবক্স শপিংমলের মেয়েরা ওর সাথে অনেক দুষ্টামি করলো। সত্যিই খুবই সুন্দর এবং শান্ত হওয়ার কারণে সবাই ওকে পছন্দ করলো। আমি ওকে শপিংমলের ঘুড়ে ঘুড়ে দেখাচ্ছিলাম। তারপর সিটে বসিয়ে দিলাম এবং ওর শীতের জামা কাপড় দেখতে লাগলাম।
ফটোগ্রাফি-৬👇

IMG_20221223_231710.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৭👇

IMG_20221223_231533.jpg

তারপরে আমি রাহাতের জামা-কাপড় দেখতে গেলাম। বিশেষ করে শীতের পোশাক ছোটদের শীতের পোশাক গুলো অনেক সুন্দর এবং কমদামি ছিল। তাই আমি সেখান থেকে অনেকগুলো শীতের পোশাক রাহাতের জন্য নিলাম এবং রাহাতকে মাঝেমধ্যে সেগুলো পরিয়ে দিয়ে আমি ফটোগ্রাফি করতে লাগলাম।
ফটোগ্রাফি-৮👇

IMG_20221223_231339.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-৯👇

IMG_20221223_231402.jpg

তারপরে অনেক সুন্দর সুন্দর পাঞ্জাবি শার্ট দেখতে পেলাম। আমি একটি শার্ট কেনার জন্য ব্র্যান্ডের শার্ট গুলো দেখতে লাগলাম। শার্ট গুলো খুবই ভালো। তাই এখান থেকে আমি একটি শার্ট কিনলাম। এই শার্টের দাম নিল বারোশো টাকা। আর ডিসকাউন্ট থাকার কারণে দাম আসলো একহাজার টাকা, ডিসকাউন্ট পেলাম দুইশত টাকা।
ফটোগ্রাফি-১০👇

IMG_20221223_231350.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১১👇

IMG_20221223_231322.jpg

তারপর সেখান থেকে আমি একটি শীতের পোশাক কিনলাম। এই শীতের পোশাকটা ভালোই লেগেছে। আসলে এই শপিংমলে শীতের পোশাক গুলো অনেক সুন্দর ছিল। বিশেষ ডিসকাউন্ট থাকার কারণে এখান থেকে কেনার আগ্রহ বেশি হল। কারণ ডিনকাউন্টটা শুধু ডিসেম্বর মাস চলবে।
ফটোগ্রাফি-১২👇

IMG_20221223_231308.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

ফটোগ্রাফি-১৩👇

IMG_20221223_231643.jpg

এই শপিংমলে কসমেটিকসের রয়েছে। তাই শীতের জন্য কিছু কসমেটিক আমার আপু কিনল। বিশেষ করে শীতের মধ্যে লোসনটা খুবই দরকার হয়। তাই এখান থেকে অনেক কসমেটিক কেনা হল। আসলে একটা শপিং মলে দুই ঘণ্টার মধ্যেই সকল শপিং করা শেষ হয়ে গেল। খুবই ভালো লাগলো, কারণ আমার বেশি দোকান ঘুরতে ভালো লাগেনা। এখান থেকে আমরা মোট ৬ হাজার টাকার শপিং করেছি।যার কারণে আমরা এখানে মেম্বারশিপ হতে পেরেছি। ৪ হাজার টাকার শপিং করলে মেম্বারশিপ হওয়া যায়। আর এই মেম্বর সারা বছর শপিং করতে পারলে ১০% ডিসকাউন্টে।
ফটোগ্রাফি-১৪👇

IMG_20221223_231613.jpg

স্থান:সিরাজগঞ্জ ,বাংলাদেশ।
ক্যামেরা.মডেল - Note 6 Pro
অবস্থান

সিরাজগঞ্জের এই বিগ বস শপিংমলে শপিং করার মুহূর্ত গুলো আপনাদের সাথে শেয়ার করলাম এবং কিছু সুন্দর ফটোগ্রাফি করেছিলাম সেগুলো শেয়ার করতে পেরে খুবই ভালো লাগছে। এখানে আমি মেম্বারশিপ হতে পেরে খুবই ভালো লাগলো কারণ সারা বছর ১০% ডিস্কাউন্ট এখান থেকে শপিং করতে পারব। তো বন্ধুরা আশা করছি আমাদের সিরাজগঞ্জে বিগ বস শপিংমলের দৃশ্যগুলো আপনাদের ভাল লেগেছে, আজ এই পর্যন্তই, পরবর্তীতে আবার আপনাদের মাঝে ভিন্ন কোনো পোস্ট নিয়ে হাজির হব। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন, এই দোয়া রইল।🙏🌹🙏


New_Benner_ABB.png

ফোনের বিবরণ

ক্যামেরাRedmi Note 6 Pro
ধরণবিগ বস শপিং মলে কেনাকাটা করার মুহূর্তের কিছু ফটোগ্রাফি।
ক্যামেরা.মডেলNote 6 Pro
ক্যাপচার@rayhan111
অবস্থানসিরাজগঞ্জ- বাংলাদেশ

banner-abbVD.png

আমার পরিচয়

IMG_20211018_182622.jpg

আমার নাম মোঃ রায়হান রেজা।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি পেশায় একজন সহকারী মেডিকেল অফিসার ।আমি সর্বদাই গরীব-দুঃখীদের সেবায় নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং নতুন সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে🌹💖🌹।

Amar_Bangla_Blog_logo_png-4.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💗🌹💗🌹💗

Sort:  
 2 years ago 

শপিংমলে গিয়ে ভালোই তো কেনাকাটা করেছেন দেখছি।আর ভাগ্নে তাহলে আপনার ভক্ত।আর সেই হিসেবে সে শান্ত ছিল।তবে মেয়েরা দুষ্টুমি করছে,দেখিয়েন ভাইয়া,ভাগিনার উছিলায় আবার মামার দিকে নজর দিছে নাকি,🤣🤣।যাইহোক আপুদের সাথে মিলে বেশ ভালো আনন্দ করে জামাকাপড় কিনেছেন।

 2 years ago 

হাহাহা মজা পাইলাম,আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

সিরাজগঞ্জ নতুন শপিং এ গিয়ে মনে হয় অনেক ভালোই সময় কাটিয়েছেন। তবে আপনার ছোট বোনের ছেলে কিনাকাটা তার মনে হয় পছন্দ হয়নি এজন্য তার মনটি খারাপ। তবে আপনার ব্যান্ডের জামাটি আমাদেরকে দেখাতেন তাহলে আরো ভালো লাগতো। এবং ৬০০০ টাকার কেনাকাটা করলেন এই মার্কেট থেকে। আমার কাছে খুব ভালো লাগলো দুই ঘণ্টার মধ্যে আপনারা কেনাকাটা করে ফেললেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আমরা বাঙালি আর বাঙালিরা সবসময়ই চায় যে একটি নির্দিষ্ট জায়গার মধ্যেই সবকিছু পাওয়া যাবে। আমরা বেশি ঘুরাঘুরি করতে তেমন একটা পছন্দ করি না যার কারণে হয়তো এই বিগ বস শপিংমলে অনেক কিছু পাওয়া যাচ্ছে একই ছাদের নিচে সেই সাথে যদি আবার ডিসকাউন্ট হয় তাহলে তো আর কোন কথাই নেই। ১৬% ডিসকাউন্ট থাকার জন্য হয়তোবা সেখানে অনেক বেশি ভিড় চলে গিয়েছে, আপনিসহ আপনার ভাগ্নি এবং আপু খুবই সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন কেনাকাটার সময়ে। আপনাদের সুন্দর মুহূর্তটা দেখতে পেরে খুবই ভালো লাগলো সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফিও করেছেন দেখছি।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🌻🌹

 2 years ago 

বিগ বস শপিংমল থেকে তো অনেকটাই কেনাকাটা করে ফেললেন ভাইয়া।তাও দুইঘন্টার মধ্যেই সব কেনাকাটা শেষ করলেন।আপনার বোন,ভাগ্নের সাথে বেশ ভালো একটি সময় পার করলেন কেনাকাটা করতে গিয়ে।আর মেম্বারশিপ পেয়ে গিয়েছেন ছয় হাজার টাকার শপিং করে যার ফলে সারাবছর ১০ পার্সেন্ট ডিসকাউন্ট পাবেন।ধন্যবাদ সুন্দর মুহূর্ত টি শেয়ার করার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

বিগ বস নতুন শপিংমলে কেনাকাটার অনুভুতি নিয়ে কিছু ফটোগ্রাফি আর কিছু লিখে শেয়ার করেছেন বেশ ভাল লাগলো।বোন আর ভাগ্নে নিয়ে প্রায় ২ ঘন্টার মধ্যে কেনাকাটা শেষ করলেন। আপনি ৬০০০ টাকার কেনাকাটা করলেন, তাই তারা আপনাকে তাদের একজন মেম্বার করে নিল, এতে করে ১০% ডিসকাউন্ট পাবেন।শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করেছেন, সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43